বাংলা নিউজ > ময়দান > IND v SA: 'তৃতীয় টেস্ট থেকে কি পন্ত আউট?' ঋদ্ধিমানের টুইট ঘিরে জল্পনা
ঋষভ পন্ত ও ঋদ্ধিমান সাহা (ছবি:গেটি ইমেজ)
ঋষভ পন্ত ও ঋদ্ধিমান সাহা (ছবি:গেটি ইমেজ)

IND v SA: 'তৃতীয় টেস্ট থেকে কি পন্ত আউট?' ঋদ্ধিমানের টুইট ঘিরে জল্পনা

  • টুইটার জগতের নিজস্ব একটা ধারণা এবং বিশ্বাস রয়েছে। বিশেষজ্ঞরা কী বলছেন? টিম ম্যানেজমেন্ট কী বলছে? তার উপর নির্ভর করে না নেটিজেনরা। তারা নিজেরা যেটাকে ঠিক ও ভালো মনে করেন সেটাকেই ট্রেন্ড করেন।

টুইটার জগতের নিজস্ব একটা ধারণা এবং বিশ্বাস রয়েছে। বিশেষজ্ঞরা কী বলছেন? টিম ম্যানেজমেন্ট কী বলছে? তার উপর নির্ভর করে না নেটিজেনরা। তারা নিজেরা যেটাকে ঠিক ও ভালো মনে করেন সেটাকেই ট্রেন্ড করেন। টুইটারের অনুরাগীদের অনুভবের উপর অনেক কিছু নির্ভর করে। এই যেমন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার শেষ টেস্টের আগে টুইটারে ঋদ্ধিমান সাহাকে নিয়ে অন্য ধরনের পোস্ট দেখা যাচ্ছে। আসলে তৃতীয় টেস্টের আগে ঋদ্ধিমান সাহার সর্বশেষ টুইটার পোস্টগুলি থেকে একটা অন্য রকম ট্রেন্ড চালু হয়েছে। নেটিজেনরা মনে করছেন কেপ টাউনে ঋষভ পন্ত নয়, খেলবেন ঋদ্ধিমান সাহা। সেই কারণে নিজেকে প্রস্তুত করছেন ঋদ্ধি।

ভারতীয় দলের সঙ্গে কেপ টাউনে পা রেখেই একটি ছবি পোস্ট করেছিলেন ঋদ্ধি। সাহার প্রথম পোস্ট করে ছিলেন নিউল্যান্ডস গ্রাউন্ডে দাঁড়িয়ে। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যালো কেপ টাউন’। যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে আগুনের মতো ছড়িয়ে যায়। সাহার দ্বিতীয় টুইট করেন, যেখানে ঋদ্ধিকে গ্লাভস এবং ব্যাট নিয়ে অনুশীলন করতে দেখা যায়। যা দেখে অনেকেই অনেকেই বিশ্বাস করতে থাকেন যে ঋদ্ধি সত্যিই তৃতীয় টেস্ট খেলতে পারেন। অনেকে মনে করেন পন্তের পরিবর্বতে ঋদ্ধিকেই সুযোগ দেওয়া হতে পারে।

অন্যদিকে, বিসিসিআই আপলোড করা ভারতীয় দলের অনুশীলনের কোনও ছবিতে পন্তকে কোথাও দেখা যায়নি। ফলে নেটিজেনদের ঋদ্ধিকে নিয়ে বিশ্বাস আরও মজবুত হতে থাকে। এর আগে সাহা তার দক্ষিণ আফ্রিকায় থাকা বা নেটে প্রশিক্ষণের কোনও ছবি শেয়ার করেননি। এই প্রথম তিনি নিজের ছবি টুইট করেছেন। জোহানেসবার্গ টেস্টের দ্বিতীয় ইনিংসে পন্তের খারাপ ব্যাটিং-এর কারণেই এই জল্পনায় আরও বৃদ্ধি পাচ্ছে। অনেকে তো আবার ঋদ্ধিমান সাহাকে শুভেচ্ছাও জানাচ্ছেন। এখন দেখার নেটিজেনরা কতটা ঠিক হতে পারেন। আদৌ কি কেপ টাউনে ঋদ্ধি সুযোগ পাবেন? নাকি উইকেটের পিছনের দায়িত্বে থাকবেন সেই ঋষভ পন্ত?

বন্ধ করুন