বাংলা নিউজ > ময়দান > ২টি অক্ষরেই ডেল স্টেইন বুঝিয়ে দিলেন, বর্তমান সময়ের কোন ভারতীয় ব্যাটসম্যানকে বল করা তাঁর পক্ষে কঠিন হতো
ডেল স্টেইন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
ডেল স্টেইন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

২টি অক্ষরেই ডেল স্টেইন বুঝিয়ে দিলেন, বর্তমান সময়ের কোন ভারতীয় ব্যাটসম্যানকে বল করা তাঁর পক্ষে কঠিন হতো

  • অনুরাগীর প্রশ্নের উত্তরে প্রাক্তন প্রোটিয়া স্পিডস্টার জানান, বর্তমান দলের কোন ভারতীয় ব্যাটসম্যানকে বল করতে হলে তিনি সমস্যায় পড়তে পারতেন।

বিরাট কোহলি, রোহিত শর্মার মতো ব্যাটসম্যানরা নিজের দিনে যে কোনও বোলারের সামনে দুঃস্বপ্ন হয়ে দেখা দিতে পারেন। তবে শুধু রোহিত ও কোহলি নন, বরং টিম ইন্ডিয়ার আরও কয়েকজন ক্রিকেটার প্রতিপক্ষের সমীহ আদায় করে নেন নিজেদের পারফর্ম্যান্স দিয়ে।

লোকেশ রাহুল এমনই একজন ক্রিকেটার, যাঁকে সমীহ করেন প্রতিপক্ষ বোলাররা। এমনকি ডেল স্টেইনের মতো প্রাক্তন স্পিডস্টারও জানালেন, লোকেশ রাহুলকে বল করতে হলে তিনি অস্বস্তিতে পড়তে পারতেন।

সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগীর প্রশ্নের উত্তরে স্টেইন জানান, কোহলি বা রোহিত নন, বরং বর্তমান ভারতীয় ক্রিকেটারদের মধ্যে লোকেশ রাহুল তাঁকে সমস্যায় ফেলতে পারতেন। স্টেইন এক্ষেত্রে মাত্র ২টি অক্ষরেই নিজের ধারণার কথা ব্যক্ত করেন।

টুইটারে সংশ্লিষ্ট অনুরাগী স্টেইনের কাছে জানতে চান, বর্তমান প্রজন্মের ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে কে তাঁকে বোলার হিসেবে সমস্যায় ফেলতে পারতেন বলে তিনি মনে করেন? উত্তরে স্টেইন লেখেন, ‘KL’।

এই মুহূর্তে 'কেএল' এই দু'টি অক্ষর দিয়ে লোকেশ রাহুল ছাড়া অন্য কারও কথা বলছেন স্টেইন, এমনটা ভাবা মুশকিল। গত আইপিএলে দুরন্ত ছন্দে ছিলেন ভারতীয় তারকা। ভারতের টি-২০ বিশ্বকাপ অভিযানেও ব্যাট হাতে সবথেকে বেশি রান করেন কেএল রাহুলই।

বন্ধ করুন