বাংলা নিউজ > ময়দান > রতনে রতন চেনে- বিরাট-রোহিত বিতর্কে সৌরভকেই সমর্থন কপিলের
কপিল দেব (ছবি:আইএএনএস)

রতনে রতন চেনে- বিরাট-রোহিত বিতর্কে সৌরভকেই সমর্থন কপিলের

  • এই বিষয় নিয়ে দীর্ঘদিন মুখ খোলেননি ভারতের হয়ে ৮৩ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। এবার নেতৃত্ব বদল ইস্যুতে নিজের মত প্রকাশ করলেন কপিল দেব।

টেস্ট ও একদিনের ক্রিকেট। দুই ফর্ম্যাটে দুই অধিনায়ক, এই সমীকরণকে সামনে রেখে বিরাট কোহলির জায়গায় রোহিত শর্মাকে ভারতীয় ক্রিকেটে টি টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়। বিরাট কোহলির সঙ্গে রোহিত শর্মার নেতৃত্ব বদল করা হয়। এই ইস্যুতে ভারতীয় ক্রিকেট এই মুহূর্তে উত্তপ্ত। একপক্ষ বোর্ডের এই সিদ্ধান্তকে মেনে নিলেও, ক্রিকেট অন্যপক্ষের মতে বিরাটের সঙ্গে ঠিক হয়নি। 

তবে এই বিষয় নিয়ে দীর্ঘদিন মুখ খোলেননি ভারতের হয়ে ৮৩ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। এবার নেতৃত্ব বদল ইস্যুতে নিজের মত প্রকাশ করলেন কপিল দেব। এক সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) বিরুদ্ধে কিছু বলা উচিত হবে না। ভারতীয় ক্রিকেটের জন্য খুব ভালো কাজ করছে বোর্ড। তবে ভারতীয় ক্রিকেটের নতুন অধিনায়ককে শুভেচ্ছা জানাই। দেশকে নেতৃত্ব দেওয়া সব সময়েই গর্বের ব্যাপার।’

২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের গল্প ‘৮৩’। সেই ছবির প্রচারের জন্যই সোমবার শহরে এসেছেন কপিল দেব। তাঁর সঙ্গে এসেছেন ছবির পরিচালক কবীর খানও। সেই সময় ভারতীয় দলের পরিস্থিতি নিয়ে কপিল মুখ খোলেন। তবে কপিল সম্পূর্ণ ভাবেই বোর্ডের পক্ষে রয়েছেন। তাঁর মতে সৌরভের বোর্ড যা সিদ্ধান্ত নিয়েছে সেটি ঠিক। বোর্ডের পাশেই রয়েছেন কপিল দেব।

বন্ধ করুন