বাংলা নিউজ > ময়দান > 'জেলের মধ্যেই টিভি চাই', নতুন বায়না খুনের মামলায় প্রধান অভিযুক্ত সুশীল কুমারের
এ ভাবেই হাসিমুখে পুলিশের সঙ্গ পোজও দিয়েছিলেন সুশীল।
এ ভাবেই হাসিমুখে পুলিশের সঙ্গ পোজও দিয়েছিলেন সুশীল।

'জেলের মধ্যেই টিভি চাই', নতুন বায়না খুনের মামলায় প্রধান অভিযুক্ত সুশীল কুমারের

  • ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

খুনের মামলায় প্রধান অভিযুক্ত তিনি। অথচ তাঁর কার্যকলাপ দেখে মনে হয় না, তাঁর কোনও আফসোস রয়েছে। এ বার জেল কর্তৃপক্ষের কাছে একটি চিঠি পাঠিয়ে টিভি-র ব্যবস্থা করার অনুরোধ জানিয়েছেন অলিম্পিক্সে পজকজয়ী সুশীল কুমার।

সুশীল এই মুহূর্তে তিহাড় জেলে বন্দি রয়েছেন। তিহাড় জেল কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, কুস্তি সম্পর্কে বিস্তারিত খবরাখবর রাখার জন্যই নাকি তাঁর সেলে একটি টিভির ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন সুশীল কুমার। 

এর আগে তিনি নিজের শরীর-স্বাস্থ্য ঠিক রাখতে, জেল কর্তৃপক্ষের কাছে প্রোটিন জাতীয় খাবারের ব্যবস্থা করতে বলেছিলেন। এর মাঝেই ছবি তুলতে গিয়ে হাসিমুখে পুলিশের সঙ্গে পোজ দিয়েছেন। খুনের অভিযোগে অভিযুক্ত আসামীর সঙ্গে পুলিশের ছবি তোলা নিয়ে সমালোচনার ঝড়ও বয়ে গিয়েছে। তবে সুশীলের কার্যকলাপে একবারের জন্যও মনে হয়নি, তিনি গোটা ঘটনার জন্য অনুতপ্ত।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

সাগর মারা যাওয়ার পর থেকেই আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তবে শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী সুশীল। পুলিশের জেরায় সুশীল জানিয়েছিলেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি। তদন্তে নেমে পুলিশ সুশীলের বিরুদ্ধে নানা কুকর্মের প্রমাণ পেয়েছেন। এমন কী অন্ধকার জগতের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

বন্ধ করুন