বাংলা নিউজ > ময়দান > জেলেই খুনের হুমকি, সুশীলের নিরাপত্তা বাড়াচ্ছে পুলিশ
বাড়তি নিরাপত্তার মাঝে সুশীল কুমার (ছবি: গুগল)
বাড়তি নিরাপত্তার মাঝে সুশীল কুমার (ছবি: গুগল)

জেলেই খুনের হুমকি, সুশীলের নিরাপত্তা বাড়াচ্ছে পুলিশ

  • এক দুষ্কৃতির থেকে বাঁচতে সুশীল হাত মিলিয়েছিলেন বিরোধী পক্ষের সঙ্গে। এতেই এক শ্রেণীর ক্ষোভের মুখে পড়েছেন হয়েছেন তিনি। এমনকী জেলের মধ্যেও তাঁর প্রাণহানির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সাগর রানা খুনের অভিযুক্ত সুশীলের চার সঙ্গীকে মঙ্গলবার রাতে ঘেওড়া রেলওয়ে ক্রসিং থেকে গ্রেফতার করল পুলিশ। এরা হলেন ভুপেন্দর, মোহিত, গুলাব এবং মনজিৎ। সূত্রের খবর এরা হলেন কালা জাথেড়ি এবং নীরজ বাওয়ানার দলের সঙ্গী। প্রত্যেকের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। জানা গিয়েছে, সুশীলের সঙ্গে এদেরকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। 

এদিকে ঘটনার পুনর্নিমাণ করতে মঙ্গলবার সুশীলকে ছত্রশাল স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়েছিল। মডেল টাউনে তাঁর ফ্ল্যাটেও যাওয়া হয়। কুখ্যাত দু্ষ্কৃতি নীরজ বাওয়ানার সঙ্গে তাঁর যোগাযোগের প্রমাণ মিলেছে। কিন্তু সুশীল কিছুতেই তা পুলিশের কাছে স্বীকার করছেন না। তাঁর বয়ানে অসঙ্গতিও লক্ষ্য করা গিয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। 

তারমধ্যেই হেফাজতে রেখে সুশীল কুমারকে বারবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু তদন্তে সহযোগিতা করছেন না দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর। তাঁর সঙ্গে দুষ্কৃতিদের যোগ থাকার কোনও কথাই স্বীকার করছেন না তিনি। 

এরমাঝেই খবর আসে জেলের মধ্যেই নাকি তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। জানা গিয়েছে, এক দুষ্কৃতির থেকে বাঁচতে সুশীল হাত মিলিয়েছিলেন বিরোধী পক্ষের সঙ্গে। এতেই এক শ্রেণীর বিরাগভাজন হয়েছেন তিনি। এমনকী জেলের মধ্যেও তাঁর প্রাণহানির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ঝুঁকি না নিয়ে তাঁকে বিশেষ নিরাপত্তা দিয়ে আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ।

সূত্র মারফত জানা গিয়েছে যে সুশীল পুলিশকে জানিয়েছেন, কুস্তিগীরদের বিবাদ থামাতেই নাকি তিনি ঘটনার দিন ছত্রশাল স্টেডিয়ামে গিয়েছিলেন। এর মধ্যেই সুশীলের আইনজীবী বিএস জাখর এক সাক্ষাৎকারে বলেছেন, তাঁর মক্কেলকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। ঘটনার দিন কোনও সিসিটিভিতে সুশীলকে দেখা নাকি দেখা যায়নি।

বন্ধ করুন