বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: এটা কেমন শট? জাড্ডুর উইকেট ছুড়ে দেওয়া নিয়ে রেগে লাল গাভাসকর- ভিডিয়ো

IND vs AUS: এটা কেমন শট? জাড্ডুর উইকেট ছুড়ে দেওয়া নিয়ে রেগে লাল গাভাসকর- ভিডিয়ো

রবীন্দ্র জাদেজা।

আমদাবাদে চতুর্থ দিনের উদ্বোধনী সেশনে মার্ফির বিরুদ্ধে আগ্রাসন দেখাতে গিয়ে আউট হন জাদেজা। আর জাদেজা আউট হওয়ার ধরনে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বেশ অসন্তুষ্ট হন। পাশাপাশি ধারাভাষ্য দেওয়ার সময়ে অন-এয়ারে তীব্র নিন্দা করেন সুনীল গাভাসকরও।

২০২৩ ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ তথা শেষ টেস্টের চতুর্থ দিনের শুরুতেই রবীন্দ্র জাদেজা আউট হয়ে যান। বিরাট কোহলির সঙ্গে এ দিন ব্যাট করতে নেমে ফের নিরাশ করেন জাড্ডু। রবিবার আমদাবাদে ভারতীয় ইনিংসের ১০৭তম ওভারে রবীন্দ্র জাদেজা টড মার্ফির বলে উসমান খোয়াজাকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। ৮৪ বলে ২৮ করে তিনি আউট হয়ে যান জাড্ডু।

আমদাবাদে চতুর্থ দিনের উদ্বোধনী সেশনে মার্ফির বিরুদ্ধে আগ্রাসন দেখাতে গিয়ে আউট হন জাদেজা। আর জাদেজা আউট হওয়ার ধরনে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বেশ অসন্তুষ্ট হন। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে ৪৮০ রানের বিশাল স্কোরের বিরুদ্ধে জবাব দিতে নেমে জাদেজার দায়িত্বজ্ঞানহীন শটে যেমন কোহলি রেগে যান, তেমনই ধারাভাষ্য দেওয়ার সময়ে অন-এয়ারে তীব্র নিন্দা করেন সুনীল গাভাসকরও।

আরও পড়ুন: ভারতে এসে মোট ৫৫ উইকেট, কোর্টনি ওয়ালশদের অনেক পিছনে ফেললেন লিয়ন

ধারাভাষ্যে হর্ষ ভোগলে প্রথমেই বলেন, ‘জাদেজা অস্ট্রেলিয়াকে প্লেটে সাজিয়ে একটি উইকেট উপহার দিলেন।’ এর পর তারকা অলরাউন্ডারের উপর ক্ষোভ উগরে দেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর। তিনি দাবি করেন, জাদেজার শট নির্বাচন নিয়ে মোটেও খুশি হবেন না প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও।

স্টার স্পোর্টসে ম্যাচের ধারাভাষ্য দেওয়ার সময়ে গাভাসকর অন-এয়ারেই কার্যত বিস্ফোরক দাবি করেন। বলেন, ‘কী হয়েছেটা কী? কেউ কি ওকে কিছু বলেছে? হঠাৎ করে এই নির্দিষ্ট ওভারে বল আকাশে উড়িয়ে দিল। এমন কী ও যে বাউন্ডারিটি মেরেছিল, সেটাও আগ্রাসী মেজাজে ছিল। দেখুন, কোহলিও একেবারেই খুশি নয়। এবং ড্রেসিংরুমের সকলেই এতে বিরক্ত হবে, এটা আমি বলে রাখতে পারি। কোচ রাহুল দ্রাবিড়ও এই শট দেখে বিরক্তই হবে। এবং এর আগেও ও অনেক দায়িত্বশীল ইনিংস খেলেছে। তাই এই শট ও কেন খেলল বোঝা কঠিন।’

আরও পড়ুন: ম্যাথুজের শতরানে কামব্যাক শ্রীলঙ্কার, NZ আর ২৫৭ রান করলেই WTC ফাইনালে ভারত

আউট হওয়ার আগে, জাদেজা কয়েকটি শট খেলেছিলেন, যা দায়িত্বজ্ঞান রয়েছে, এমন একজন ব্যাটারের সঙ্গে খাপ খায় না। মিড অফে ফিল্ডারকে ক্লিয়ার করে মার্ফিকে বাউন্ডারি দিয়ে স্বাগত জানিয়েছিলেন এই তারকা ব্যাটার। যাইহোক, একই ওভারের শেষ বলে অস্ট্রেলিয়ান বোলার জাদেজার উইকেট তুলে নিয়ে শেষ হাসি হেসেছিলেন। জাদেজা আউট হওয়ায় ভারত ১০৭ ওভারে ৩০৯ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজ জুড়ে জাদেজা দুর্দান্ত ফর্মে রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে দীর্ঘ বিরতির পর, নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের উদ্বোধনী ম্যাচে ভারতকে জয় এনে দিতে প্রধান ভূমিকা নেন জাদেজা। সেই সঙ্গে তিনি জাতীয় দলে চাঞ্চল্যকর প্রত্যাবর্তন করেন। দিল্লিতে ভারত ৬ উইকেটে ম্যাচ জেতে। দ্বিতীয় টেস্টেও অভিজ্ঞ অলরাউন্ডারকে প্লেয়ার অফ দ্য ম্যাচও নির্বাচিত করা হয়েছিল। বর্ডার-গাভাস্কার ট্রফিতে জাদেজা এখনও পর্যন্ত ২২টি উইকেট নিয়েছেন এবং ১৩৫ রান করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

MI New York বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.