বাংলা নিউজ > ময়দান > IND vs AFG: রোহিতদের ম্যাচ শুরুর আগেই স্টেডিয়ামের বাইরে দাউদাউ আগুন-ছড়াল আতঙ্ক
ভারত-আফগানিস্তান ম্যাচের আগে দুবাই স্টেডিয়ামের বাইরে আগুনকে ঘিরে আতঙ্ক।

IND vs AFG: রোহিতদের ম্যাচ শুরুর আগেই স্টেডিয়ামের বাইরে দাউদাউ আগুন-ছড়াল আতঙ্ক

  • ভারত-আফগানিস্তান ম্যাচের ঠিক আগে দুবাই স্টেডিয়ামের কাছে একটি বড় ঘটনা ঘটেছে। আসলে স্টেডিয়ামের এন্ট্রি গেটের কাছে একটি বিল্ডিংয়ে আগুন লেগে যায়। যা দ্রুত নেভানো হচ্ছে। তবে কী ভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা এখনও কিছু জানা যায়নি।

২০২২ এশিয়া কাপে সুপার ফোরে ভারত এবং আফগানিস্তানের মধ্যে নিয়মরক্ষার ম্যাচের আগে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আগুনের খবর পাওয়া যায়। স্টেডিয়ামের বাইরে থেকে এই আগুনের সূত্রপাত হলেও দূর থেকে কালো ধোঁয়ার কুণ্ডলী দেখা যায়। যার জেরে স্টেডিয়ামেও আতঙ্ক ছড়ায়। আর এই আগুনকে অনেকে ভয়াবহ বলে বর্ণনা করছে। স্টেডিয়ামে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ দেখতে আসা সমস্ত ক্রিকেট ভক্ত এবং সাংবাদিকরা সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো এবং ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: আফগানদের হারিয়ে আনন্দের এমনই বহিঃপ্রকাশ, পেশোয়ারে গুলিতে নিহত ২, আহত ৩

২০২২ এশিয়া কাপের ম্যাচটি বৃহস্পতিবার অর্থাৎ ৮ সেপ্টেম্বর দুবাইয়ের সময় অনুযায়ী সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়ার কথা। ভারতীয় সময় অনুযায়ী সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচ। এই ম্যাচের ঠিক আগে দুবাই স্টেডিয়ামের কাছে একটি বড় ঘটনা ঘটেছে। আসলে স্টেডিয়ামের এন্ট্রি গেটের কাছে একটি বিল্ডিংয়ে আগুন লেগে যায়। যা দ্রুত নেভানো হচ্ছে। তবে কী ভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা এখনও কিছু জানা যায়নি। 

আরও পড়ুন: মিয়াঁদাদের সেই বিখ্যাত ছক্কার কথা মনে পড়ছে- নাসিমকে নিয়ে ঘোরে বাবর

প্রসঙ্গত, এটি ভারতীয় ক্রিকেট দলের ২০২২ এশিয়া কাপের শেষ ম্যাচ। পাকিস্তানের কাছে হারের পর টিম ইন্ডিয়া, সুপার ফোরের ম্যাচে শ্রীলঙ্কার কাছেও হেরে যায়। এবং তার পরে বুধবার আবার পাকিস্তানের কাছে হেরে বসে আফগানিস্তান। যার জেরে টিম ইন্ডিয়ার ফাইনালে ওঠার স্বপ্ন ভেঙে যায়। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া এ বার তাদের শেষ ম্যাচ খেলবে সুপার ফোর রাউন্ডে আফগানিস্তানের বিরুদ্ধে। যে ম্যাচটি নেহাৎ-ই নিয়মরক্ষার।

বন্ধ করুন