বাংলা নিউজ > ময়দান > দিল্লি টেস্টের মাঝেই পূজারার চোখ ছিল রঞ্জির স্কোরে, রাজ্যদল নিয়ে আবেগ লুকিয়ে রাখলেন না চেতেশ্বর

দিল্লি টেস্টের মাঝেই পূজারার চোখ ছিল রঞ্জির স্কোরে, রাজ্যদল নিয়ে আবেগ লুকিয়ে রাখলেন না চেতেশ্বর

চেতেশ্বর পূজারা। ছবি- পিটিআই।

India vs Australia 2nd Test: দিল্লি টেস্টে ভারতকে জিতিয়ে ওঠার পরে পূজারাকে সোরাষ্ট্রের সাফল্যে আপ্লুত শোনায়।

রঞ্জি ট্রফির ফাইনাল খেলার জন্য একজন জাতীয় দল ছেড়ে রাজ্য দলে যোগ দেন, তো অন্যজন দেশের হয়ে টেস্ট খেলার ফাঁকেই চোখ রাখেন রাজ্যদলের খেলায়। একজন রাজ্যদলকে চ্যাম্পিয়ন করার পরে স্পষ্ট জানিয়ে দেন যে, এই দলের জায়গা তাঁর মনের গভীরে। দেশকে ম্য়াচ জেতানো সত্ত্বেও অন্যজনকে রাজ্যদলের সাফল্যে আপ্লুত দেখায়। টিম ইন্ডিয়ার দুই তারকা ক্রিকেটার জয়দেব উনাদকাট ও চেতেশ্বর পূজারার রাজ্যদল সৌরাষ্ট্রকে নিয়ে আবেগ কতটা, বোঝা গেল স্পষ্ট।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফির জন্য ভারতের টেস্ট দলে ডাক পান জয়দেব উনাদকাট। তবে নাগপুরের স্পিন সহায়ক পিচে বাড়তি পেসারের দরকার পড়েনি বলেই উনাদকাটের মাঠে নামা হয়নি। দিল্লি টেস্টেও ভারতের প্রথম একাদশেও জায়গা হবে না বুঝেই উনাদকাট জাতীয় দল থেকে ছুটি নিয়ে রঞ্জি ফাইনাল খেলার সিদ্ধান্ত নেন।

শেষমেশ সৌরাষ্ট্রের রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন উনাদকাট। দুই ইনিংস মিলিয়ে ৯টি উইকেট নিয়ে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন তিনি। ট্রফি হাতে তুলে উনাদকাট কোনও রাখঢাক না করে জানিয়ে দেন যে, সৌরাষ্ট্র তাঁর প্রাণের দল।

আরও পড়ুন:- India ODI Squad: রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার দিনেই ভারতের ওয়ান ডে দলে কামব্যাক উনাদকাটের, বাদ পড়লেন অনেকে

অন্যদিকে চেতেশ্বর পূজারা ভারতের টেস্ট দলের গুরুত্বপূর্ণ সেনানি। তিনি সুযোগ পেলেই রাজ্যদলের হয়ে মাঠে নেমে পড়েন। এবারের রঞ্জি মরশুমেও সৌরাষ্ট্রের হয়ে মাঠে নামতে দেখা গিয়েছে তাঁকে। রবিবার সৌরাষ্ট্র ইডেনে রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার কিছুক্ষণ পরেই দিল্লিতে বর্ডার-গাভাসকর ট্রফির দ্বিতীয় টেস্ট জিতে নেয় ভারত। উইনিং শটটি নেন পূজারা।

ম্য়াচের শেষে পূজারা নিজেই জানান যে, টেস্টের ফাঁকে তাঁর নজর ছিল সৌরাষ্ট্রের খেলায়। রবিবার লাঞ্চের কিছুক্ষণ আগে পর্যন্ত রঞ্জির স্কোরে চোখ ছিল তাঁর। তবে তাঁকে ব্যাট হাতে মাঠে নামতে হওয়ায় সৌরাষ্ট্রের রঞ্জি জয়ের মুহূর্তের সাক্ষী থাকা হয়নি।

আরও পড়ুন:- WTC Points Table: টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে মাত্র ১টি জয় দূরে ভারত, ছিটকে গেল দক্ষিণ আফ্রিকা

ভারতকে ম্য়াচ জিতিয়ে ওঠার ঠিক পরেই পূজারা স্টার স্পোর্টসের সাক্ষাৎকারে রঞ্জি চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিনন্দন জানান রাজ্যদল সৌরাষ্ট্রকে। তিনি বলেন, ‘দলের (সৌরাষ্ট্রের) সকলকে অনেক অভিনন্দন। লাঞ্চের আগে পর্যন্ত স্কোরে চোখ ছিল। তার পরে আর খবর নেওয়া হয়নি। অসাধারণ সাফল্য। গত কয়েক বছর ধরেই আমরা ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলছি। শেষ চার বছরে এটি আমাদের দ্বিতীয় রঞ্জি খেতাব। বোঝাই যাচ্ছে ছেলেরা দারুণ কাজ করেছে।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Afghanistan বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.