বাংলা নিউজ > ময়দান > ৬,২,৪,১,৬,৬, শেষ ওভারে ২৫ রান দিয়ে নাইট রাইডার্সকে ম্যাচ হারালেন রাসেল: ভিডিয়ো

৬,২,৪,১,৬,৬, শেষ ওভারে ২৫ রান দিয়ে নাইট রাইডার্সকে ম্যাচ হারালেন রাসেল: ভিডিয়ো

আন্দ্রে রাসেল। ছবি- টুইটার।

International League T20: আমিরশাহির নতুন টি-২০ লিগে টানা ৫ ম্যাচে হার সুনীল নারিনদের।

টুর্নামেন্টে প্রথমবার ব্যাট হাতে দৃঢ়তা দেখায় আবু ধাবি নাইট রাইডার্স। আগের চারটি ম্যাচে তাদের সর্বোচ্চ দলগত ইনিংস ছিল ১৩৩ রানের। তবে আইএল টি-২০'র পঞ্চম ম্যাচে এমআই এমিরেটসের বিরুদ্ধে নাইট রাইডার্স সংগ্রহ করে ৭ উইকেটে ১৭০ রান। তা সত্ত্বেও ম্যাচ জিততে ব্যর্থ হন সুনীল নারিনরা।

শেষ ওভারের থ্রিলারে এমআই এমিরেটস ৫ উইকেটে হারিয়ে দেয় আবু ধাবিকে। ফলে চলতি ইন্টারন্য়াশনাল লিগ টি-২০'তে টানা পাঁচটি ম্যাচে হার মানতে হয় নাইট রাইডার্সকে। আবু ধাবিই একমাত্র দল, যারা এখনও পর্যন্ত আমিরশাহির নতুন টি-২০ লিগে একটিও ম্যাচ জেতেনি।

উল্লেখযোগ্য বিষয় হল, এমিরেটসের বিরুদ্ধে নাইট রাইডার্সের জয়ের সম্ভাবনা উজ্জ্বল ছিল। শেষ ওভারে জয়ের জন্য এমিরেটসের দরকার ছিল ২০ রান। তবে আন্দ্রে রাসেল শেষ ওভারে ৩টি ছক্কা ও ১টি চার হজম করেন। ওভারে মোট ২৫ রান খরচ করে নাইট রাইডার্সকে ম্যাচ হারান দ্রে রাস।

শেষ ওভারের প্রথম বলে ছক্কা মারেন ডোয়েন ব্র্যাভো। দ্বিতীয় বলে ২ রান নেন তিনি। তৃতীয় বলে চার মারেন ব্র্যাভো। চতুর্থ বলে ১ রান নেন তিনি। পঞ্চম বলে ছক্কা হাঁকিয়ে স্কোর লেভেল করেন নাজিবউল্লাহ জাদরান। শেষ বলে ১ রান নিলেই জয় নিশ্চিত হতো। তবে নাজিবউল্লাহ ছক্কা মেরে ম্য়াচ জেতান এমিরেটসকে। এমআই ৫ উইকেটে ১৭৬ রান তুলে ম্যাচ জিতে নেয়।

আরও পড়ুন:- U19 Women's WC: বিশ্বকাপে থামল বাংলাদেশের বিজয়রথ, ৫ ম্যাচ পরে হার দিশাদের

নাইট রাইডার্সের হয়ে ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪০ বলে ৬৫ রান করেন ধনঞ্জয়া ডি'সিলভা। এছাড়া চরিথ আসালঙ্কা ২৩, আন্দ্রে রাসেল ১৩ ও সুনীল নারিন ২৮ রান করেন। বাকিরা কেউ বলার মতো রান করতে পারেননি। এমআই-এর ফজলহক ফারুকি ও জাহুর খান ২টি করে উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট ও কায়রন পোলার্ড।

আরও পড়ুন:- IND vs NZ: চেনা ছন্দে শামি-রোহিত, ভুল শোধরালেন হার্দিক, দ্বিতীয় ODI থেকে ভারতের সেরা ৫ প্রাপ্তি

এমিরেটসের হয়ে আন্দ্রে ফ্লেচার ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৫৩ রান করেন। নাজিবউল্লাহ ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন। ক্যাপ্টেন পোলার্ড ২৩ বলে ৩১ রান করেন। তিনি ৪টি চার মারেন। ১৩ বলে ২০ রান করেন নিকোলাস পুরান। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ডোয়েন ব্র্যাভো ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬ বলে ১৫ রান করে নট-আউট থাকেন। নাইট রাইডার্সের লাহিরু কুমারা ২টি উইকেট দখল করেন। ২৪ রানে ১টি উইকেট নেন সুনীল নারিন। ৪ ওভারে ৫৭ রান খরচ করে ১টি উইকেট নেন রাসেল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন