বাংলা নিউজ > ময়দান > ছক্কা হাঁকিয়ে পরের ডবল সেঞ্চুরিটা করতে চাই- টিম ম্যানেজমেন্টকে বার্তা ইশানের?

ছক্কা হাঁকিয়ে পরের ডবল সেঞ্চুরিটা করতে চাই- টিম ম্যানেজমেন্টকে বার্তা ইশানের?

ইশান কিষাণ।

বাংলাদেশের ১৩১ বলে ২১০ রান করেছিলেন ইশান। মারমুখী মেজাজে সেই দ্বিশতরান করে একাধিক রেকর্ড ভেঙে নতুন নজির গড়েছিলেন তিনি। এমন চোখধাঁধানো ইনিংস খেলার পরেও শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম দুই একদিনের ম্যাচে দলে রাখা হয়নি বাঁহাতি ওপেনারকে।

সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে ওডিআই ম্যাচে ২১০ রানের ধামাকাদার ইনিংস খেলেছিলেন ভারতের ওপেনার ইশান কিষাণ। তবে বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পরেও শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে প্রথম একাদশে জায়গা হয়নি ইশানের। যা নিয়ে তীব্র সমালোচনা চলছে। এর মাঝেই নিজের মনের ইচ্ছের কথা জানালেন ইশান।

তিনি বলেছেন, তিনি এ বার ছক্কা হাঁকিয়ে ডবল সেঞ্চুরি করতে চান। এর আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে অভিষেকের প্রথম বলেই ছক্কা মেরেছিলেন ইশান। এ বার তিনি বলেছেন, ‘আমি আগেই সবাইকে বলেছিলাম যে, আমি প্রথম বলেই ছক্কা মারব। এ বার ছক্কা হাঁকিয়ে পরের ডাবল সেঞ্চুরিটা করতে চাই।’

আরও পড়ুন: তালিবানি অত্যাচারের প্রতিবাদ, আফগানিস্তানের সঙ্গে সিরিজ বাতিল করল অস্ট্রেলিয়া

বাংলাদেশের ১৩১ বলে ২১০ রান করেছিলেন ইশান। মারমুখী মেজাজে সেই দ্বিশতরান করে একাধিক রেকর্ড ভেঙে নতুন নজির গড়েছিলেন তিনি। তাঁর ইনিংস সাজানো ছিল ২৪টি চার এবং ১০টি ছক্কায়। পাশাপাশি তাঁর স্ট্রাইক রেট ছিল ১৬০.৩১। এমন চোখধাঁধানো ইনিংস খেলার পরেও শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম দুই একদিনের ম্যাচে দলে রাখা হয়নি বাঁহাতি ওপেনারকে! ইশানকে ব্রাত্য করে রাখার জন্য স্বভাবতই রোহিত শর্মার উপর বেজায় চটেছেন ক্রিকেটপ্রেমীরা।

রোহিত এবং টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে রাগে ফুঁসছে গোটা দেশ। ইশান যে প্রথম একাদশ থেকে বাদ যাবেন, সেটা প্রথম ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে এসে জানিয়েছিলেন রোহিত। তাঁর জায়গায় রোহিত আর এক তরুণ ওপেনার শুভমন গিলের প্রতি আস্থা দেখিয়েছেন।

আরও পড়ুন: IPL খেলবেন না পন্ত, DC শীঘ্রই নতুন অধিনায়কের নাম ঘোষণা করবে- সাফ জানালেন সৌরভ

ইশান বাদ যাওয়ার জন্য উইকেটকিপার হিসেবে খেলছেন কেএল রাহুল। ইশানকে বাদ দেওয়ার পিছনে রোহিত ক্রিকেটীয় যুক্তি দিয়েছেন। তিনি বলেওছেন, ইশানের জন্য দলের দরজা একেবারেই বন্ধ হয়নি। বরং বিশ্বকাপের কথা মাথায় রেখে সবাইকে প্রস্তুত থাকার বার্তা দিয়েছেন অধিনায়ক। তবুও তাঁর প্রতি ক্ষোভ কিন্তু কমছে না।

ভারত প্রথম ওডিআই জিতেছে এবং ওপেনার হিসেবে রোহিত শর্মা- শুভমন গিল ভালো পারফরম্যান্স করেছে। এমন কী প্রথম সারির ব্যাটারদের হাত ধরেই ভারত প্রথম ওডিআই-এ ৩৭৩ রানের বড় স্কোর করেছে। ম্যাচটি তারা জিতেওছে। তবু ইশানকে দলে না রাখা নিয়ে বিতর্ক কিন্তু থামছে না। প্রসঙ্গত, বৃহস্পতিবার ইডেনে দ্বিতীয় ওডিআই-এ মুখোমুখি হয়েছে ভারত-শ্রীলঙ্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.