বাংলা নিউজ > ময়দান > Ind Eng: ধোনিকে এখনও মিস করছেন বিরাট, দেখে নিন সেই প্রমাণ
চেন্নাইয়ে বিরাট এবং পুরনো দিনে ধোনি-বিরাট। (ছবি সৌজন্য বিসিসিআই ভিডিয়ো এবং পিটিআই)
চেন্নাইয়ে বিরাট এবং পুরনো দিনে ধোনি-বিরাট। (ছবি সৌজন্য বিসিসিআই ভিডিয়ো এবং পিটিআই)

Ind Eng: ধোনিকে এখনও মিস করছেন বিরাট, দেখে নিন সেই প্রমাণ

  • ধোনিকে মিস করছেন কোহলি।

ছ'দিনের নিভৃতবাস-পর্ব কাটিয়ে ইতিমধ্যে মিশন ইংল্যান্ডের  প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারত। তবে আইপিএল এবং অস্ট্রেলিয়া সফরের পর খেলোয়াড়রা যাতে মানসিকভাবে ক্লান্ত হয়ে না পড়েন, সেজন্য প্রথমদিন একেবারে হালকা মেজাজে কাটালেন বিরাট কোহলিরা। জোর দেওয়া দলের খেলোয়াড়ের বোঝাপড়ার উপর। তারইমধ্যে মজার ছলে হেলিকপ্টার শটের নকল করলেন ভারতীয় অধিনায়ক।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে পোস্ট করা একটি ভিডিয়োয় দেখা যায়, চিপকে ফুটবল খেলে গা ঘামাচ্ছেন চেতেশ্বর পূজারারা। হালকা দৌড়াচ্ছেন। ঋষভ পন্ত তো রীতিমতো বল মারতে গিয়ে রবিচন্দ্রনের অশ্বিনের কনুইয়ের কাছে পা তুলে দিয়েছিলেন। তবে প্রত্যেক খেলোয়াড় একেবারে হালকা মেজাজে ছিলেন। নিজেদের মধ্যে মজা করছিলেন। হাসি-মজা করে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের টিকিট যাওয়ার লক্ষ্যে নিজেদের আবারও চাঙ্গা করছিলেন। অভিনব ফুটভলিও খেলেন। 

ফুটভলি সেশন নিয়ে ভারতের হেড স্ট্রেংথ এবং কন্ডিশনিং কোচ নিক ওয়েব বলেন, 'খেলোয়াড়রা ছ'দিন ঘরের মধ্যে বন্দি ছিল। তাই ওদের শুধু মাঠে নামানোর পরিকল্পনা ছিল। গত তিনদিন ধরে ওরা ট্রেডমিল করছিল। তাই ওদের বাইরে থেকে মাঠে নিয়ে আসা, খোলামেলা হাওয়ায় রাখা এবং খেলোয়াড়দের আবারও শারীরিক দিক থেকে ছন্দ ফিরিয়ে নিয়ে আসার জন্য করা হয়েছে।' অপর স্ট্রেংথ এবং কন্ডিশনিং কোচ সোহমে দেশাই জানান, যে খেলোয়াড়রা অস্ট্রেলিয়া থেকে ফিরেছেন, তাঁরা মাত্র তিন-চারদিন বাড়িতে কাটানোর সুযোগ পেয়েছেন। তাই বাড়িতে আর কোনও অনুশীলন করতে বলা যায়নি। তার ফলে কোনও শারীরিক প্রস্তুতি হয়নি। তাই বাড়তি একদিন পেয়ে খেলোয়াড়দের একটু গা ঘামিয়ে নেওয়া হচ্ছে।

তারইমধ্যে কোনও বিষয় নিয়ে মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে মজা করছিলেন বিরাট। সেই সময় কার্যত হেসে লুটোপাটি খেতে থাকেন। সেই অবস্থায় কাউকে হাততালি দিয়ে ইঙ্গিত করে মহেন্দ্র সিং ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শটের নকল করেন। তখনও হেসে গড়িয়ে পড়েন কার্যত। তারপর আবার ফুটভলি খেলতে যান বিরাট।

বন্ধ করুন