বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: 'হটা উসকো', সাইটস্ক্রিনের সামনে ঘোরাফেরা করা দর্শকের উপর রেগে লাল রোহিত- ভিডিয়ো

IND vs AUS: 'হটা উসকো', সাইটস্ক্রিনের সামনে ঘোরাফেরা করা দর্শকের উপর রেগে লাল রোহিত- ভিডিয়ো

সাইটস্ক্রিনের সামনে দর্শকদের আনাগোনায় অখুশি প্রকাশ রোহিতের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

India vs Australia: আমদাবাদ টেস্টের দ্বিতীয় দিনে মনোসংযোগে বিঘ্ন ঘটানো দর্শকের উপর মেজাজ হারাতে দেখা যায় রোহিত শর্মাকে।

আমদাবাদ টেস্টের প্রথম দু'দিনে সাইটস্ক্রিন এলাকায় দর্শকদের আগাগোনা নিয়ে বেশ কয়েকবার বিব্রত হতে হয় ব্যাটসম্যানদের। বেশ কয়েকবার রান-আপ পূর্ণ করার পরেও ভারতীয় বোলারদের থামিয়ে দেন অজি ব্যাটসম্যানরা। বিশেষ করে উমেশ যাদবকে একাধিকবার ডেলিভারির ঠিক আগে রণে ভঙ্গ দিয়ে পুনরায় রান-আপে ফিরতে হয়।

শুধু অস্ট্রেলিয়ার ইনিংসেই নয়, বরং ভারত দ্বিতীয় দিনের শেষে যে ১০ ওভার ব্যাট করে, তাতেও সাইটস্ক্রিনের সামনে সমস্যা তৈরি করেন দর্শকরা। একবার তো রোহিত শর্মাকে রীতিমতো ক্ষোভ উগরে দিতে দেখা যায় মনোসংযোগে বিঘ্ন ঘটানো দর্শকের উপর।

দ্বিতীয় দিনের শেষবেলায় ভারতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে রোহিতকে রীতিমতো ক্ষুব্ধ দেখায়। নাথান লিয়নের শেষ বলে একরান নিয়ে নন-স্ট্রাইকার প্রান্তে চলে আসেন হিটম্যান। তার পরেই সাইটস্ক্রিনে সমস্যা তৈরি করা দর্শকের দিকে আম্পায়ার নীতিন মেননকে নজর দিতে বলেন রোহিত।

ভারত অধিনায়ক নিজেও নিরাপত্তাকর্মীদের দূর থেকেই নির্দেশ দেন। তাঁকে স্পষ্ট বলতে শোনা যায় যে, ‘হটা উসকো’। অর্থাৎ কিনা, 'ওকে সরা'।

আরও পড়ুন:- LLC 2023: পুরনো চাল ভাতে বাড়ে, দেখিয়ে দিলেন মিসবা, গম্ভীরের লড়াই ব্যর্থ হল ইন্ডিয়ার হারে

আমদাবাদ টেস্টের প্রথম ২ দিনে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা ছড়ি ঘোরান। যদিও রবিচন্দ্রন অশ্বিন প্রতিকূল পরিস্থিতিতেও দুর্দান্ত বল করেন। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে অস্ট্রেলিয়া। তারা প্রথম দিনের খেলা শেষ করে ৪ উইকেটে ২৫৫ রান তুলে।

আরও পড়ুন:- PSL-এ সব থেকে কম বলে সেঞ্চুরি রিলির, পোলার্ড ঝড়ে রান তাড়া করে সব থেকে বড় জয় মুলতানের

দ্বিতীয় দিনে তার পর থেকে খেলা শুরু করে অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় ৪৮০ রানে। উসমান খোয়াজা ১৮০ রানের অসাধারণ ইনিংস খেলেন। কেরিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরি করেন ক্যামেরন গ্রিন। তিনি ১১৪ রান করে সাজঘরে ফেরেন। অশ্বিন প্রথম ইনিংসে ৪৭.২ ওভার বল করে ১৫টি মেডেন-সহ ৯১ রানের বিনিময়ে ৬টি উইকেট দখল করেন।

ভারত পালটা ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে বিনা উইকেটে ৩৬ রান তোলে। তৃতীয় দিনে তার পর থেকে খেলা শুরু করা টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি ভাঙে দলগত ৭৪ রানের মাথায়। রোহিত শর্মা ব্যক্তিগত ৩৫ রানের মাথায় ম্যাথিউ কুনম্যানের বলে মার্নাস ল্যাবুশানের হাতে ধরা পড়েন। ৫৮ বলের ইনিংসে হিটম্যান ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? কাতার থেকে ১২টা সেকেন্ড হ্যান্ড যুদ্ধবিমান কিনতে পারে ভারত, দাম কত পড়ছে? খরচ কমবে ট্রেন যাত্রীদের, কম হবে হস্টেলের ভাড়া- GST বৈঠকে কী কী প্রস্তাব এল?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.