বাংলা নিউজ > ময়দান > রোহিতের সামনে হার্দিককে ক্যাপ্টেন বললেন সঞ্চালক! দেখুন হিটম্যানের জবাব
সঞ্চালকের সঙ্গে মজা করছেন রোহিত শর্মা

রোহিতের সামনে হার্দিককে ক্যাপ্টেন বললেন সঞ্চালক! দেখুন হিটম্যানের জবাব

  • সাপ্রু এই সময় বলছিলেন যে ফ্যান্টাসি দলে হার্দিককে অধিনায়ক হিসাবে বেছে নেওয়া উচিত। এই সময় ক্যামেরা তাঁর দিকে চলে আসে।ভারতীয় অনুশীলন সেশন থেকে ইরফান এবং বাঙ্গার এবং অধিনায়ক রোহিত শর্মাকেও ভিডিয়োর পিছনে দেখা যায়। ভারতের ক্যাপ্টেনকে দেখে সঞ্চালক যতীন তখন বললেন, ক্যাপ্টেন একজনই।

রোহিত শর্মা বারবার প্রমাণ করেছেন যে তিনি বেশ রসিক। সেটা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ই হোক বা সংবাদ সম্মেলনে সাংবাদিকে ভরা রুমে কথা বলার ধরণ হোক। রোহিত তাঁর উত্তর দিয়ে সকলকেই চমকে দিয়ে থাকেন। আর এর মাঝেই চলতি এশিয়া কাপে মাঠ হোক বা মাঠের বাইরে, বেশ স্বস্তি রয়েছেন হিটম্যান। এশিয়া কাপ গ্রুপ ‘এ’ হংকংয়ের বিরুদ্ধে ম্যাচের আগে ইরফান পাঠান এবং সঞ্জয় বাঙ্গার সহ ক্রীড়া উপস্থাপক যতীন স্প্রুকেও রোহিত শর্মার প্রশংসা করতে দেখা গেল।

ভারত বনাম হংকং ম্যাচের আগে স্টার স্পোর্টসে প্রাক-ম্যাচ শো চলাকালীন, যতীন সাপ্রু, ইরফান পাঠান এবং সঞ্জয় বাঙ্গারের সঙ্গে ভারতের সম্ভাব্য একাদশ নিয়ে আলোচনা করছিলেন। সেই সময়ে তাঁরা নিজেদের শো-এর মাধ্যমে ফ্যান্টাসি গেমিংয়ে আগ্রহীদের টিপস দিচ্ছিলেন। সাপ্রু এই সময় বলছিলেন যে ফ্যান্টাসি দলে হার্দিককে অধিনায়ক হিসাবে বেছে নেওয়া উচিত। এই সময় ক্যামেরা তাঁর দিকে চলে আসে।ভারতীয় অনুশীলন সেশন থেকে ইরফান এবং বাঙ্গার এবং অধিনায়ক রোহিত শর্মাকেও ভিডিয়োর পিছনে দেখা যায়। ভারতের ক্যাপ্টেনকে দেখে সঞ্চালক যতীন তখন বললেন, ক্যাপ্টেন একজনই।

আরও পড়ুন… ‘মিডিয়ায় কী বলছে তা নিয়ে উদ্বিগ্ন নই,’ শনাকার বিতর্কিত উত্তর নিয়ে শাকিবের জবাব

একথা শুনে ভারতীয় অধিনায়ক বললেন, ‘আমি যাচ্ছি ভাই।’ ইরফান পাঠান এবং সঞ্জয় বাঙ্গার সেই কথা শুনে হাসতে থাকেন। ইরফান বলেন, ‘সে মোটেও বদলায়নি। তিনি ২০০৭সালে যেমন ছিলেন ঠিক তেমনই আছেন এবং এখন আমরা ২০২২-এ আছি। সে একই রকম শান্ত।’ এই ভিডিয়োটি বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে। 

আরও পড়ুন… হংকং-এর বিরুদ্ধে কোহলির অর্ধশতরানকে গুরুত্বই দিচ্ছেন না গম্ভীর!

হংকং-এর বিরুদ্ধে ম্যাচে সূর্যকুমার যাদব ২৬ বলে অপরাজিত ৬৮ রান এবং বিরাট কোহলি অপরাজিত ৫৯ রান করেন। বহু দিন পরে কোহলি অর্ধশতক রান রেন। বুধবার হংকংকে ৪০ রানে পরাজিত করে গ্রুপ‘এ’ থেকে ভারত সুপার ফোরে প্রবেশ করেছে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানকে পাঁচ উইকেটে পরাজিত করে। ২০২২ এশিয়া কাপে এটি ভারতের টানা দ্বিতীয় জয়।‘বি’ গ্রুপ থেকে ইতিমধ্যে সুপার ফোরে উঠেছে আফগানিস্তান। হংকং ম্যাচে ব্যাট করতে আমন্ত্রণ জানানোর পর,ভারত দুই উইকেটে ১৯২ রানের বিশাল স্কোর করে। এর জবাবে হংকং দল নির্ধারিত ২০ ওভার খেলে পাঁচ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে তোলে ১৫২ রান।

বন্ধ করুন