বাংলা নিউজ > ময়দান > কোহলিকে এভাবে সরে যেতে হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

কোহলিকে এভাবে সরে যেতে হওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার

  • যাবতীয় কানাঘুষোয় ইতি পড়ার বিষয়টিকে একধরণের স্বস্তি হিসেবেই দেখছেন প্রাক্তন উইকেটকিপার-ব্যাটসম্যান। 

চারিদিকে যেরকম জল্পনা, গুজব, কানাঘুষো চলছিল, তাতে ইতি পড়ায় স্বস্তি এসেছে বটে, তবে যেভাবে কোহলিকে জাতীয় দলের টি-২০ ক্যাপ্টেন্সি ছাড়তে হল, সেই প্রক্রিয়াটায় নিতান্ত হতাশ দীপ দাশগুপ্ত। কোহলি নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করার কিছুক্ষণ পরেই সোশ্যাল মিডিয়ায় সংক্ষিপ্ত একটি ভিডিও পোস্ট করে টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা এই বিষয়ে নিজের ক্ষোভ উগড়ে দেন।

টুইটারে ২৮ সেকেন্ডের একটি ভিডিও বার্তা পোস্ট করে দীপ বলেন, ‘এটা আমার কাছে একধরণের স্বস্তি। কেননা, চারিদিকে এত কানাঘুষো চলছিল, কে কী বলছে সেসব ফাঁস হয়ে যাওয়া, কী হবে নাহবে গুজব, সম্ভাবনা সেসবে ইতি পড়ল। তবে ভারতীয় ক্রিকেটের একজন অন্ধ ভক্ত হিসেবে আমি প্রক্রিয়াটা ক্ষুব্ধ।'

বৃহস্পতিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে কোহলি জানিয়ে দেন, ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা মাথায় রেখে এবং ব্যাটিংয়ে মনোনিবেশ করার জন্যই আসন্ন টি-২০ বিশ্বকাপের পর সংক্ষিপ্ত ফর্ম্যাটে জাতীয় দলের নেতৃত্ব ছেড়ে দেবেন তিনি। তবে বিরাট এটাও স্পষ্ট করে দিয়েছেন যে, টেস্ট ও ওয়ান ডে ক্রিকেটে টিম ইন্ডিয়াকে আগের মতোই নেতৃত্ব দেবেন তিনি।

কোহলির এমন ঘোষণার পরেই নড়েচড়ে বসে ভারতীয় ক্রিকেটমহল। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ে সমর্থকদের প্রতিক্রয়া। প্রাক্তন ক্রিকেটাররাও এবিষয়ে নিজেদের মতামত জানান।

বন্ধ করুন