বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: নাগপুরে বৃষ্টির প্রবল সম্ভাবনা, ম্যাচ ভেস্তে গেলে কপাল পুড়বে রোহিতদের

IND vs AUS: নাগপুরে বৃষ্টির প্রবল সম্ভাবনা, ম্যাচ ভেস্তে গেলে কপাল পুড়বে রোহিতদের

নাগপুরে বৃষ্টির সম্ভাবনা প্রবল।

মোহালিতে টিম ইন্ডিয়াকে ৪ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। তাই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ যদি বৃষ্টিতে ভেস্তে যায়, তাহলে অস্ট্রেলিয়ার চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে ভারত।

নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচটি ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ ভারতের এটি সমতা ফেরানোর ম্যাচ। আর অস্ট্রেলিয়া এটি জিতলে, সিরিজ পকেটে পুড়ে ফেলবে। তাই নাগপুরে ভারতকে জিততেই হবে।

এই ম্যাচটি হবে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম নাগপুরে। তবে শুক্রবারের ম্যাচের আগে ভারতকে চিন্তায় রেখেছে আবহাওয়া। টিম ইন্ডিয়ার জন্য আবহাওয়াই এখন বড় প্রতিপক্ষ হয়ে উঠেছে। আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, শুক্রবার বৃষ্টির সম্ভাবনা প্রবল। ইতিমধ্যে বৃহস্পতিবারের অনুশীলন সেশন বাতিল করা হয়েছে এবং ম্যাচ চলাকালীন বৃষ্টির সম্ভাবনা থাকবে। যাতে ভেস্তে যেতে পারে দ্বিতীয় টি-টোয়েন্টি।

আরও পড়ুন: হায়দরাবাদে টিকিট কাটতে গিয়ে তুমুল বিশৃঙ্খলা,পুলিশের লাঠিচার্জ, আহত ৪

মোহালিতে টিম ইন্ডিয়াকে ৪ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। তাই দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ যদি বৃষ্টিতে ভেসে যায়, তাহলে অস্ট্রেলিয়ার চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে ভারত। টিম ইন্ডিয়া আর সিরিজ জিততে পারবে না। অন্য দিকে অস্ট্রেলিয়ার সামনে সুযোগ থাকবে সিরিজ জয়ের।

বৃহস্পতিবারের অনুশীলন সেশন বাতিল

বৃহস্পতিবার বিদর্ভে টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়া- দুই দলেরই অনুশীলন সেশন ছিল। ম্যাচের একদিন আগে অনুশীলন গুরুত্বপূর্ণ হলেও, বৃষ্টির কারণে দুই দলের খেলোয়াড়রা অনুশীলন করতে পারেননি।

আরও পড়ুন: আগে থেকে থিওরি মুখস্থ করে আসা উচিত নয়-কার্তিককে পরে নামানো নিয়ে শ্লেষ গাভাসকরের

নাগপুরের আবহাওয়া কেমন থাকবে জেনে নিন

নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ভারত বনাম অস্ট্রেলিয়া দ্বিতীয় টি-টোয়েন্টি খেলা হবে। নাগপুরের আবহাওয়া একেবারেই ম্যাচ হওয়ার উপযোগী নয়। শুক্রবার বৃষ্টির সম্ভাবনা ৫০ শতাংশ। তবে এর জন্য টিকিট বিক্রি কিন্তু আটকায়নি। সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে এবং এই ম্যাচ নিয়ে মানুষের উন্মাদনা একেবারে আকাশছোঁয়া।

টিম ইন্ডিয়ার জন্য নাগপুরে জেতা দরকার

ভারত এই ম্যাচে হারলে সিরিজে অপ্রতিরোধ্য লিড নিয়ে যাবে অস্ট্রেলিয়া। তবে ম্যাচটি যদি টিম ইন্ডিয়ার পক্ষে হয়, তবে চূড়ান্ত ফাইনাল খেলা হবে ২৫ সেপ্টেম্বর, হায়দরাবাদে। বৃষ্টির কারণে ম্যাচটি ভেসে গেলে ফাইনাল ম্যাচটি ভারতের জন্য হবে সিরিজে সমতা ফেরানোর ম্যাচ। এবং অস্ট্রেলিয়ার কাছে সিরিজ হারার ঝুঁকি নিয়ে খেলতে নামবেন রোহিত শর্মারা। তাই টিম ইন্ডিয়া নাগপুরে যে কোনও মূল্য জিততে মরিয়া হয়ে রয়েছে।

প্রথম ম্যাচের ফল

প্রথম টি-টোয়েন্টিতে ভারত প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ২০৮ রানের বড় স্কোর করে। কিন্তু এতেও জিততে পারেনি টিম ইন্ডিয়া। বোলার এবং ফিল্ডারদের ব্যর্থতার জেরেই চার বল বাকি থাকতে ৬ উইকেটে ২১১ করে ফেলে অস্ট্রেলিয়া। ৪ উইকেটে ম্যাচ জিতে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে অজিরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…'

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.