বাংলা নিউজ > ময়দান > IND v SL: সুখবর রোহিতদের জন্য, চোটের জন্য ভারত সফর থেকে ছিটকে গেলেন সিক্সার কিং
অভিষ্কা ফার্নান্দো।

IND v SL: সুখবর রোহিতদের জন্য, চোটের জন্য ভারত সফর থেকে ছিটকে গেলেন সিক্সার কিং

  • হাঁটুতে অস্ত্রোপচার করতে হওয়ার কারণে ৩-৬ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে অভিষ্কাকে। যে কারণে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজে তাঁকে পাওয়া যাবে না।

হাঁটুতে  বড় চোট পেয়েছেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার অভিষ্কা ফার্নান্দো। তাঁকে অস্ত্রোপচার করাতে হবে। যার জেরে ভারত সফর থেকে ছিটকে গেলেন অভিষ্কা। রিপোর্ট অনুযায়ী, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের মাঝেই প্র্যাকটিসের সময়ে চোট পেয়েছিলেন অভিষ্কা।

হাঁটুতে অস্ত্রোপচার করতে হওয়ার কারণে ৩-৬ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে অভিষ্কাকে। যে কারণে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজে তাঁকে পাওয়া যাবে না। NewsWire-কে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের এক সিনিয়র অফিসিয়াল বলেছেন, ‘প্র্যাকটিসের সময়ে অভিষ্কা হাঁটুতে চোট পায়। ওর অস্ত্রোপচার করতে হবে।’ সূত্রই জানিয়েছেন, ৩-৬ মাস সিক্সার কিংকে মাঠের বাইরে থাকতে হতে পারে। অভিষ্কা মারকুটে প্লেয়ার। বিশেষ করে ছক্কা হাঁকাতে তিনি ওস্তাদ। এলবিএল-এও ছক্কা হাঁকিয়ে নজর কেড়েছিলেন অভিষ্কা। স্বাভাবিক ভাবে তাঁকে না পাওয়া যাওয়াটা শ্রীলঙ্কার কাছে বড় ধাক্কা।

ভারতের বিরুদ্ধে ৩টি টি-টোয়েন্টি এবং ২টি টেস্ট খেলবে শ্রীলঙ্কা। ২টি টেস্টের মধ্যে আবার একটি হবে গোলাপি বলে। ৪ ফেব্রুয়ারি লখনউয়ের অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে খেলা হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। লখনউয়ের পরে ২৬ ও ২৭ ফেব্রুয়ারি সিরিজের শেষ ২টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হবে ধরমশালায়। এ দিকে ৪ মার্চ থেকে সিরিজের প্রথম টেস্ট আয়োজিত হবে মোহালিতে। ১২ মার্চ থেকে শেষ টেস্ট অনুষ্ঠিত হবে বেঙ্গালুরুতে।

বন্ধ করুন