বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: ভিডিয়ো- অশ্বিন বল করতে গিয়ে থামতেই উদভ্রান্ত স্মিথ, হেসে গড়ালেন কোহলি

IND vs AUS: ভিডিয়ো- অশ্বিন বল করতে গিয়ে থামতেই উদভ্রান্ত স্মিথ, হেসে গড়ালেন কোহলি

অশ্বিন বল করতে গিয়ে থামতেই ভয় পেয়ে গেলেন স্মিথ, হেসে গড়ালেন কোহলি।

অশ্বিন নিজের রান আপে এগিয়ে আসছিলেন ব্যাটার মার্নাস ল্যাবুশানকে বল করতে। বল করার আগেই রান আপে থেমে যান তিনি। নন স্ট্রাইকার প্রান্তে থাকা স্টিভ স্মিথ যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন। রীতিমতো দৌড়ে তিনি তখন ক্রিজের ভিতর ঢুকতে মরিয়া। ক্রিজে ঢুকে যেন হাঁফ ছেড়ে বাঁচেন স্মিথ। কেন এমন করলেন স্মিথ?

শুভব্রত মুখার্জি: দিল্লি টেস্টের তৃতীয় দিনেই ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয়েছে অস্ট্রেলিয়া দল। দ্বিতীয় দিন অজিরা শেষ করেছিল ১ উইকেটে ৬১ রান করে। আর তৃতীয় দিনের শুরুতেই তারা অল আউট হয়ে যায় মাত্র ১১৩ রানে। প্রথম সেশনেই মাত্র ৫২ রান যোগ করে ৯টি উইকেট হারায় অজিরা। রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজা জুটিতে তুলে নেন দ্বিতীয় ইনিংসে অজিদের সবকটি উইকেট। ফলে ভারতের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১১৫ রানের। যেহেতু অজিরা প্রথম ইনিংসে ১ রানের লিড পেয়েছিল।

আরও পড়ুন: সকালে অশ্বিন-জাদেজার সঙ্গে কথা হয়েছিল- অজি বধের রহস্য ফাঁস করলেন রোহিত

অজিদের দ্বিতীয় ইনিংসে স্মিথ-ল্যাবুশেনরা আতঙ্কিত হয়ে পড়েছিল ভারতের স্পিন জুজুতে। পাশাপাশি অশ্বিনের বোলিং রান আপে হঠাৎ করেই থেমে যাওয়া, হাড় হিম করে দিয়েছিল অজি তারকা ব্যাটার স্টিভ স্মিথের। অশ্বিন বোলিং রান আপে থেমে যাওয়াতে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন স্টিভ স্মিথ। যা ধরা পড়ে যায় ব্রডকাস্টারদের ক্যামেরাতেও। 

আরও পড়ুন: অশ্বিন-জাড্ডুর ঘুর্ণিতে বধ অজিরা, বর্ডার-গাভাসকর ট্রফি থাকবে ভারতেই

ননস্ট্রাইকারকে রানআউট করার ক্ষেত্রে অশ্বিন একেবারে দয়ামায়াহীন। বোলার বল করতে যাওয়ার আগেই নন স্ট্রাইকার প্রান্তে ব্যাটার ক্রিজ ছেড়ে বেরিয়ে থাকলে, তাঁকে রান আউট করে দেওয়া যায়। এ দিন দিল্লিতে প্রথম সেশনে বল করতে আসেন অশ্বিন। ঘটনাটি ঘটে ১৫তম ওভারে। অশ্বিন নিজের রান আপে এগিয়ে আসছিলেন ব্যাটার মার্নাস ল্যাবুশানকে বল করতে। বল করার আগেই রান আপে থেমে যান তিনি। নন স্ট্রাইকার প্রান্তে থাকা স্টিভ স্মিথ যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন। রীতিমতো দৌড়ে তিনি তখন ক্রিজের ভিতর ঢুকতে মরিয়া। ক্রিজে ঢুকে যেন হাঁফ ছেড়ে বাঁচেন স্মিথ।

এর পরেই অশ্বিনকে থাম্বস আপ দেখান তিনি। যেন বোঝাতে চান, তিনি ঠিক আছেন। অশ্বিনের মুখে তখন দুষ্টু হাসি। ভাবখানা এমন যেন, কেমন দিলাম বন্ধু? স্মিথ এবং ল্যাবুশানকেও তখন মুচকিয়ে হাসতে দেখা যায়। প্রথম স্লিপে দাঁড়ানো বিরাট কোহলিও তখন হেসে গড়াচ্ছেন।

২০১৯ সালের আইপিএলে জস বাটলারকে এই পদ্ধতিতে আউট করে আলোড়ন ফেলে দিয়েছিলেন অশ্বিন। বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও বেশ ভালো ফর্মে রয়েছেন অশ্বিন। অজিদের বিরুদ্ধে প্রথম ইনিংসে অক্ষর প্যাটেলের সঙ্গে জুটিতে ১০০ রানের উপর পার্টনারশিপ গড়ে ভারতকে ম্যাচে ফেরান তিনি। তার পর বল হাতেও করেন দুরন্ত পারফরম্যান্স।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.