বাংলা নিউজ > ময়দান > IND vs AUS Delhi Test: বলের গুঁতোয় ছিটকেই গেলেন ওয়ার্নার, কনকাশনের নিয়মে টিমে ঢুকলেন রেনশ

IND vs AUS Delhi Test: বলের গুঁতোয় ছিটকেই গেলেন ওয়ার্নার, কনকাশনের নিয়মে টিমে ঢুকলেন রেনশ

ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার।

কনুইতে যখন চোট পেয়েছিলেন, তখন অস্ট্রেলিয়া দলের ডাক্তার এবং ফিজিও দীর্ঘক্ষণ ওয়ার্নারের শুশ্রুষা করেন। কিন্তু হেলমেটে আঘাতের পর, সে সব কিছু হয়নি। দলের ডাক্তার তাঁকে পরীক্ষা করতে এলেও, তিনি ওয়ার্নারকে এবং তাঁর হেলমেটকে ভালো ভাবে পরীক্ষা না করেই ডাগআউটে ফিরে যান।

ডেভিড ওয়ার্নার চোটের কারণে দিল্লিতে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন এবং তাঁর স্থলাভিষিক্ত হবেন ম্যাট রেনশ। ১০তম ওভারের শেষের দিকে মহম্মদ সিরাজের বল ওয়ার্নারের হেলমেটে এসে সজোরে লাগে। তার আগেই সিরাজের একটি বল তাঁর কনুইয়ে এসে লেগেছিল। তার পরে ফের সিরাজের বাউন্সার ওয়ার্নার সামলাতে না পারলে, সেটি এসে তাঁর হেলমেটের সামনে লাগে। হেলমেটের সামনে গ্রিলগুলোতে হল ধাক্কা খেলেও, বাঁ-চোয়ালে গুরুতর চোট পান তিনি।

কনুইতে যখন চোট পেয়েছিলেন, তখন অস্ট্রেলিয়া দলের ডাক্তার এবং ফিজিও দীর্ঘক্ষণ ওয়ার্নারের শুশ্রুষা করেন। কিন্তু হেলমেটে আঘাত পাওয়ার পর, সেটা আর পরিবর্তন করা হয়নি। ওয়ার্নার ১০তম ওভারের শেষে তাঁর গ্লাভস পরিবর্তন করেন এবং দলের ডাক্তার তাঁকে পরীক্ষা করতে আসেন। কিন্তু সেই ডাক্তার ওয়ার্নারকে এবং তাঁর হেলমেটকে ভালো ভাবে পরীক্ষা না করেই ডাগআউটে ফিরে যান। এর পর শামির বলেও আঘাত পান ওয়ার্নার। তবে ব্যাট করার সময়ে তিনি অসুস্থতা বা তাঁর সমস্যা হচ্ছে সে রকম কিছু বলেননি।

আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া দিল্লি টেস্টের লাইভ আপডেট পেতে এখানে ক্লিক করুন: https://bangla.hindustantimes.com/sports/ind-vs-aus-2nd-test-day-2-live-live-score-update-of-border-gavaskar-trophy-2023-delhi-test-between-india-vs-australia-31676689659556.html

ওয়ার্নার দিল্লিতে প্রথম ইনিংসে ১৫ রান করে মহম্মদ শামির বলে আউট হয়ে সাজঘরে ফিরে যান। এবং অস্ট্রেলিয়া যখন বোলিং শুরু করে, তখন তিনি ফিল্ডিং করতে নামেননি। সেই সময়ে তিনি সুস্থ মনে না করায় মাঠে নামেননি। কারণপরে তাঁর মনে হয়েছিল, তাঁর মাথা ঘুরছে। এবং সন্ধ্যায় তাঁর আরও পরীক্ষা করা হয়। এবং তিনি একটি কনকাশন পরীক্ষায় ব্যর্থ হন। যে কারণে দিল্লি টেস্ট থেকে ছিটকে যেতে হয় তাঁকে। আর নিয়ম অনুযায়ী, কনকাশন সংক্রান্ত কোনও ঘটনার জন্য প্লেয়ার খেলতে না পারলে, তাঁর পরিবর্তে নতুন কোনও প্লেয়ারকে দলে নেওয়া যেতে পারে। তাই ম্যাট রেনশ সুযোগ পান ওয়ার্নারের পরিবর্তে।

আরও পড়ুন: Video- এ কী কাণ্ড! সজোরে শামির কান মুলে দিলেন অশ্বিন, ভারতীয় পেসারের দোষটা কী!

ক্রিকেট অস্ট্রেলিয়া একটি বিবৃতিতে বলেছে, ‘ইন্দোরে তৃতীয় টেস্টের আগে যাবতীয় প্রোটোকল মেনেই সিদ্ধান্ত নেওয়া হবে, ওয়ার্নার খেলতে পারবেন কিনা!’

নাগপুরে দুই ইনিংসেই ব্যর্থ হয়েছিলেন ওয়ার্নার। এর পর দিল্লি টেস্টের প্রথম ইনিংসেও রান পাননি তিনি। যে কারণে টেস্ট ক্রিকেটে তাঁর ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ভারতে টেস্টে এখন তাঁর গড় ২১.৭৮।

রেনশ দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে ওপেন করতে পারবেন। তবে আইসিসি ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট নিশ্চিত করেছেন যে, ওয়ার্নারের বদলি হিসেবে তিনি বল করতে পারবেন না। রেনশ নাগপুরে প্রথম টেস্ট খেলেছিলেন কিন্তু ট্রেভিস হেড দলে ফেরায়, তাঁকে বাদ পড়তে হয়েছিল। তবে ওয়ার্নার ছিটকে যাওয়ায়, ফের দলে ঢুকে পড়লেন রেনশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.