বাংলা নিউজ > ময়দান > T20 বিশ্বকাপের দলে ঢোকার লড়াই চলবে বরুণ বনাম রাহুলের, সঞ্জু বনাম ইশানের মধ্যে
বিশ্বকাপের দলে ঢোকার লড়াই চলবে বরুণ বনাম রাহুলের, সঞ্জু বনাম ইশানের মধ্যে।
বিশ্বকাপের দলে ঢোকার লড়াই চলবে বরুণ বনাম রাহুলের, সঞ্জু বনাম ইশানের মধ্যে।

T20 বিশ্বকাপের দলে ঢোকার লড়াই চলবে বরুণ বনাম রাহুলের, সঞ্জু বনাম ইশানের মধ্যে

  • ঙ্গল অথবা বুধবার বিশ্বকাপের দল বাছতে বসার কথা নির্বাচকদের। মুম্বইয়ে বিসিসিআই-এর হেড কোয়ার্টারেই প্রধান নির্বাচক চেতন শর্মার নেতৃত্বে এই বৈঠক হওয়ার কথা রয়েছে। এই বৈঠকে ম্য়াঞ্চেস্টার থেকে যোগ দেবেন অধিনায়ক বিরাট কোহলি। এবং লন্ডন থেকে যোগ দিতে পারেন কোচ রবি শাস্ত্রীও। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে ঢোকার জন্য টানটান লড়াই চলবে বিভিন্ন ক্রিকেটারদের মধ্যে। বিশেষ করে জুনিয়র ক্রিকেটাররা যে ভাবে আইপিএলে পারফরম্যান্স করেছে, তার পর সংক্ষিপ্ত ওভারে বিশ্বকাপের জন্য বহু দাবীদারই এখন লাইনে রয়েছেন। কাকে ছেড়ে কাকে সুযোগ দেবেন নির্বাচকেরা, তা নিয়ে যথেষ্ঠ সমস্যায় পড়তে হবে নির্বাচকদের।

রহস্যময় স্পিনার বরুণ চক্রবর্তী এবং রাহুল চাহারের মধ্যে টানটান লড়াই থাকবে। জোর লড়াই হবে সঞ্জু স্যামসন এবং ইশান কিষাণের মধ্যেও। মঙ্গল অথবা বুধবার বিশ্বকাপের দল বাছতে বসার কথা নির্বাচকদের। মুম্বইয়ে বিসিসিআই-এর হেড কোয়ার্টারেই প্রধান নির্বাচক চেতন শর্মার নেতৃত্বে এই বৈঠক হওয়ার কথা রয়েছে। এই বৈঠকে ম্য়াঞ্চেস্টার থেকে যোগ দেবেন অধিনায়ক বিরাট কোহলি। এবং লন্ডন থেকে যোগ দিতে পারেন কোচ রবি শাস্ত্রীও। করোনায় আক্রান্ত হয়ে যিনি এই মুহূর্তে কোয়ারেন্টাইনে রয়েছেন। শোনা যাচ্ছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ-ও এই টিম নির্বাচন বৈঠকে যোগ দিতে পারেন।

আইসিসি জানিয়ে দিয়েছে, ১০ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোকে। এই বছর সংযুক্ত আরব আমিরশাহী এবং ওমানে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আগে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে ভারত থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বিশ্বকাপ। করোনার নিয়ম মেনে জৈব সুরক্ষা বলয়ে ক্রিকেটারদের রেখেই বিশ্বকাপ খেলা হবে। ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফে প্রত্যেককেই জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মানতে হবে। যে কারণে ১৫ জন ক্রিকেটারকেই স্কোয়াডে রাখা যাবে। তবে ভারতের এত বেশি বিকল্প রয়েছে যে, নির্বাচকদের সেরা দল বাছতে গিয়ে বেশ সমস্যাতেই পড়তে হবে।

বন্ধ করুন