বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: 2023 WTC Final-এর ফল কী হতে চলেছে, বলে দিল AI, প্রকাশ করল অজি বোর্ড

IND vs AUS: 2023 WTC Final-এর ফল কী হতে চলেছে, বলে দিল AI, প্রকাশ করল অজি বোর্ড

বিশ্ব টেস্ট চ্যম্পিয়নশিপের ফাইনালে প্রথম দিনের শেষে চালকের আসনে অস্ট্রেলিয়া।

অনেকেরই ধারণা, ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হতে পারে। এর মাঝে ক্রিকেট অস্ট্রেলিয়া একটি ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে এই ডব্লিউটিসি ফাইনালের ফলাফলের ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

বুধবার থেকে ওভালে অস্ট্রেলিয়া এবং ভারতের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হয়েছে। চলতি ম্যাচের প্রথম দিনে অস্ট্রেলিয়া নিজেদের হাতে খেলার রাশ নিয়ে নিয়েছে।

এই টেস্ট ম্যাচের প্রথম দিনে, ট্রেভিস হেড ১৪৬ রানের দুরন্ত ইনিংস খেলে অপরাজিত রয়েছেন। আর স্টিভ স্মিথ করেছেন অপরাজিত ৯৫ রান। প্যাট কামিন্সের নেতৃত্বাধীন দল ৮৫ ওভারে তিন উইকেট হারিয়ে ৩২৭ রান করে ফেলেছে। প্রথম দিনের শেষে আলোচনা শুরু হয়েছে, ম্যাচের ফল কী হতে চলেছে?

অনেকেরই ধারণা, ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হতে পারে। এর মাঝে ক্রিকেট অস্ট্রেলিয়া একটি ভিডিয়ো শেয়ার করেছে। যেখানে এই ডব্লিউটিসি ফাইনালের ফলাফলের ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

আরও পড়ুন: পরিস্থিতি দেখেই সিদ্ধান্ত নিয়েছিলাম- অশ্বিনকে বাদ দেওয়া নিয়ে সাফাই বোলিং কোচের

আর্টিফিশিয়াল ইন্টিলিজেনস (AI)-এর ভবিষ্যদ্বাণী অনুযায়ী ম্যাচ জিতবে অস্ট্রেলিয়া। আর ম্যাচের গতি প্রকৃতি পড়ে শোনান অস্ট্রেলিয়ান প্লেয়াররা।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তৈরি ইউটিউব ভিডিয়োতে বলা হয়েছে। ‘আমরা এআই-কে ডব্লিউটিসি ফাইনালের ফলাফলের ভবিষ্যদ্বাণী করতে বলেছিলাম, এবং ফলাফল ছিল, আহহহ, আকর্ষণীয়…’।

অধিনায়ক প্যাট কামিন্স সেই অংশটি বলেছেন, সেটার মজার। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়া এবং ভারত একটি স্নায়ু যুদ্ধে নেমেছিল। এক অদ্ভূত স্ট্র্যাটেজিতে একটি চ্যালেঞ্জিং টার্গেট তাড়া করে অস্ট্রেলিয়া। তাদের ব্যাটিং অর্ডার উল্টো হয়ে গিয়েছিল, যা প্রতিযোগিতায় বাড়তি চমক ছিল।’

আরও পড়ুন: ক্যায়া ইয়ার তুম লোগ... উইকেট না পড়ায় মাঠের মধ্যেই সতীর্থদের উপর মেজাজ হারালেন রোহিত- ভিডিয়ো

জোশ হ্যাজলেউড বলেন, ‘জশ হ্যাজেলউড এবং নাথান লিয়ন অপ্রত্যাশিত ভাবে ওপেন করে। হ্যাজেলউড কিছু অপ্রত্যাশিত সূক্ষ্মতা প্রদর্শন করেছিলেন এবং কিছু মার্জিত বাউন্ডারি মেরেছিলেন, একটি দুঃসাহসী রান তাড়ার জন্য দুরন্ত স্ট্র্যাটেজি নিয়েছিলেন। অস্ট্রেলিয়ার অদ্ভূত স্ট্র্যাটেজির বিরুদ্ধে ভারত তাদের ছন্দ খুঁজে পেতে লড়াই করেছিল।’

কামিন্স আরও যোগ করেছেন, ‘প্যাট কামিন্স তিন নম্বরে নেমেছিলেন, সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন। তার নির্ভীক অভিপ্রায় অজি শিবিরে বিশ্বাস এনে দিয়েছিল এবং প্রতিটি স্ট্রোকে অস্ট্রেলিয়াকে জয়ের কাছাকাছি নিয়ে আসে। এক বলে দুই রানের প্রয়োজন ছিল। ভারতীয় বোলারদের নার্ভাস ফুলটস পেয়ে তিনি (কামিন্স) বল পাঠিয়ে দেন রাতের আকাশের দিকে।’

হ্যাজলেউড বলেছেন, ‘অস্ট্রেলিয়া সব প্রতিকূলতার মধ্যেও জয়ী হয়েছে, তাদের এই অদ্ভূত স্ট্র্যাটেজি একটি মাস্টারস্ট্রোক হিসেবে প্রমাণিত হয়েছে।’ নাথান লিয়ন শেষ করেন, ‘ওভালে আবেগের বিস্ফোরণ বল’ বলে।

প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়া যে রকম জায়গায় রয়েছে, তাতে তাদের বোলাররা ভালো বল করলে, কামিন্সদের এই টেস্ট জয় কোনও বিষয় নয়। ভারতীয় ব্যাটাররা এখন ভরসা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফল ঘোষণার আগেই ভোটের রাতে তৃণমূলের বিজয় মিছিল! উত্তরের ৩ কেন্দ্রে উচ্ছ্বাস নির্বাচনী বন্ড ফেরানো হবে, HT-কে বললেন নির্মলা, স্বীকার করলেন যে আগেরটায় গলদ ছিল রজনীকান্ত থেকে কমল হাসান, প্রথম দফার নির্বাচনে ভোট দিলেন আর কোন সেলেব দীপিকার প্রেন্যান্সির সত্যতা নিয়ে প্রশ্ন! ‘লেডি সিংঘম’কে নিয়ে কী ঘোষণা রোহিতের এসএসসি নিয়োগ দুর্নীতি মামলা নিয়ে বড় ঘোষণা, এবার রায় দেবে কলকাতা হাইকোর্ট দ্বিতীয় দফার ভোটের আগেই শৈলশহরে অমিত শাহ, নবাবের জেলায় সভা রাজনাথের নিজের ভোটটা ঘাসফুলে কেমন করে দেবেন?‌ জনগণকে টিপস দিলেন মুখ্যমন্ত্রী জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI মঙ্গলের মীনে গমন, ৫ রাশির শুভ সময় হবে শুরু, কর্মক্ষেত্রে হবে দুর্দান্ত অগ্রগতি পাককে মিসাইল-উপাদান সরবরাহকারী চিনা সংস্থা সহ ৪ ফার্মের ওপর মার্কিনি নিষেধাজ্ঞা

Latest IPL News

জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.