বাংলা নিউজ > ময়দান > বদলে গেল IND vs AUS তৃতীয় টেস্টের ভেন্যু, ধর্মশালার পরিবর্তে ম্যাচ হবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে

বদলে গেল IND vs AUS তৃতীয় টেস্টের ভেন্যু, ধর্মশালার পরিবর্তে ম্যাচ হবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে

ধর্মশালার পরিবর্তে ম্যাচ হবে ইন্দোরে

১ থেকে ৫ মার্চ অনুষ্ঠিত এই ম্যাচটি ধর্মশালা থেকে ইন্দোরে স্থানান্তরিত করা হয়েছে। বিসিসিআই এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে। আগে খবর ছিল যে ধর্মশালায় তৃতীয় টেস্ট খেলা হবে না, এখন বিসিসিআইও এই খবর নিশ্চিত করে দিয়েছে।

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে। আগে এই ম্যাচটি হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ধর্মশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এখন এই ম্যাচটি ইন্দোরে অনুষ্ঠিত হবে। বিসিসিআই নিজেই টুইট করে এই তথ্য জানিয়ে দিয়েছে। এই ম্যাচটি হবে ১ মার্চ থেকে ৫ মার্চ পর্যন্ত। বিসিসিআই জানিয়েছে, হিমাচল প্রদেশে খারাপ আবহাওয়ার কারণে মাঠে ঠিকমতো ঘাস আসেনি এবং পুরোপুরি আসতে সময় লাগবে। যে কারণে এবার ম্যাচটি অনুষ্ঠিত হবে ইন্দোরে।

সোমবার বিসিসিআই স্পষ্ট করে দিয়েছে যে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ আর ধর্মশালায় অনুষ্ঠিত হবে না। ১ থেকে ৫ মার্চ অনুষ্ঠিত এই ম্যাচটি ধর্মশালা থেকে ইন্দোরে স্থানান্তরিত করা হয়েছে। বিসিসিআই এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়েছে। আগে খবর ছিল যে ধর্মশালায় তৃতীয় টেস্ট খেলা হবে না, এখন বিসিসিআইও এই খবর নিশ্চিত করে দিয়েছে।

আরও পড়ুন… WPL Auction 2023: কোন কোন ভারতীয় তারকা নিলামে ঝড় তুলতে পারেন, দেখুন সেই তালিকা

বিসিসিআই কিউরেটর তাপস চট্টোপাধ্যায় পিচ এবং আউটফিল্ড পরিদর্শন করতে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচপিসিএ) স্টেডিয়াম পরিদর্শন করেছিলেন। তিনি বোর্ডে প্রতিবেদন জমা দেন এবং পরদিনই বোর্ডের তরফ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূচি অনুযায়ী সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ দিল্লিতে এবং শেষ ম্যাচ আমদাবাদে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন… WPL Auction- কত টাকা পার্স, সর্বোচ্চ বেস প্রাইস, দল কোনগুলি, নিলামের আগে জেনে রাখুন

বিসিসিআই জানিয়েছে যে ধর্মশালার ঠান্ডা আবহাওয়া এবং আউটফিল্ডের অবস্থা দেখে তারা এই সিদ্ধান্ত নিয়েছে। আউটফিল্ডে পর্যাপ্ত ঘাস নেই এবং এটি পুনরুদ্ধার করতে সময় লাগবে। এই কারণে, ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্টটি ধর্মশালায় নয়, ইন্দোরের হোলকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সকলেই ধর্মশালায় টেস্ট ম্যাচের জন্য অপেক্ষা করছিল কারণ এর পিচ ফাস্ট বোলারদের জন্য সহায়ক বলে মনে করা হয়েছিল। অস্ট্রেলিয়া নিজেদের মতো করে এখানে পিচ পাওয়ার আশা করলেও এখন তা আর হবে না।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সবে জন্মানো সন্তান ও বউকে দেখতে না গিয়ে মোদীকে নিতে এলেন BJP নেতা! বকা দিলেন PM রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার পাকিস্তান সফরে যাবেন না গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.