বাংলা নিউজ > ময়দান > Video: অবিশ্বাস্য ডেলিভারি রহস্য স্পিনার নারিনের, আউট হয়ে স্তম্ভিত উথাপ্পা

Video: অবিশ্বাস্য ডেলিভারি রহস্য স্পিনার নারিনের, আউট হয়ে স্তম্ভিত উথাপ্পা

নারিনের বলের কুলকিনারা খুঁজে পেলেন না উথাপ্পা। ছবি- টুইটার। 

ILT20: কেন তাঁকে রহস্য স্পিনার বলা হয়, ফের বোঝালেন সুনীল নারিন। নাইট দলনায়কের অবিশ্বাস্য ডেলিভারির কুলকিনারা খুঁজে না পেয়ে বোল্ড উথাপ্পা।

আইপিএলের মতো বিস্তর টাকা কামানোর সুযোগ নেই। তবে আইপিএলের পরে সব থেকে বেশি পারিশ্রমিকের হাতছানি রয়েছে বলেই আমিরশাহির নতুন টি-২০ লিগের প্রতি ক্রিকেটারদের আকর্ষণ ছিল বিস্তর। দীর্ঘ প্রতীক্ষার পরে শুক্রবার শুরু হয়েছে ইন্টারন্যাশনাল লিগ টি-২০ বা আইএল টি-২০'র উদ্বোধনী মরশুম।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে কিছুটা একতরফাভাবে জয় তুলে নেয় দুবাই ক্যাপিটালস। তারা উদ্বোধনী ম্যাচে পরাজিত করে আবু ধাবি নাইট রাইডার্সকে। যদিও ম্যাচে ক্রিকেটপ্রেমীদের মনোরঞ্জনের উপকরণ নিতান্ত কম ছিল না।

মারকাটারি ব্যাটিং, দুর্দান্ত সব চার-ছক্কা, অনবদ্য ফিল্ডিংয়ে পয়সা উসুল ক্রিকেট দেখা যায় দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। তবে এত সবের মাঝেও আলাদা করে চোখ টেনে নেয় বিশেষ একটি ঘটনা, যা সহজে ভোলা মুশকিল।

আরও পড়ুন:- ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশ, ঘরের মাঠে নিউজিল্যান্ডের কাছে প্রথমবার ODI সিরিজ হার, লজ্জার কি আর শেষ নেই পাকিস্তানের?

আসলে ম্যাচে যে ডেলিভারিতে রবিন উথাপ্পাকে বোল্ড করেন সুনীল নারিন, তাতেই বোঝা যায়, কেন তাঁকে রহস্য স্পিনার বলা হয়। এমনটা নয় যে, নারিনের বল অনেকটা ঘুরে বোকা বানায় ব্যাটসম্যানকে। বরং সিম-আপ ডেলিভারি হঠাৎ করে উলটো দিকে বাঁক নিয়ে ধাঁধায় ফেলে উথাপ্পাকে। কিছু বুঝে ওঠার আগেই বোল্ড হয়ে মাঠ ছাড়তে হয় ব্যাটসম্যানকে।

উথাপ্পাকে রীতিমতো হতবাক দেখায় এমন ডেলিভারিতে আউট হয়ে। ১১.৬ ওভারে নারিনের সেই ডেলিভারিটিকে স্বপ্নের ডেলিভারি বলাও ভুল হবে না মোটেও। নারিন শেষমেশ ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। উথাপ্পা ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৪৩ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- BPL-এ ব্য়াটে-বলে সুপারহিট শাকিব, অল-রাউন্ডারের ফর্মে নিশ্চিন্ত হতে পারে KKR

দুবাই ক্যাপিটালস শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮৭ রান সংগ্রহ করে। ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল দলের হয়ে সব থেকে বেশি ৪৮ রান করেন। ২৯ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া জো রুট ২৬, ভানুকা রাজাপক্ষে ৯, সিকন্দর রাজা ২৬, ইউসুফ পাঠান ৬, রবি বোপারা ১২ ও ইসুরু উদানা ১১ রান করেন।

নাইট রাইডার্সের হয়ে রবি রামপাল ও আলি খান ২টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নেন আন্দ্রে রাসেল।

পালটা ব্যাট করতে নেমে আবু ধাবি নাইট রাইডার্স ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৪ রান তোলে। ৭৩ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে দুবাই। পল স্টার্লিং ৫৪ রান করেন। ১২ রান করেন রাসেল। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি। মুজিব ও পাওয়েল ২টি করে উইকেট নেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর যোগ দিবস ২০২৪: NDRFএর প্রশিক্ষিত কুকুর জিম্মি কাড়ল নজর Video: যোগ দিবস ২০২৪ উদযাপনে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, টুকরো দৃশ্য একনজরে ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.