বাংলা নিউজ > ময়দান > আমার দোষ ছিল, বল কোথায় যাচ্ছে, দেখিনি- সুন্দরের রানআউট নিয়ে ভুল স্বীকার সূর্যের

আমার দোষ ছিল, বল কোথায় যাচ্ছে, দেখিনি- সুন্দরের রানআউট নিয়ে ভুল স্বীকার সূর্যের

সূর্যকুমার যাদব।

সূর্যকুমার যাদবের জন্য নিজে আত্মত্যাগ করেন ওয়াশিংটন সুন্দর। ১৫তম ওভারে, ওয়াশিংটন সুন্দরের বারণ সত্ত্বেও, রান নেওয়ার জন্য সূর্য উইকেট ছেড়ে বের হয়ে আসে। শেষ পর্যন্ত সূ্র্যকে বাঁচাতে সুন্দর ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে, উইকেট হারাতে বাধ্য হয়। যদিও ম্যাচের পর নিজের ভুল স্বীকার করে নিয়েছেন সূর্য।

লখনউতে অনুষ্ঠিত ভারত-নিউজিল্যান্ড ম্যাচটি ক্রিকেট মহলে আলোচনার বিষয় হয়ে ওঠে। মাত্র ১০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে শেষ ওভারে কোনও মতে জিতেছে টিম ইন্ডিয়া। এর আগে সূর্যকুমার যাদবের জন্য নিজে আত্মত্যাগ করেন ওয়াশিংটন সুন্দর। ১৫তম ওভারে, ওয়াশিংটন সুন্দরের বারণ সত্ত্বেও, রান নেওয়ার জন্য সূর্য উইকেট ছেড়ে বের হয়ে আসে। শেষ পর্যন্ত সূ্র্যকে বাঁচাতে সুন্দর ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে, উইকেট হারাতে বাধ্য হয়। যদিও ম্যাচের পর নিজের ভুল স্বীকার করে নিয়েছেন সূর্য।

এটি ছিল সূর্যের একটি ভিন্ন সংস্করণ

প্লেয়ার অফ দ্য ম্যাচ সূর্যকুমার যাদব ম্যাচের পর বলেন, ‘আপনি বলতেই পারেন যে, এটি সূর্যের একটি ভিন্ন সংস্করণ ছিল। আমি যখন ব্যাট করতে যাই তখন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়াটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। ওয়াশিংটন আউট হয়ে যাওয়ার পর, খেলাটি শেষ পর্যন্ত নিয়ে যাওয়াটা গুরুত্বপূর্ণ ছিল।’

আরও পড়ুন: মাঠে ফিরেই ভারতীয়দের মধ্যে এক নম্বরে চাহাল, ভেঙে দিলেন ভুবনেশ্বরের দুর্দান্ত রেকর্ড

এটা আমার দোষ ছিল

ওয়াশিংটন সুন্দরের রানআউট প্রসঙ্গে সূর্য বলেন, ‘এটা আমার ভুল ছিল। এটা অবশ্যই রান ছিল না, বল কোথায় যাচ্ছে, সেটা আমি দেখিনি। এটা একটা চ্যালেঞ্জিং উইকেট ছিল। দ্বিতীয় ইনিংসে এই ধরনের টার্ন আসবে আমরা ভাবিনি, তবে এটার সঙ্গে মানিয়ে নিতে হবে। শেষ ওভারে আমাদের শুধু একটা হিট দরকার ছিল। আমাদের স্নায়ু শান্ত রাখা খুবই গুরুত্বপূর্ণ ছিল।’

হার্দিকের কথায় আত্মবিশ্বাস বাড়ে

সূর্য আরও যোগ করেছেন, ‘উইনিং রানের আগে ও (হার্দিক) এসে আমাকে বলেছিল, তুমি এই বলে শেষ করতে যাচ্ছো, এটি আমাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছে। ’ প্রসঙ্গত, এই ম্যাচে সূর্য অন্য মেজাজে ছিলেন। ৩১ বলে অপরাজিত ২৬ রান করে দলকে জেতান তিনি।

আরও পড়ুন: Ind vs NZ- জঘন্য উইকেট, টি২০ খেলার যোগ্য নয়, গর্জে উঠলেন হার্দিক

ম্যাচের সারসংক্ষেপ

রবিবার নিউজিল্যান্ড প্রথমে টস জিতে ব্যাট নেয়। কিন্তু নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা মাত্র ৯৯ রানই করে। সর্বোচ্চ রান মিচেল স্যান্টনারের। তিনি অপরাজিত ১৯ রান করেছেন। বাকিদের অবস্থাও তথৈবচ। ভারতের আর্শদীপ সিং দুই উইকেট নিয়েছেন।

জবাবে রান তাড়া করতে নেমে, ভারতও বেশ সমস্যায় পড়েন। কেউই উইকেটে সে ভাবে টিকতে পারছিল না, বা রান করতে পারছিল না। কিন্তু সূর্যের ৩১ বলে অপরাজিত ২৬ রান ভারতকে ম্যাচ জেতায়। ২০ বলে ১৫ রান করে সূর্যের সঙ্গে শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন হার্দিক পাণ্ডিয়া। এউ ম্যাচ জিতে সিরিজে ১-১ সমতা ফেরাল ভারত। এখন ফাইনাল ম্যাচ হবে আমেদাবাদে ১ ফেব্রুয়ারি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত? ‘ছেলে-মেয়ের সামনে আমায় গালিগালাজ করত’, প্রথম বিয়ে ভাঙা নিয়ে বিস্ফোরক বিশ্বজিৎ সবাইকে চিনতে পারছেন না, কেমন আছেন মুকুল রায়? বুমরাহদের সাবধান করলেন গম্ভীর! ওয়ার্কলোড ও চোট ম্যানেজমেন্ট তথ্য মানবেন না গৌতি

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.