বাংলা নিউজ > ময়দান > IND vs AUS 2nd ODI: ‘দারুণ মজা হয়েছে’, ২৩৪ বল বাকি থাকতেই ভারতকে গুঁড়িয়ে হাসি থামছে না মার্শের

IND vs AUS 2nd ODI: ‘দারুণ মজা হয়েছে’, ২৩৪ বল বাকি থাকতেই ভারতকে গুঁড়িয়ে হাসি থামছে না মার্শের

মিচেল মার্শ। (ছবি সৌজন্যে এপি)

IND vs AUS 2nd ODI: বিশাখাপত্তনমে প্রথমে ব্যাট করতে নেমে ১১৭ রানে অল-আউট হয়ে যায় ভারত। মাত্র ১১ ওভারে কোনও উইকেট না হারিয়েই সেই রানটা তুলে নেয় অস্ট্রেলিয়া। ৬৬ রান করেন মার্শ। ৩০ বলে ৫১ রানে অপরাজিত থাকেন ট্র্যাভিস হেড।

একশো ওভারের ম্যাচ শেষ হয়ে গেল ৩৭ ওভারে। ২৩৪ বল বাকি থাকতে জিতে গেল অস্ট্রেলিয়া। একদিনের ক্রিকেটের ইতিহাসে সবথেকে বেশি সংখ্যক বল থাকতে হেরে গেল ভারত। আর তারপর হাসি থামছে না অস্ট্রেলিয়ার তারকা মিচেল মার্শের। যিনি ৩৬ বলে অপরাজিত ৬৬ রান করে ভারতের যেটুকুও আশা ছিল, সেটাও গুঁড়িয়ে দেন। অস্ট্রেলিয়ার ওপেনারের বক্তব্য, যখন এরকম ছোটো রান তাড়া করতে হয়, তখন ভালো শুরু করাটা খুব গুরুত্বপূর্ণ। ঠিক সেটাই হয়েছে।

রবিবার বিশাখাপত্তনমে প্রথমে ব্যাট করতে নেমে ১১৭ রানে অল-আউট হয়ে যায় ভারত। মাত্র ১১ ওভারে কোনও উইকেট না হারিয়েই সেই রানটা তুলে নেয় অস্ট্রেলিয়া। বিকেলের মধ্যেই শেষ করে দেয় দিনরাতের ম্যাচ। ৬৬ রান করেন মার্শ। যিনি ৩৬ বলে ইনিংসে ছ'টি চার এবং ছ'টি ছক্কা মারেন। অন্যদিকে, ৩০ বলে ৫১ রানে অপরাজিত থাকেন ট্র্যাভিস হেড। যিনি কোনও ছক্কা না মারলেও ১০ টি চার মারেন। 

আরও পড়ুন: IND vs AUS 2nd ODI Live: ঝোড়ো হাফ-সেঞ্চুরি মার্শ-হেডের, ১০ উইকেটে বিধ্বস্ত ভারত

ম্যাচের শেষে সরকারি সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসে বিস্ফোরক ব্যাটার মার্শ বলেন, 'এটা বেশ মজাদার ছিল। যখন এরকম ছোটো রান তাড়া করেন, তখন ভালো শুরু করাটা খুব গুরুত্বপূর্ণ। আমি আসলে ভাবছিলাম যে হেডি (ট্র্যাভিস হেড) দুরন্ত ছন্দে শুরু করবে, যাতে আমি ব্যাটে বল ঠেকিয়ে রান নিতে পারি। কিন্তু আমরা দু'জনেই দারুণ শুরু করি এবং সেটায় দারুণ মজা হয়েছে।'

আরও পড়ুন: India's 4th lowest ODI total at home: ঘরের মাঠে ODI-তে চতুর্থ সর্বনিম্ন স্কোর ভারতের, সবথেকে কম রান অজিদের বিরুদ্ধে!

অপর ওপেনার হেড (যিনি ডেভিড ওয়ার্নারের জায়গায় অস্ট্রেলিয়ার দলে এসেছেন) বলেন, 'দলের হয়ে রান করতে পারলে সবসময়ই ভালো লাগে। জুটি গড়ে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়টাও খুব ভালো লাগে। আজ আমরা আরও বেশি নিজেদের গুছিয়ে রেখেছিলাম। শুরুর দিকে বেশি একটু বেশি মারতে গিয়েছিলাম এবং কিছু বেশি করে ফেলেছিলাম। তবে অপরপ্রান্তে এরকম একজন (মার্শ) থাকলে দারুণ হয়। ও যখন মারে, তখন বহু দূরে বল যায়।'

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.