বাংলা নিউজ > ময়দান > কেএল রাহুলের জবাবে মুগ্ধ হয়ে নিজের ভুল স্বীকার করলেন সঞ্জয় মঞ্জরেকর

কেএল রাহুলের জবাবে মুগ্ধ হয়ে নিজের ভুল স্বীকার করলেন সঞ্জয় মঞ্জরেকর

কেএল রাহুলের জবাব (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর ভুল, সেটাই প্রমাণ করলেন কেএল রাহুল। প্রথম টেস্টে দারুণ পারফর্ম করে সঞ্জয় মঞ্জরেকরের সমালোচনার জবাব দিয়েছেন।

ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর ভুল, সেটাই প্রমাণ করলেন কেএল রাহুল। প্রথম টেস্টে দারুণ পারফর্ম করে সঞ্জয় মঞ্জরেকরের সমালোচনার জবাব দিয়েছেন কেএল রাহুল। তবে এতে রাগ করেননি প্রাক্তন ক্রিকেটার। উল্টে তিনি ভারতের ওপেনারের প্রশংসা করলেন সঙ্গে নিজের ভুলটা স্বীকার করলেন। সঞ্জয় মঞ্জরেকর বলেছিলেন যে, ‘আমি খুব খুশি ছিলাম এবং কেএল রাহুলের উপর মুগ্ধ হয়েছিলাম। আমি নিয়মিত বলেছি যে সে ৪-৫ সিরিজের জন্য টেস্ট ম্যাচে ব্যর্থ হয়েছে, তাই আমি অনুভব করেছিলাম যে অন্য কাউকে ভারতীয় টেস্ট দলে বা টেস্ট একাদশে সুযোগ দেওয়া উচিত কারণ কেএল রাহুল টেস্ট ক্রিকেটে ভাল করছে না।’

কেএল রাহুলের জবাব (ছবি:টুইটার)
কেএল রাহুলের জবাব (ছবি:টুইটার)

মঞ্জরেকর কেএল রাহল নিয়ে বলতে গিয়ে আরও জানিয়েছেন, ‘তিনি কঠিন পরিস্থিতিতে খুব ভাল মনোভাব দেখিয়েছিলেন, তিনি অনেক ধৈর্য দেখিয়েছিলেন।’ আসলে দীর্ঘ দিন পরে ফের বাইশ গজে ফিরে এই রকম দুরন্ত পারফর্ম করাটা যে কঠিন তা মানতেন সকলেই। তবে সকলকে ভুল প্রমাণ করেছেন কেএল রাহুল। সেই কারণেই রাহুলের প্রশংসায় ভড়িয়ে দিলেন সঞ্জ মঞ্জরেকর।

লক্ষণীয় যে কেএল রাহুল ম্যাচের প্রথম ইনিংসে ৮৪ রানের ইনিংস খেলে দারুন ব্যাটিং পারফরম্যান্স দেখিয়ে ছিলেন। এই ইনিংসের কারণে, ভারতীয় দল প্রথম ইনিংসে ইংল্যান্ডের থেকে এগিয়ে গিয়েছিল। এবং নটিংহ্যামে ব্রিটিশদের বিরুদ্ধে একটা বড় রানের ইনিংস তৈরি করতে পেরেছিল। ব্রিটিশদের বিরুদ্ধে ৯৫ রানের বড় লিড পেয়েছিল এবং ম্যাচে ইংল্যান্ডের জন্য সমস্যা তৈরি করেছিল। যাইহোক, দ্বিতীয় ইনিংসে জো রুট সেঞ্চুরি না করলে বা বৃষ্টি না আসলে খেলার ফল অন্য হতেই পারত। তারজন্য অবশ্যই কেএল রাহুলের ইনিংস বড় ভূমিকা পালন করত। আগামীতেও কেএল রাহুলের থেকে বড় ইনিংসের আবদার করছেন সঞ্জয় মঞ্জরেকর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.