বাংলা নিউজ > ময়দান > আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেটের ২০জন ফুটবলার করোনা আক্রান্ত
আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেট (ছবি: গুগল)
আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেট (ছবি: গুগল)

আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেটের ২০জন ফুটবলার করোনা আক্রান্ত

  • আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেটের পাঁচজন ফুটবলার একসঙ্গে করোনা পজিটিভ হয়েছেন। ফলে এই মুহূর্তে ক্লাবটিতে সব মিলিয়ে করোনা আক্রান্ত ফুটবলারের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০। আর্জেন্তিনার শক্তিশালী এই ফুটবল ক্লাব করোনার হানায় বিপর্যস্ত। 

শুভব্রত মুখার্জি: করোনার কারণে আতঙ্কে রয়েছে সারা বিশ্ব। মারাত্মক এই ভাইরাসের প্রভাব সর্বগ্রাসী। সারা বিশ্বের ক্রীড়াক্ষেত্রে করোনা খারাপ প্রভাব ফেলেছে। এবার আর্জেন্তিনার জনপ্রিয় ক্লাব রিভার প্লেটের পাঁচজন ফুটবলার একসঙ্গে করোনা পজিটিভ হয়েছেন। ফলে এই মুহূর্তে ক্লাবটিতে সব মিলিয়ে করোনা আক্রান্ত ফুটবলারের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০। আর্জেন্তিনার শক্তিশালী এই ফুটবল ক্লাব করোনার হানায় বিপর্যস্ত। বুধবার কোপা লিবারটেডরসে কলম্বিয়ান ক্লাব সান্তা ফে’র বিপক্ষে ম্যাচের আগে দলে থাকা চার গোলরক্ষকের কেউ খেলার জন্য ফিট নন।

ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে,  নতুন করে লুকাস বেলট্রান,  ফ্লাবিয়ান লন্ডোনো বেডোয়া,  গঞ্জালো মনটিয়েল, লিওনার্দো পোনজিও ও অ্যালেক্স ভিগো করোনায় আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত শনিবার আর্জেন্তিনার লিগ কাপে বোকা জুনিয়র্সের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে সুপার ক্লাসিকোর আগে ১৫ জন ফুটবলার করোনা পজিটিভ ছিলেন। এই তথ্য নিশ্চিত করে ক্লাব। নির্ধারিত সময়ের শেষে ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ার পর পেনাল্টিতে বোকা জুনিয়ার্স জিতে সেমিফাইনালে খেলা নিশ্চিত করেছে।

দক্ষিণ আমেরিকায় করোনা পরিস্থিতি খুব খারাপ। সেকথা মাথায় রেখে প্রতিটি ক্লাবে ৫০ জন ফুটবলারের অন্তর্ভুক্তির অনুমতি দিয়েছে দক্ষিণ আমেরিকার ফুটবলের সর্বোচ্চ সংস্থা কনমেবল। রিভার প্লেটে বর্তমান ৩২ জন ফুটবলার সুস্থ আছেন,  যার মধ্যে সাতজন আবার যুব দলের ফুটবলার। এই পরিস্থিতিতে আগামীকালের ম্যাচটি বাতিলের জন্য কনমেবলের কাছে অনুরোধ করেছে রিভার প্লেট।

বন্ধ করুন