বাংলা নিউজ > ময়দান > IND vs AUS Delhi Test: এটাও সম্ভব! চিলের মতোন ছোঁ মেরে ক্যাচ ধরলেন হ্যান্ডসকম্ব,দেখে হাঁ শ্রেয়স- ভিডিয়ো

IND vs AUS Delhi Test: এটাও সম্ভব! চিলের মতোন ছোঁ মেরে ক্যাচ ধরলেন হ্যান্ডসকম্ব,দেখে হাঁ শ্রেয়স- ভিডিয়ো

শ্রেয়সের দুরন্ত ক্যাচ ধরেন হ্যান্ডসকম্ব।

ফরোয়ার্ড শর্ট লেগে শ্রেয়সের অনবদ্য ক্যাচ নেন পিটার হ্যান্ডসকম্ব। তারকা অজি স্পিনারের বলে জোরালো ফ্লিক খেলেন শ্রেয়স। পুরো গতিতে বল চলে যায় পিটার হ্যান্ডসকম্বের দিকে। বলের গতি এতটাই বেশি ছিল যে, প্রথমে ক্যাচটি ধরতে পারেননি তিনি। কিন্তু বলটি মাটিতে পড়ার আগেই চকিতে ক্যাচ ধরে ফেলেন হ্যান্ডসকম্ব।

দিল্লিতে বর্ডার গাভাসকর ট্রফির দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতকে চাপে ফেলে দিয়েছেন অস্ট্রেলিয়ার নাথান লিয়ন। শনিবার লাঞ্চের আগেই ভারত ৪ উইকেট হারিয়ে বসে থাকে। অফ স্পিনার নাথান লিয়ন একাই ৪ উইকেট তুলে নিয়েছেন। প্রথমে কেএল রাহুল, তার পর রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা এবং শ্রেয়স আইয়ার- চারটে বড় উইকেট নিয়ে ভারতের কোমর কার্যত ভেঙে দেন লিয়ন।

চোটের কারণে প্রথম টেস্ট খেলতে পারেননি শ্রেয়স আইয়ার। আর দিল্লি টেস্টে দলে ফিরলেও হতাশ করলেন শ্রেয়স। প্রথম ইনিংসে ব্য়াট করতে নেমে মাত্র ৪ রান করে আউট হন শ্রেয়স আইয়ার। নাথানের বলে পিটার হ্যান্ডসকম্বের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি।

আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্টের লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ind-vs-aus-2nd-test-day-2-live-live-score-update-of-border-gavaskar-trophy-2023-delhi-test-between-india-vs-australia-31676689659556.html

ফরোয়ার্ড শর্ট লেগে শ্রেয়স আইয়ারের অনবদ্য ক্যাচ নেন পিটার হ্যান্ডসকম্ব। তারকা অজি স্পিনারের বলে জোরালো ফ্লিক খেলেন শ্রেয়স। পুরো গতিতে বল চলে যায় পিটার হ্যান্ডসকম্বের দিকে। বলের গতি এতটাই বেশি ছিল যে, প্রথমে ক্যাচটি ধরতে পারেননি তিনি। প্রথমে বলটি তাঁর হাতের ফাঁকে আটকায়। তখন মনে হয়েছিল, বলটি হয়তো নীচে পড়ে যাবে। কিন্তু বলটি মাটিতে পড়ার আগেই চকিতে ক্যাচ ধরে ফেলেন হ্যান্ডসকম্ব।

আরও পড়ুন: বলের গুঁতোয় ছিটকেই গেলেন ওয়ার্নার, কনকাশনের নিয়মে টিমে ঢুকলেন রেনশ

পিটার হ্যান্ডসকম্ব যে তাঁর ক্যাচ ধরতে পারবেন, সেটা বিশ্বাসই করতে পারেননি শ্রেয়স আইয়ার নিজেও। কিন্তু অস্ট্রেলিয়ার ফিল্ডাররা সেলিব্রেশন শুরু করার সঙ্গে সঙ্গে শ্রেয়স বুঝতে পেরেছিলেন যে, তিনি আউট হয়ে গিয়েছেন। এবং তাঁকে সাজঘরে ফিরতে হবে। লিয়নের চতুর্থ শিকার ছিলেন শ্রেয়স আইয়ার। পিটার হ্যান্ডসকম্বের ক্যাচের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

টেস্ট ক্যারিয়ারে প্রথম বার ডাবল ফিগার স্পর্শ করতে পারলেন না শ্রেয়স। দিল্লি টেস্টের প্রথম ইনিংসে ৪ রান করে আউট হন তিনি। এর আগে টেস্টে শ্রেয়স আইয়ারের সর্বনিম্ন স্কোর ছিল ১৪ রান।

শুক্রবার ভারত প্রথম দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ২১ রান করেছিল। ক্রিজে ছিলেন রোহিত শর্মা এবং কেএল রাহুল। সেখান থেকে এ দিন আর মাত্র ৪৫ রান যোগ করতে না করতেই ৪ উইকেট হারিয়ে বসে ভারত। লাঞ্চের আগেই নাথান আগুনে জ্বলেপুড়ে যায় টিম ইন্ডিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.