বাংলা নিউজ > ময়দান > 'জেলের মধ্যেই টিভি চাই', নতুন বায়না খুনের মামলায় প্রধান অভিযুক্ত সুশীল কুমারের

'জেলের মধ্যেই টিভি চাই', নতুন বায়না খুনের মামলায় প্রধান অভিযুক্ত সুশীল কুমারের

এ ভাবেই হাসিমুখে পুলিশের সঙ্গ পোজও দিয়েছিলেন সুশীল।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

খুনের মামলায় প্রধান অভিযুক্ত তিনি। অথচ তাঁর কার্যকলাপ দেখে মনে হয় না, তাঁর কোনও আফসোস রয়েছে। এ বার জেল কর্তৃপক্ষের কাছে একটি চিঠি পাঠিয়ে টিভি-র ব্যবস্থা করার অনুরোধ জানিয়েছেন অলিম্পিক্সে পজকজয়ী সুশীল কুমার।

সুশীল এই মুহূর্তে তিহাড় জেলে বন্দি রয়েছেন। তিহাড় জেল কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, কুস্তি সম্পর্কে বিস্তারিত খবরাখবর রাখার জন্যই নাকি তাঁর সেলে একটি টিভির ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন সুশীল কুমার। 

এর আগে তিনি নিজের শরীর-স্বাস্থ্য ঠিক রাখতে, জেল কর্তৃপক্ষের কাছে প্রোটিন জাতীয় খাবারের ব্যবস্থা করতে বলেছিলেন। এর মাঝেই ছবি তুলতে গিয়ে হাসিমুখে পুলিশের সঙ্গে পোজ দিয়েছেন। খুনের অভিযোগে অভিযুক্ত আসামীর সঙ্গে পুলিশের ছবি তোলা নিয়ে সমালোচনার ঝড়ও বয়ে গিয়েছে। তবে সুশীলের কার্যকলাপে একবারের জন্যও মনে হয়নি, তিনি গোটা ঘটনার জন্য অনুতপ্ত।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

সাগর মারা যাওয়ার পর থেকেই আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তবে শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী সুশীল। পুলিশের জেরায় সুশীল জানিয়েছিলেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি। তদন্তে নেমে পুলিশ সুশীলের বিরুদ্ধে নানা কুকর্মের প্রমাণ পেয়েছেন। এমন কী অন্ধকার জগতের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.