বাংলা নিউজ > ময়দান > ILT20: বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন পোলার্ড, ধরলেন অবিশ্বাস্য ক্যাচ, তাও ম্যাচ হারল MI- ভিডিয়ো

ILT20: বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন পোলার্ড, ধরলেন অবিশ্বাস্য ক্যাচ, তাও ম্যাচ হারল MI- ভিডিয়ো

ছক্কা হাঁকাচ্ছেন পোলার্ড। ছবি- আইএল টি-২০।

International League T20: টানা ২টি ম্যাচে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন কায়রন পোলার্ড। যদিও ২টি ম্যাচেই হারে এমআই এমিরেটস।

আমিরশাহির নতুন টি-২০ লিগে ব্যক্তিগত পারফর্ম্যান্সে চোখ ধাঁধাচ্ছেন কায়রন পোলার্ড। ব্যাট হাতে চার-ছক্কার ঝড় তুলছেন। দরকারের সময় উইকেট নিচ্ছেন। দুর্দান্ত ফিল্ডিংয়ে চমকে দিচ্ছেন ক্রিকেটপ্রেমীদের। যদিও তাঁর দল এমআই এমিরেটস ধারাবাহিকতা দেখাতে পারছে না আইএল টি-২০'তে।

মঙ্গলবার ইন্টারন্যাশনাল লিগ টি-২০'তে ডেজার্ট ভাইপার্সের বিরুদ্ধে লড়াইয়ে নামে এমআই এমিরেটস। পোলার্ড প্রথমে ব্যাট হাতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন। পরে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় কলিন মুনরোর অবিশ্বাস্য ক্যাচ ধরেন। যদিও দিনের শেষে ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় এমআই-কে।

আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে এমিরেটস। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬৯ রান তোলে। পোলার্ড ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৬৭ রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন।

হাফ-সেঞ্চুরি করেন নিকোলাস পুরানও। তিনি ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৫৭ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া আন্দ্রে ফ্লেচার ২১ রানের যোগদান রাখেন। ডেজার্টের হয়ে টম কারান ৩৮ রানে ২টি উইকেট নেন। ১টি উইকেট দখল করেন শেল্ডন কটরেল।

আরও পড়ুন:- ICC Ranking: কিউয়িদের হোয়াইটওয়াশ করে ODI ব়্যাঙ্কিংয়ের শীর্ষে ভারত, রোহিতরা এখন এক নম্বরে

পালটা ব্যাট করতে নেমে ডেজার্ট ভাইপার্স ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭০ রান সংগ্রহ করে নেয়। ২১ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে ভাইপার্স।

আরও পড়ুন:- U19 Women's WC: জিতেও ছিটকে গেল দক্ষিণ আফ্রিকা, বিশ্বকাপের সেমিফাইনালে শেফালিরা

৪৪ বলে ৬২ রান করেন অ্যালেক্স হেলস। তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন। ২২ বলে ৪১ রান করেন কলিন মুনরো। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। ২৯ বলে ৫৬ রান করেন শেরফান রাদারফোর্ড। তিনি ৪টি চার ও ৩টি ছক্কা মারেন। এমআই-এর হয়ে ২৩ রানে ২টি উইকেট নেন সমিত প্যাটেল।

ইনিংসের ৭.২ ওভারে প্যাটেলের বলে বাউন্ডারি লাইনে পোলার্ড কলিন মুনরোর যে ক্যাচটি ধরেন, তাকে এককথায় দুর্ধর্ষ বলতেই হয়। যদিও এমন ক্যাচ তিনি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও ধরেছেন। এমনকি অতীতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে মাঠে নেমেও ঠিক একই রকমের ক্যাচ ধরতে দেখা গিয়েছে পোলার্ডকে।

এর আগে দুবাই ক্যাপিটালসের বিরুদ্ধে গত ম্য়াচে পোলার্ড ৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। যদিও সেই ম্যাচেও হারের মুখ দেখতে হয় এমিরেটসকে। আপাতত ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে এমআই লিগ টেবিলের তিন নম্বরে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন