বাংলা নিউজ > ময়দান > IND vs AUS, 2nd Test Day 1: সামান্য উন্নতি অজিদের, তবু দিনের শেষে চালকের আসনে ভারতই
জিততে মরিয়া ভারত, বদলা চায় অস্ট্রেলিয়া।

IND vs AUS, 2nd Test Day 1: সামান্য উন্নতি অজিদের, তবু দিনের শেষে চালকের আসনে ভারতই

২০১৭ সালের ২ ডিসেম্বর। শেষ বার টেস্ট খেলা হয়েছিল কোটলাতে। ভারত-শ্রীলঙ্কা সেই টেস্টের দীর্ঘ ১৮৯৭ দিন পরে ফের টেস্ট হচ্ছে দিল্লিতে। ১৯৮৭ সালের পর এই স্টেডিয়ামে ভারত কোনও টেস্ট হারেনি। পাশাপাশি নাগপুরে প্রথম টেস্টে অস্ট্রেলিয়াকে ইনিংস ও ১৩২ রানে হারিয়েছে ভারত। এখানেও প্রথম দিনের শেষে চালকের আসনে ভারতই।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। শুরু থেকেই কিছুটা নড়বড় করছিল অজিরা। তবে উসমান খোয়াজার ৮১ অস্ট্রেলিয়াকে অক্সিজেন দেয়। আর শেষ পাতে পিটার হ্যান্ডসকম্বের অপরাজিত দুুরন্ত ৭২ রান বড় পুঁজি হয় অজিদের। এর বাইরে প্যাট কামিন্সের ৩৩ কিছুটা সম্বল হয়। অস্ট্রেলিয়ার বাকি ব্যাটারদের দশা তথৈবচ। কেউ ২০ রানেক গণ্ডিই টপকাননি। শূন্যতে সাজঘরে ফিরেছেন স্টিভ স্মিথ, অ্যালেক্স ক্যারি এবং টড মার্ফি। 

ভারতীয় বোলারদের দাপটে ২৬৩ রানে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ভারতের মহম্মদ শামি ৪ উইকেট নিয়েছেন। ৩টি করে উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা। 

টিম ইন্ডিয়া ব্যাট করতে নেমে দিনের শেষে ২১ করেছে। তারা মাত্র ৯ ওভার খেলার সুযোগ পেয়েছিল। আপাতত ৩৪ বলে ১৩ করে ক্রিজে রয়েছেন রোহিত। রাহুলের সংগ্রহ ২০ বলে অপরাজিত ৪ রান।

17 Feb 2023, 05:13:22 PM IST

দিনের শেষে ভারতের সংগ্রহ ২১

প্রথম দিন ৯ ওভারই খেলার সুযোগ পেয়েছেন রোহিত শর্মা এবং কেএল রাহুল। আর এই ওভারে তারা কোনও উইকেট না হারিয়ে ২১ রান করেছেন। ৩৪ বলে ১৩ করে ক্রিজে রয়েছেন রোহিত। রাহুলের সংগ্রহ ২০ বলে অপরাজিত ৪ রান।

17 Feb 2023, 04:24:53 PM IST

ভারতের ব্যাটিং শুরু

অজিরা প্রথম ইনিংসে ২৬৩ রান করে অলআউট হয়ে যায়। এ বার ভারতের ব্যাটিংয়ের পালা। রোহিত শর্মা এবং কেএল রাহুল ওপেন করতে নেমেছেন। বল হাতে ওপেন করেছেন প্যাট কামিন্স।

17 Feb 2023, 04:22:43 PM IST

২৬৩-তে অল আউট ভারত

৭৮.৪ ওভার কুনম্যানকে বোল্ড করেন মহম্মদ শামি। ১২ বলে ৬ করে আউট নন কুনম্যান। ২৬৩ রানে শেষ পর্যন্ত অলআউট হয়ে যায় অজিরা। এ দিকে ১৪২ বলে ৭২ করে অপারজিত থাকেন হ্যান্ডসকম্ব।

17 Feb 2023, 04:14:36 PM IST

আউট হয়েও, আউট হলেন না হ্যান্ডসকম্ব

রবীন্দ্র জাদেজার বলে আউট হয়ে গিয়েছিলেন হ্যান্ডকম্ব। ক্যাচ দিয়ে সাজঘরে হাঁটা লাগিয়েছিলেন তিনি। এমন কী রাহুল দৌড় লাগিয়েছিলেন ওপেন করতে হবে বলে। কিন্তু হ্যান্ডসকম্ব আউট হয়েও হলেন না। কারণ জাদেজা নো-বল করেছিলেন। ২৫৬-তে অলআউট হয়ে যেত অজিরাষ কিন্তু নো-বল হওয়ায় ফের ক্রিজে ফেরেন হ্যান্ডসকম্ব। রাহুলও দৌড়ে দৌড়ে মাঠে ঢোকেন। পরের বলেই জাদেজাকে চার মারেন হ্যান্ডসকম্ব।

17 Feb 2023, 03:56:52 PM IST

লিয়নকে বোল্ড করলেন শামি

দুরন্ত বল শামির। উইকেট উড়িয়ে দিলেন নাথান লিয়নের। ২৬ বলে ১০ করে সাজঘরে ফিরলেন লিয়ন। নয় নম্বর উইকেট হারাল অস্ট্রেলিয়া। ৭৫ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৪৮ রান অজিদের। ১২৭ বলে ৬৩ রান হ্যান্ডসকম্বের। নাথান লিয়নের পরিবর্তে নামা কুনম্যান ৪ বলে ২ করেছেন। 

17 Feb 2023, 03:33:18 PM IST

মার্ফিকেও ফেরালেন জাড্ডু

একই ওভারে জোড়া উইকেট তুলে নিয়ে অজিদের চাপে ফেললেন জাদেজা। ৬৮তম ওভারের শেষ বলে প্যাট কামিন্সের পরিবর্তে নামা টড মার্ফিকে বোল্ড করেন জাড্ডু। ৪ বল খেলে শূন্য করে সাজঘরে ফেরেন মার্ফি। ৬৮ ওভার শেষে ৮ উইকেটে ২২৭ রান অস্ট্রেলিয়ার। হ্যান্ডসকম্ব ১১৫ বলে ৫৪ করে লড়াই চালাচ্ছেন।

17 Feb 2023, 03:28:15 PM IST

বড় উইকেট হারাল অস্ট্রেলিয়া

প্যাট কামিন্স কিন্তু বেশ ভালো ছন্দে আত্মবিশ্বাসের সঙ্গে ব্যাট করছিলেন। তবে ৬৭.২ ওভারে জাদেজার বলে এলবিডব্লিউ হন কামিন্স। ৫৯ বলে ৩৩ করে সাজঘরে ফেরেন তিনি। ফিল্ড আম্পায়ার আউট দেওয়ার পর রিভিউ নিয়েছিলেন কামিন্স। কিন্তু তিনি স্পষ্ট আউট ছিলেন। সপ্তম উইকেট হারাল অজিরা।

17 Feb 2023, 03:16:20 PM IST

৫০ করে ফেললেন হ্যান্ডসকম্ব

অর্ধশতরান করে ফেললেন হ্যান্ডসকম্ব। ১১০ বলে ৫০ করেন তিনি। ৬৫তম ওভারের চতুর্থ বলে ১ রান নিয়ে ৫০ করেন হ্যান্ডসকম্ব। এ দিকে কামিন্সও ৫০ বলে ৩০ করে ফেলেছেন। ৬৫ ওভারে ৬ উইকেটে ২২০ রান অজিদের।

17 Feb 2023, 02:53:07 PM IST

২০০ পার করল অজিরা

২০০ পার করে ফেলল অস্ট্রেলিয়া। ৬০ ওভার শেষে অজিদের সংগ্রহ ৬ উইকেটে ২০১ রান। ৮৯ বলে ৩৭ রান হ্যান্ডসকম্বের। কামিন্সের সংগ্রহ ৪১ বলে ২৪ রান।

17 Feb 2023, 02:47:48 PM IST

চা-বিরতির পর তিন ওভারে কোনও রান হল না

চা বিরতির পর থেকে অক্ষরের ২ এবং শামির ১ ওভার মিলিয়ে কোনও রান হল না। ৬ উইকেটে ১৯৯ রানেই আটকে আছে অজিরা। এখনও ২০০ করে উঠতে পারেনি তারা।

17 Feb 2023, 02:23:29 PM IST

চা-বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৯৯/৬

চা পানের বিরতি হয়েছে। অস্ট্রেলিয়া ৫৬ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৯৯ করে ফেলেছে। ৩১ বলে ২৩ রান কামিন্সের। ৭৫ বলে ৩৬ রান হ্যান্ডসকম্বের।

17 Feb 2023, 01:49:53 PM IST

ষষ্ঠ উইকেট হারাল অজিরা

অ্যালেক্স ক্যারিকে ফেরালেন অশ্বিন। ষষ্ঠ উইকেট হারিয়ে চাপে পড়ল অজিরা। অশ্বিনের বলে রোহলি ক্যাচ ধরেন। ৫ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি ক্যারি। ৪৭ ওভার শেষে ৬ উইকেটে ১৬৮ রান অস্ট্রেলিয়ার। হ্যান্ডসকম্ব ৫২ বলে ২৮ করে লড়াই চালাচ্ছেন।

17 Feb 2023, 01:36:12 PM IST

৮১ করে আউট খোয়াজা

শতরান হাতছাড়া হল উসমান খোয়াজার। রবীন্দ্র জাদেজার বলে এলবিডব্লিউয়ের আবেদনের পরেও রিভিউ-তে প্রাণ ফিরে পেয়েছিলেন খোয়াজা। শেষ পর্যন্ত ৪৫.৫ ওভারে সেই জাদেজার বলেই ১২৫ বলে ৮১ করে রাহুলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন খোয়াজা। সেই সঙ্গে ২৫০ উইকেটের মাইলস্টোন ছুঁলেন জাদেজা। ৪৬ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৬৭/৫। ৫০ বলে ২৭ করে ক্রিজে আছেন হ্যান্ডসকম্ব। খোয়াজার পরিবর্তে নামা অ্যালেক্স ক্যারি ১ বল খেললেও রানের খাতা খোলেননি।

17 Feb 2023, 01:15:15 PM IST

১৫০ পার করল অস্ট্রেলিয়া

৪২তম ওভারের প্রথম বলে অক্ষর প্যাটেলকে চার হাঁকান খোয়াজা। সেই সঙ্গে অজিরাও পার করল ১৫০ রানের গণ্ডি। ৪২ ওভার শেষে ৪ উইকেটে ১৫৫ রান ভারতের। ১২১ বলে ৭৭ রান খোয়াজার। ৩১ বলে ১৯ রান হ্যান্ডসকম্বের।

17 Feb 2023, 01:06:02 PM IST

জাদেজার এক ওভারে এল ১২ রান

দুরন্ত ছন্দে ব্যাট করে চলেছেন উসমান খোয়াজা। ৩৯ ওভার শেষে ১১১ বলে ৬৮ রান খোয়াজার। এই ওভারে ১২ রান হল। ওভার শেষে অজিরা পৌঁছে গেল ৪ উইকেটে ১৪৪ রানে। ২৩ বলে ১৭ রান হ্যান্ডসকম্বের। 

17 Feb 2023, 12:40:20 PM IST

হেডকে ফেরালেন শামি

শামির বলে ট্রেভিস হেড রাহুলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন। ৩০ বলে ১২ করে আউট হলেন হেড। ৩২ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১০৯ রান অস্ট্রেলিয়ার। ৯১ বলে ৫৩ রান খোয়াজার। হেডের পরিবর্তে নামা হ্যান্ডসকম্বের সংগ্রহ ১ বলে ১ রান।

17 Feb 2023, 12:33:46 PM IST

১০০ পার করল অস্ট্রেলিয়া

৩ উইকেট হারানোর পরেও লাঞ্চ বিরতি শেষ হতেই ১০০ পার করে ফেলল অস্ট্রেলিয়া। ওপেন করতে নেমে দলের হাল ধরে রেখেছেন খোয়াজা। ২৮তম ওভারেই ১০০ হয়ে যায় অজিদের। ৩০ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩ উইকেটে ১০১ রান। উসমান খোয়াজা করেছেন ৮৭ বলে ৫২ রান। ২৩ বলে ৬ রান করেছেন ট্রেভিস হেড।

17 Feb 2023, 11:42:48 AM IST

লাঞ্চের আগে অজিদের স্কোর ৯৪/৩

লাঞ্চের আগে অর্ধশতরান করে ফেলেছেন খোয়াজা। তাঁর সংগ্রহ ৭৪ বলে ৫০ রান। আর অজিরা করেছে ৩ উইকেটে ৯৪ রান। ট্রেভিস হেড ৬ বলে ১ রান করে ক্রিজে রয়েছেন।

17 Feb 2023, 11:26:02 AM IST

এ বার স্মিথকে সাজঘরে ফেরালেন অশ্বিন

একই ওভারে জোড়া উইকেট নিলেন অশ্বিন। ২৩তম ওভারের চতুর্থ বলে ল্যাবুশেনকে ফিরিয়েছিলেন। আর শেষ বলে অশ্বিন ফেরাল স্মিথকে। ল্যাবুশেনের পরিবর্তে নামা স্মিথ ২ বল খেলে শূন্য রানে ভরতের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। একই ওভারে জোড়া উইকেট হারিয়ে চাপে পড়ে গেল অস্ট্রেলিয়া। ২৩ ওভারে ৩ উইকেটে ৯১ রান অজিদের। ৬৮ বলে ৪৮ করে লড়াই চালাচ্ছেন খোয়াজা। 

17 Feb 2023, 11:21:44 AM IST

ল্যাবুশেন আউট

দ্বিতীয় উইকেট হারাল অস্ট্রেলিয়া। ২৫ বলে ১৮ করে অশ্বিনের বলে এলবিডব্লিউ হন তিনি। যদিও প্রথমে ফিল্ড আম্পায়ার দেননি। অশ্বিনই জোর করেন রিভিউ নেওয়ার জন্য। ডিআরএস নেওয়ার ফল ভারতের পক্ষে যায়। সাজঘরে ফেরেন ল্যাবুশেন।

17 Feb 2023, 10:58:46 AM IST

ওয়ার্নারকে ফেরালেন শামি

মহম্মদ শামি প্রথম ওভারেই ওয়ার্নারকে আউট করার চেষ্টা করেছিলেন। অল্পের জন্য উইকেট পাননি। তবে ১৫তম ওভারে বল করতে এসে দ্বিতীয় বলেই আউট করলেন ওয়ার্নারকে। ৪৪ বলে ১৫ করে শামির বলে ভরতের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওয়ার্নার। ১৬ ওভার শেষে ১ উইকেটে ৫০ রান অজিদের। ৪৯ বলে ২৯ করে ক্রিজে রয়েছেন খোয়াজা। ল্যাবুশেন এখনও রানের খাতা খোলেনি।

17 Feb 2023, 10:29:57 AM IST

১০ ওভারে হল ২৬ রান

ওয়ার্নার এবং খোয়াজা মন্থর শুরু করেছেন। ১০ ওভারে কোনও উইকেট না হারিয়ে ২৬ রান অস্ট্রেলিয়ার। ৩০ বলে ৬ রান ওয়ার্নারের। ৩১ বলে ১৪ রান খোয়াজার।

17 Feb 2023, 10:15:34 AM IST

সিরাজের বলে আহত ওয়ার্নার

৭.৪ ওভারে সিরাজের বলে চোট পান ডেভিড ওয়ার্নার। কনুইতে সজোরে এসে বল লাগে। সিরাজের বল আটকাতে গেলে, কনুইয়ের চোট পান ওয়ার্নার। ভালো জোরেই লেগেছে। ব্যথায় কাতরাতে দেখা গিয়েছে ওয়ার্নারকে। মাঠে নামতে হয় ফিজিও-কে। ফিজিও-র থেকে প্রাথমিক চিকিৎসার পরে ফের ব্যাট করা শুরু করেন ওয়ার্নার।

17 Feb 2023, 09:56:01 AM IST

মন্থর শুরু অজিদের

ওপেন করতে নেমে ওয়ার্নার এবং খোয়াজা ধীরেসুস্থেই রানের গতি বাড়াতে চায়। কোনও তাড়া নেই তাঁদের। ধীর গতিতেই শুরু করেছেন তারা। ৫ ওভার শেষে কোনও উইকেট না হারিয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৯ রান।

17 Feb 2023, 09:33:20 AM IST

দ্বিতীয় টেস্টে খেলা শুরু

দ্বিতীয় টেস্ট শুরু। ব্যাটিং করতে নেমেছে অস্ট্রেলিয়া। ওপেন করেছেন ডেভিড ওয়ার্নার এবং উসমান খোয়াজা। বল হাতে ওপেন করেছেন মহম্মদ শামি।

17 Feb 2023, 09:21:47 AM IST

পূজারাকে বিশেষ সংবর্ধনা

পূজারা দিল্লিতে ১০০তম টেস্ট খেলতে চলেছেন। যে কারণে তাঁকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়। সুনীল গাভাসকর তাঁর হাতে বিশেষ ক্যাপ তুলে দেন। টেস্টে খেলার সেঞ্চুরি ক্লাবে পূজারাকে স্বাগত জানান সানি গাভাসকর। মাঠে তাঁর পরিবার উপস্থিত ছিল। পূজারার ১০০তম টেস্ট স্মরণীয় করে রাখতে জিততে মরিয়া ভারত।

17 Feb 2023, 09:18:22 AM IST

অভিষেক হল কুনম্যানের

রেনশোর জায়গায় দলে ফিরেছেন ট্রেভিস হেড। অভিষেক হল কুনম্যানের। বিগত ২০-২২ বছরের মধ্যে প্রথম বার অজিরা এক জন পেসার নিয়ে খেলতে নেমেছে। এ দিকে তিন জন স্পিনারকে তারা খেলছে।অস্ট্রেলিয়ার প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার, উসমান খোয়াজা, মার্নাস ল্যাবুশেন, স্টিভ স্মিথ, ট্রেভিস হেড, পিটার হ্যান্ডসকম্ব, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), টড মার্ফি, নাথান লিয়ন, ম্য়াথিউ কুনম্যান।

17 Feb 2023, 09:12:51 AM IST

ভারতীয় দলে একটি পরিবর্তন

ভারতীয় দলে একটি পরিবর্তন করা হয়েছে। ফিট হয়ে শ্রেয়স আইয়ার দলে ফিরতেই, বাদ পড়েছেন সূর্যকুমার যাদব। নাগপুরে অভিষেক হলেও, সূর্য একেবারেই ছন্দে ছিলেন না।ভারতের প্রথম একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাদেজা, শ্রীকর ভারত (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ।

17 Feb 2023, 09:09:24 AM IST

টস জিতল অস্ট্রেলিয়া

টস জিতল অস্ট্রেলিয়া। তারা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নাগপুরেও প্রথমে ব্যাট করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু সেই ম্যাচে তারা হেরেছিল।

17 Feb 2023, 08:32:24 AM IST

পূজারার ১০০ টেস্ট

চেতেশ্বর পূজারা দিল্লিতে ক্যারিয়ারের শততম টেস্ট খেলতে নামছেন। বিসিসিআই-এর তরফে সংবর্ধনা দেওয়া হবে তাঁকে। দিল্লি ডিস্ট্রিক্ট অ্যান্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফেও স্মারক তুলে দেওয়ার কথা। পূজারার পরিবারের সদস্যরা থাকবেন।

17 Feb 2023, 08:32:24 AM IST

প্রথম একাদশে রদবদল?

ভারতীয় দলে শ্রেয়স আইয়ারের ফেরার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন খোদ ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়। প্রত্যাশিতভাবে ফিট হলে তিনি প্রথম একাদশে ঢুকবেন। সে ক্ষেত্রে সূর্যকুমার যাদবকে বাদ পড়তে হবে। এর বাইরে ভারতের প্রথম একাদশে রদবদল হওয়ার খুব বেশি সম্ভাবনা নেই।  অস্ট্রেলিয়া একাদশ নিয়ে ধোঁয়াশা রেখেছে। তিন স্পিনারে নামার সম্ভাবনা উড়িয়ে দেননি অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য অধিনায়ক ডেভিড ওয়ার্নার দিল্লিতে নাও বাদ পড়তে পারেন। ম্যাট রেনশর জায়গায় আসতে পারেন ট্রেভিস হেড। মিচেল স্টার্ক এবংক্যামেরন গ্রিনের মধ্যে কোনও একজনকে খেলাতে পারে অস্ট্রেলিয়া।

17 Feb 2023, 08:32:24 AM IST

প্রথম টেস্টের ফল

নাগপুরের ঘুর্ণি পিচে রীতিমতো নাস্তানাবুদ হয়েছে অস্ট্রেলিয়া। কার্যত আড়াই দিনেই বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্টে জয় ছিনিয়ে নিয়েছে ভারত। ইনিংস এবং ১৩২ রানে জিতেছে টিম ইন্ডিয়া। বিশ্বের এক নম্বর দলের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখতে চাইবে রোহিত শর্মার দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.