বাংলা নিউজ > ময়দান > হেপ্টাথলনে সকলকে পিছনে ফেলে আবার সোনা জিতলেন বাংলার স্বপ্না বর্মন

হেপ্টাথলনে সকলকে পিছনে ফেলে আবার সোনা জিতলেন বাংলার স্বপ্না বর্মন

সোনা জিতলেন বাংলার স্বপ্না বর্মন

কালিকটে আয়োজিত ২৫ তম ফেডারেশন কাপ অ্যাথলেটিক্স মিটে সোনা জিতলেন বাংলার মেয়ে স্বপ্না বর্মন। মঙ্গলবার তিনি তাঁর প্রিয় ইভেন্টে হেপ্টাথলনে সকলকে পিছনে ফেলে দেন।

২০১৮ সালে জাকার্তা এশিয়াডে হেপ্টাথলনে সোনা জয়ের পরেই ক্রমাগত চোট আঘাত পেয়েছিলেন বাংলার তারকা অ্যাথলিট স্বপ্না বর্মন। এরফলে বাকিদের থেকে তিনি অনেকটাই পিছিয়ে পড়েছিলেন। পরের বছর দোহাতে এশিয়ান মিটে রুপো জেতেন স্বপ্না। এরপর মাঝের আড়াই বছর সেভাবে সাফল্য পাননি তিনি। তবে অ্যথলিটের আকাশে নিজেকে আবারে মেলে ধরলেন জলপাইগুড়ির মেয়ে স্বপ্না বর্মন।

কালিকটে আয়োজিত ২৫তম ফেডারেশন কাপ অ্যাথলেটিক্স মিটে সোনা জিতলেন বাংলার মেয়ে স্বপ্না বর্মন। মঙ্গলবার তিনি তাঁর প্রিয় ইভেন্টে হেপ্টাথলনে সকলকে পিছনে ফেলে দেন। সাত ইভেন্টে তাঁর সংগৃহীত পয়েন্ট ৫৮০০, প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন কেরালার মারিনা জর্জ। তাঁর পয়েন্ট ৫২৪৯ এবং হরিয়ানার সোনু কুমারীর পয়েন্ট ৪৯৬১, তিনি এই ইভেন্টে তৃতীয় হয়েছেন।

সম্প্রতি আন্তঃ রেল মিটে স্বপ্না বর্মন জ্যাভলিনে সোনা এবং হাই জাম্পে রুপো জিতেছিলেন। তবে সেই প্রতিযোগিতায় তিনি হেপ্টাথলনে অংশ নেননি। ফেডারেশন কাপে সেই হেপ্টাথলনে নেমে ২০০ মিটার এবং লং জাম্প বাদ দিলে বাকি পাঁচটি ইভেন্টেই সেরা হয়েছিলেন। আন্তর্জাতিক মিটে সাফল্য পেতে হলে এই ফলের সঙ্গে স্বপ্নাকে পেতে হবে আরও অনেক সাফল্য। তবে কালিকটে স্বপ্নার এই সোনা জয় আবার তাঁকে লড়াই করার মানসিকতা তৈরি করবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.