বাংলা নিউজ > ময়দান > আইলিগে শক্তিশালী দল নামাতে চায় মহমেডান, লগ্নিকারী সংস্থার সঙ্গে বৈঠকে বসলেন কর্তারা

আইলিগে শক্তিশালী দল নামাতে চায় মহমেডান, লগ্নিকারী সংস্থার সঙ্গে বৈঠকে বসলেন কর্তারা

লগ্নিকারী সংস্থার সঙ্গে বৈঠকে মহমেডানের কর্তারা (ছবি: গুগল)

বহু সমস্যা ও শত বিতর্কের মধ্যেও পরের মরসুমের দল গঠনের কাজ শুরু করে দিয়েছে সাদা কালো শিবির।

একদিকে যখন ইস্টবেঙ্গলে, সাবেকি কর্তা ও লগ্নিকারী সংস্থার মধ্যে বিবাদ চরমে পৌঁছে গেছে যার জেরে পরের মরসুমের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন চিহ্ণ তৈরি হচ্ছে। পরের মরসুমে লাল হলুদ দল গঠন করতে পারবে কিনা, আইএসএল খেলতে পারবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে, ক্লাবের ভবিষ্যৎ নিয়ে সংশয় প্রকাশ করছে ময়দান, সেখানে একেবারে অন্য ছবি মহমেডান স্পোর্টিং ক্লাবে। 

মহমেডান স্পোর্টিং ক্লাবের মধ্যে চলছে আইনি লড়াই। বর্তমান কর্তা ও বিদায়ী কর্তাদের মধ্যে লড়াই তুঙ্গে উঠেছে। বিবাদ কোর্ট পর্যন্ত গড়িয়েছে। এক পক্ষ, অন্য পক্ষের বিরুদ্ধে টাকা তছরূপের অভিযোগ এনেছে। এমনকি তারা একে অপরের বিরুদ্ধে ঘুষ নেওয়ারও অভিযোগ এনেছে। তবু এত সমস্যা ও শত বিতর্কের মধ্যেও পরের মরসুমের দল গঠনের কাজ শুরু করে দিয়েছে সাদা কালো ব্রিগেড। 

শনিবার ক্লাবের কর্তারা ময়দানে নিজেদের ক্লাব তাঁবুতে বিশেষ বৈঠকে বসেন। যেই মিটিং-এ উপস্থিত ছিলেন ক্লাবের লগ্নিকারী সংস্থার প্রতিনিধিরাও সঙ্গে উপস্থিত ছিলেন ক্লাবের শীর্ষ সারির কর্তারা। এদিন তাঁদের মধ্যে পরের মরসুমের দল গঠন নিয়ে আলোচনা হয়। গতবার আইলিগে খুব একটা ভাল পারফরমেন্স করতে পারেনি সাদা কালো ব্রিগেড। সেই অতীতকে ভুলে নতুন করে দল গঠনে মন দিচ্ছেন কর্তারা। এবারের ফুটবলার বাছাইয়ের আগে লগ্নিকারী সংস্থা বাঙ্কারহিলের সঙ্গে আলোচনায় বসলেন মহমেডানের কর্তারা।

বৈঠকে উপস্থিত ছিলেন লগ্নিকারী সংস্থা বাঙ্কারহিলের চেয়ারম্যান দীপক সিং। ক্লাবের তরফে বৈঠকে ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক দানিশ ইকবাল, ক্লাবের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস সহ মহমেডানের প্রথম সারির বেশ কিছু কর্তা। 

ইতিমধ্যেই আর্জেন্তিনার চেরনিশভকে দলের কোচ করে ফেলেছে মহমেডান। এবার বিদেশি রিক্রুট ও স্বদেশি খেলোয়াড় নির্বাচনের দিকে মন দিতে চাইছেন তাঁরা। তার আগে নিজেদের বাজেট নিয়েও লগ্নিকারী সংস্থা বাঙ্কারহিলের সঙ্গে কথা পরিস্কার করে নিলেন তাঁরা। গতবারের থেকেও শক্তিশালী দল নিয়ে এবারের আইলিগে নামতে চায় সাদাকালো ব্রিগেড। এমন অবস্থায় বলা যেতেই পারে ইস্টবেঙ্গলের কর্তাদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাবের কর্তারা।   

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.