বাংলা নিউজ > ময়দান > কোহলিকে প্র্য়াকটিস করতে দেখেই গর্জে উঠল জনতা, ভিডিয়োটি না দেখলে বিশ্বাস করতে পারবেন না

কোহলিকে প্র্য়াকটিস করতে দেখেই গর্জে উঠল জনতা, ভিডিয়োটি না দেখলে বিশ্বাস করতে পারবেন না

আমদাবাদ স্টেডিয়ামে বিরাট কোহলি (ছবি-টুইটার)

শুক্রবার আমদাবাদ ক্রিকেট স্টেডিয়ামে কোহলির প্রতি ভক্তদের এমন ক্রেজ দেখা গেল। যখন ড্রেসিংরুম থেকে বিরাট কোহলি বেরিয়ে আসেন সেই সময়ে এই অভিজ্ঞ ব্যাটসম্যানে জন্য গর্জে ওঠে স্টেডিয়াম। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে, যা দেখে সকলেই চমকে যাবেন।

এমন ক্রেজ আর কোথাও দেখেননি হয়তো। কলার উঁচিয়ে মাঠে এন্ট্রি করলেন বিরাট কোহলি। সেই সময়ে মাঠে উপস্থিত ভক্তরা কিং কোহলির দিকে আশ্চর্যজনক ভাবে ভালোবাসার বর্ষণ করলেন। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির বর্তমানে সারা বিশ্বে একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং আছে। অন্য যে কোনও ক্রিকেটারের এত ভক্ত হয়তো নেই। ভক্তরা কোহলির এক ঝলক দেখার জন্য মরিয়া থাকেন এবং কিং কোহলির ক্রেজ ভিন্ন মাত্রায় পৌঁছে গিয়েছে। 

শুক্রবার আমদাবাদ ক্রিকেট স্টেডিয়ামে কোহলির প্রতি ভক্তদের এমন ক্রেজ দেখা গেল। যখন ড্রেসিংরুম থেকে বিরাট কোহলি বেরিয়ে আসেন সেই সময়ে এই অভিজ্ঞ ব্যাটসম্যানে জন্য গর্জে ওঠে স্টেডিয়াম। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে, যা দেখে সকলেই চমকে যাবেন। এরপরে কোহলি যখন মাঠে অনুশীলন করছিলেন তখনও এমন ছবি ধরা পড়ে যায়। গোটা আমদাবাদ স্টেডিয়াম বিরাট কোহলির নাম নিয়ে গর্জে ওঠে।

আরও পড়ুন… রাফ থেকে বল ঘুরছে, এখনও ভারত জিততে পারে, আশাবাদী গিল

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাসকর টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ম্যাচের দ্বিতীয় দিনে অর্থাৎ শুক্রবার অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস ৪৮০ রানে গুটিয়ে যায়। অস্ট্রেলিয়ার ইনিংসের পর ম্যাচের তৃতীয় দিনে কোহলি যখন ড্রেসিংরুম ছেড়ে ডাগআউটের দিকে যেতে শুরু করেন, তখন ভক্তদের খুশির ঠিকানা ছিল না। স্টেডিয়ামে উপস্থিত ভক্তরা ‘কোহলি-কোহলি’ বলে চিৎকার করতে থাকেন। এর পরে, এমনকি যখন তিনি মাঠে পৌঁছান, ভক্তদের ‘কোহলি-কোহলি’ স্লোগান দিতে দেখা যায়। এদিন ১২৮ বলে ৫৯ রান করে ক্রিজে অপরাজিত রয়েছেন বিরাট কোহলি। এদিনের ইনিংসে পাঁচটি চার মারেন তিনি।

আরও পড়ুন… ভিডিয়ো: ম্যাচ জিতে মহিলা আম্পায়ারের সঙ্গে এটা কী করতে যাচ্ছিলেন আফ্রিদি!

ম্যাচের কথা বললে, ভারত বনাম অস্ট্রেলিয়া ৪র্থ টেস্টের দিকে তাকালে দেখা যাবে এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল অস্ট্রেলিয়া। অজি ব্যাটার উসমান খোয়াজা এবং ক্যামেরন গ্রিনের সেঞ্চুরির সুবাদে অস্ট্রেলিয়া স্কোর বোর্ডে ৪৮০ রান তুলতে সক্ষম হয়। খোয়াজা ১৮০ রান ও গ্রিন করেন ১১৪ রান। এই ইনিংসে ভারতের হয়ে সর্বোচ্চ ৬ উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। অন্যদিকে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত টিম ইন্ডিয়া ৯৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৮৯ রান তুলেছে। রোহিত শর্মাকে প্যাভিলিয়নের পথ দেখান কুনম্যান। ব্যক্তিগত ৩৫ রানে আউট হয়েছেন হিটম্যান।

এরপরে ৪২ রান করে সাজঘরে ফিরেছেন চেতেশ্বর পূজারা। মার্ফির বলে আউট হন পূজারা। এদিকে শতরান করে আউট হয়েছেন শুভমন গিল। ১২৮ রান করে সাজঘরে ফিরেছেন গিল। ক্রিজে রয়েছেন বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজা। তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত বিরাট কোহলি ১২৮ বলে ৫৯ রান করে এবং রবীন্দ্র জাদেজা ৫৪ বলে ১৬ রান করে অপরাজিত রয়েছেন। প্রথম ইনিংসের বিচারে টিম ইন্ডিয়া এখনও অস্ট্রেলিয়ার থেকে ১৯১ রান পিছিয়ে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা বড় চমক দীপেন্দ্রর, T20I All-Rounder Rankings-এ অবিশ্বাস্য লাফ নেপালের তারকার রামলালার কপালে 'তিলক' কাটল সূর্যের রশ্মি, জুতো খুলে অনলাইনে দেখলেন মোদী!

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.