বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: বুমরাহর খেলার সম্ভাবনা কতটা? পন্ত কি দলে ফিরবেন? কী হবে ভারতের সম্ভাব্য একাদশ?

IND vs AUS: বুমরাহর খেলার সম্ভাবনা কতটা? পন্ত কি দলে ফিরবেন? কী হবে ভারতের সম্ভাব্য একাদশ?

ঋষভ পন্ত কি খেলবেন? দলে ফিরবেন জসপ্রীত বুমরাহ?

জসপ্রীত বুমরাহ পুরোপুরি ফিট না হওয়ার কারণে মোহালিতে প্রথম টি-টোয়েন্টিতে খেলেননি। তবে সূত্রের খবর, বুমরাহ এখন পুরো ফিট রয়েছেন। এবং নাগপুর টি-টোয়েন্টিতে নির্বাচনের জন্য উপলব্ধ হবেন। জসপ্রীত বুমরাহের প্রত্যাবর্তন অবশ্যই বোলিং আক্রমণকে আরও তীক্ষ্ণ করবে।

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়াকে ৪ উইকেটে হারের মুখে পড়তে হয়েছিল। তাই ভারতের জন্য দ্বিতীয় টি-টোয়েন্টি নিঃসন্দেহে ডু ওর ডাই ম্যাচ। আজ যদি রোহিত শর্মার দল হেরে যায়, তা হলে ভারত সিরিজও হেরে বসে থাকবে। সে ক্ষেত্রে বিশ্বকাপের আগে এটি ভারতের কাছে বড় ধাক্কাও হবে।

এমন জটিল পরিস্থিতিতে রোহিত শর্মা একাদশ নিয়ে কোনও ভুল করতে চান না। মোহালি টি-টোয়েন্টিতে ভারতীয় ব্যাটসম্যানরা ভালো করলেও বোলিং ছিল খুবই হতাশাজনক। এই অবস্থায় জসপ্রীত বুমরাহের দলে ফেরার বড় সম্ভাবনা রয়েছে। তবে তিনি কার বদলে দলে ঢুকবেন, তা নিয়ে রয়েছে জল্পনা।

আরও পড়ুন: নাগপুরে বৃষ্টির প্রবল সম্ভাবনা, ম্যাচ ভেস্তে গেলে কপাল পুড়বে রোহিতদের

মোহালি টি-টোয়েন্টিতে কেএল রাহুল (৫৫) এবং হার্দিক পাণ্ডিয়া (অপরাজিত ৭১) হাফ সেঞ্চুরি করেন। আর সূর্যকুমার একটি দুর্দান্ত ৪৬ রানের ইনিংস খেলেন। দুই সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মা এবং বিরাট কোহলি অবশ্যই ব্যর্থ হন। তবে নাগপুরে তাঁদের থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করা হচ্ছে।

প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় ব্যাটসম্যানদের পারফরম্যান্স দেখে মনে হয় না, রোহিত শর্মা ব্যাটসম্যানদের মধ্যে কোনও পরিবর্তন করতে চাইবেন। সে ক্ষেত্রে ঋষভ পন্তকে আবারও বাইরে বসতে হতে পারে। তবে যদি দীনেশ কার্তিক ব্যাট করার সুযোগ পেয়ে এ দিন ভালো পারফরম্যান্স করতে না পারেন, তা হলে তৃতীয় টি-টোয়েন্টিতে পন্তকে প্লেয়িং ইলেভেনে রাখা হতে পারে।

আরও পড়ুন: লোকজনের খেয়েপড়ে কোনও কাজ নেই- ভুবির ট্রোলাদের এক হাত নিলেন স্ত্রী নুপুর

অন্য দিকে জসপ্রীত বুমরাহ পুরোপুরি ফিট না হওয়ার কারণে মোহালিতে প্রথম টি-টোয়েন্টিতে খেলেননি। তবে সূত্রের খবর, বুমরাহ এখন পুরো ফিট রয়েছেন। এবং নাগপুর টি-টোয়েন্টিতে নির্বাচনের জন্য উপলব্ধ হবেন। জসপ্রীত বুমরাহের প্রত্যাবর্তন অবশ্যই বোলিং আক্রমণকে আরও তীক্ষ্ণ করবে। তবে সবচেয়ে বড় কথা, যে কোনও খেলোয়াড়ের ক্ষেত্রে চোট থেকে ফিরে আসার পরে গতি ফিরে পেতে কিছুটা সময় লাগে।

বুমরাহকে ফিরলে উমেশ যাদবকে বাদ দেওয়া হবে। এই নিয়ে কোনও সন্দেহ নেই। মহম্মদ শামির বদলি হিসেবে উমেশকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। তবে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডের অংশ নয়।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রীত বুমরাহ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক অস্কার পেলেও ‘জয় হো’ কম্পোজ করেননি রহমান! কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল? আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার ভাঙড়ে শওকত মোলার নামে পড়ল পোস্টার, উঠল তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবি পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি? আপাতত হচ্ছে না বহু প্রতীক্ষিত মোদী-মাস্ক বৈঠক, সফর পিছিয়ে দিলেন টেসলা প্রধান ‘কী করে তুমি…’!মদের গ্লাস, লাল-সাদা শাড়ি, বারে স্বস্তিকা! মন্তব্য মেয়ে অন্বেষার

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.