বাংলা নিউজ > ময়দান > ILT20: 'ঘরের ছেলের' হাতেই বিধ্বস্ত হল নাইট রাইডার্স, ৭ ম্যাচে ৬ নম্বর হার নারিনদের

ILT20: 'ঘরের ছেলের' হাতেই বিধ্বস্ত হল নাইট রাইডার্স, ৭ ম্যাচে ৬ নম্বর হার নারিনদের

 ফের হার নাইট রাইডার্সের। ছবি- আইএল টি-২০ টুইটার।

International League T20: আমিরশাহির নতুন টি-২০ লিগে এখনও কোনও ম্যাচ জিততে পারেনি আবু ধাবি নাইট রাইডার্স।

একজন বর্তমান ও একজন প্রাক্তন নাইট তারকা হারিয়ে দিলেন নাইট রাইডার্সকে। শুনতে অদ্ভুত লাগলেও আমিরশাহির নতুন টি-২০ লিগে দেখা গেল ঠিক এমনই ছবি।

এবছর আইপিএর জন্য ট্রেড উইন্ডো দিয়ে গুজরাট টাইটানস শিবির থেকে রহমানউল্লাহ গুরবাজকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তবে রহমানউল্লাহ ইন্টারন্যাশনাল লিগ টি-২০'তে মাঠে নামেন শারজা ওয়ারিয়র্সের হয়ে।

অন্যদিকে মহম্মদ নবি একদা আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের যোদ্ধা ছিলেন। তাঁকে মাঠে নামার সুযোগ না দিয়েই স্কোয়াড থেকে ছেড়ে দেয় কেকেআর। আইএল টি-২০'তে তিনিও মাঠে নামেন শারজার হয়ে।

শনিবার আইএল টি-২০'র ১৯তম লিগ ম্যাচে শারজার মুখোমুখি হয় আবু ধাবি নাইট রাইডার্স। সেই ম্যাচেই দুই আফগান তারকা শারজার হয়ে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরেন। ফলে ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় এডিকেআর-কে।

আরও পড়ুন:- IND vs NZ: নিউজিল্যান্ডের এই রেকর্ড রাতের ঘুম ওড়াতে পারে হার্দিকদের, অন্য কোনও দলের দখলে নেই এই কৃতিত্ব

অবশ্য আইএল টি-২০'তে নাইট রাইডার্সের হার এই প্রথম নয়। বরং হারটাই তারা অভ্যাসে পরিণত করে ফেলেছে। এই নিয়ে টুর্নামেন্টে মোট ৭টি ম্যাচে মাঠে নামে নাইট রাইডার্স। ১টি ম্যাচ ভেস্তে যাওয়ায় ১ পয়েন্ট সংগ্রহ করে তারা। বাকি ৬টি ম্য়াচেই পরাজিত হয় সুনীল নারিনের নেতৃত্বাধীন আবু ধাবি।

শনিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে নাইট রাইডার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তোলে। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৫৫ রান করেন পল স্টার্লিং। ২৮ বলে ৩৩ রান করেন আন্দ্রে রাসেল। তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া জো ক্লার্ক ৭, ধনঞ্জয়া ডি'সিলভা ১৮, চরিথ আসালঙ্কা ২১ ও ব্র্যান্ডন কিং ১ রান করেন।

শারজার হয়ে পল ওয়াল্টার ২৯ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট সংগ্রহ করেন নবীন উল হক ও নূর আহমেদ। নবি ১ ওভার বল করে ৮ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- U19 Women's WC: বিশ্বকাপ ফাইনালে ভারতের পথের কাঁটা ইংল্যান্ডের ক্যাপ্টেন, শেফালিদের ভয়ের কারণ হতে পারেন কারা?

পালটা ব্যাট করতে নেমে শারজা ওয়ারিয়র্স ১৭ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫০ রান তুলে নেয়। রহমানউল্লাহ ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৫৬ রান করেন। নবি ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন। এছাড়া টম কোহলার ক্যাডমোর ১৭, জো ডেনলি ১২, মার্কাস স্টইনিস ৯, অ্যাডাম হোস ১৫, পল ওয়াল্টার ৪ ও নূর আহমেদ ৪ রান করেন।

নাইট রাইডার্সের হয়ে ৩৬ রানে ৩টি উইকেট নেন লাহিরু কুমারা। ২৮ রানে ২টি উইকেট সংগ্রহ করেন আকিল হোসেন। ২৫ রানে ১টি উইকেট দখল করেন ধনঞ্জয়া ডি'সিলভা। নারিন ৪ ওভারে ২৭ ও রাসেল ১ ওভারে ১৬ রান খরচ করেও কোনও উইকেট পাননি। ম্যাচের সেরা হন রহমানউল্লাহ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে Love Sex Aur Dhokha 2: ডিজিটাল প্রজন্মের প্রেম-যৌনতা-প্রতারণার গল্পে স্বস্তিকা ‘বিজেপি চ্যালাকাঠ নিয়ে ভোটকেন্দ্রের বাইরে থাকবে’,বিতর্কিত মন্তব্য BJP প্রার্থীর

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.