বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: শেষ ম্যাচে ৫ বোলার খেলবে? বাদ পড়বেন পন্ত? কী হবে ভারতের একাদশ?

IND vs AUS: শেষ ম্যাচে ৫ বোলার খেলবে? বাদ পড়বেন পন্ত? কী হবে ভারতের একাদশ?

রোহিত শর্মা এবং ঋষভ পন্ত।

নাগপুর টি-টোয়েন্টিতে বুমরাহ, হার্ষাল, অক্ষর এবং যুজবেন্দ্র চাহাল- এই চার বোলারকে নিয়ে মাঠে নেমেছিল ভারত। একই সঙ্গে দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন হার্দিক পাণ্ডিয়া। রোহিত শর্মা সিরিজ নির্ধারক ম্যাচে কোনও ভাবেই ঝুঁকি নিতে চাইবেন না এবং তাঁর প্রচেষ্টা থাকবে, হার্দিক সহ মোট ৬ বোলার নিয়ে মাঠে নামার।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় এবং নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা আবারও একাদশে পরিবর্তন করতে পারেন। সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হয় নাগপুরে। বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচটি ছিল মাত্র ৮ ওভারের। যে ম্যাচটি টিম ইন্ডিয়া ৪ বল বাকি থাকতে ৬ উইকেটে জিতে নেয়।

কম ওভারের কারণে রোহিত শর্মা এই ম্যাচে এক বোলার কম খেলিয়ে ঋষভ পন্তকে একাদশে জায়গা দিয়েছিলেন। তবে হায়দরাবাদে রোহিত আবারও ৫ বোলার নিয়ে মাঠে নামতে পারে।

নাগপুর টি-টোয়েন্টিতে জসপ্রীত বুমরাহ, হার্ষাল প্যাটেল, অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল- এই চার বোলারকে নিয়ে মাঠে নেমেছিল ভারত। একই সঙ্গে দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন হার্দিক পাণ্ডিয়া। রোহিত শর্মা সিরিজ নির্ধারক ম্যাচে কোনও ভাবেই ঝুঁকি নিতে চাইবেন না এবং তাঁর প্রচেষ্টা থাকবে, হার্দিক পাণ্ডিয়া সহ মোট ৬ বোলার নিয়ে মাঠে নামার। অতিরিক্ত বোলার খেললে ঋষভ পন্ত দলের বাইরে থাকতে বাধ্য।

আরও পড়ুন: ‘আরে আমি কোনও ক্রেডিট নিইনি স্যার,’ দু’বলে ম্যাচ জিতিয়ে কী বললেন দীনেশ কার্তিক

এমন পরিস্থিতিতে কাকে সুযোগ দেবেন রোহিত শর্মা, আসুন জেনে নেওয়া যাক সেই সম্পর্কে-

তৃতীয় ফাস্ট বোলার হিসেবে ভারতের কাছে ভুবনেশ্বর কুমার এবং দীপক চাহার- এই দু'টি বিকল্প রয়েছে। যদিও উমেশ যাদবও ভারতীয় দলের একজন অংশ, তবে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেই, যার কারণে রোহিত ভুবি বা চাহারকে সুযোগ দেওয়ার কথা ভাববেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলে রয়েছেন দীপক চাহার।

আরও পড়ুন: অবাক হয়েছি যে ভাবে ব্যাটে লাগল, গত ১০ মাস ধরে মেরে খেলেছি- রোহিত

ভুবনেশ্বর কুমারকে ২০২২ এশিয়া কাপের পাশাপাশি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সুযোগ দেওয়া হয়েছিল। ভুবির পারফরম্যান্স মোটেও আহামরি কিছু ছিল না। পাশাপাশি রোহিত চাইবেন, দীপক চাহার বিশ্বকাপের আগে খেলার সুযোগ পান। এখন দেখার, পাঁচ বোলার খেলালে কার ভাগ্যের শিকে ছেঁড়ে- ভুবি নাকি দীপক চাহারের!

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টির জন্য ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার/দীপক চাহার, জাসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.