বাংলা নিউজ > ময়দান > IND vs AUS ভিডিয়ো- হঠাৎ করে বিরাটের ব্যাট পরীক্ষা করলেন স্মিথ, এগিয়ে এলেন ল্যাবুশান

IND vs AUS ভিডিয়ো- হঠাৎ করে বিরাটের ব্যাট পরীক্ষা করলেন স্মিথ, এগিয়ে এলেন ল্যাবুশান

বিরাটের ব্যাটে টোকা মেরে দেখছেন স্মিথ। 

আমদাবাদে চলছে ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট ম্যাচ। আর এই ম্যাচের তৃতীয় দিনে দেখা গেল বিরাট কোহলি এবং স্টিভ স্মিথের মধ্যে কথা বলতে। শুধু তাই নয়, বিরাটের ব্যাটে টোকা মেরে দেখলেন স্মিথ। 

কথায় বলে রতনে রতন চেনে। বিশ্বক্রিকেটের বিগ ফোর ব্যাটারের অংশ স্টিভ স্মিথ ও বিরাট কোহলি। গতবারের অজিদের সফরের সময়ে খটাখটি লাগলেও একে অপরের প্রতি শ্রদ্ধা তাদের সর্বজনাবিদিত। পরে ভারতের অস্ট্রেলিয়া সফর ও ২০১৯ বিশ্বকাপের সময় সম্পর্কে যেটুকু জটিলতা ছিল, সেটাও কেটে গিয়েছে। হয়তো বেস্ট ফ্রেন্ড নন, কিন্তু কোহলি-স্মিথের সম্পর্ক এখন অনেকটাই সরল। শনিবাসরীয় আমদাবাদ দেখল সেটারই খণ্ডচিত্র। যেখানে দুই কিংবদন্তির ব্রোমান্সের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব।

আমদাবাদ টেস্টে দুর্দান্ত লড়াই করে ম্যাচে ফিরে আসার মরিয়া চেষ্টা করছে ভারত। শুভমন গিল এবং বিরাট কোহলির ব্যাটে ভর করে ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া। যদিও এখনও অনেকটাই এগিয়ে রয়েছে অজিরা। শনিবার গিল তাঁর দ্বিতীয় টেস্ট শতরানটি সেরে ফেলেন। সেই সঙ্গে এক ক্যালেন্ডারে ক্রিকেটের সব ফরম্যাটে সেঞ্চুরি করে রেকর্ড তৈরি করলেন তিনি।

দ্বিতীয় দিন ৩৬ রানে শেষ করার পর তৃতীয় দিনের শুরুতে আক্রমণাত্মক ভাবে শুরু করেন রোহিত এবং গিল। তৃতীয় দিনের শেষে ২৮৯ রানে ৩ উইকেট হারিয়ে ব্যাট করছে ভারত। দিনের শেষে ১৫১ রান পিছিয়ে আছে রোহিত শর্মার দল। বিরাট কোহলি ৫৯ রানে ব্যাট করছেন।

এই ম্যাচ চলাকালীন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিরাট কোহলি, স্টিভ স্মিথ ও ল্যাবুশান নিজেদের মধ্যে কথা বলছেন। ক্রিকেটারদের মধ্যে চিরকালই একে অপরের ব্যাট পরখ করে দেখার চল আছে। সচিন কীরকম ব্যাট ব্যবহার করেন, সেটা যে সাধারণের থেকে অনেকটা ভার বেশি, সেই নিয়ে কথা ঘুরত মুখে মুখে। কোহলির ক্ষেত্রে যদিও তেমন কিছু জানা যায় না। তবুও গভীর আগ্রহের সঙ্গে কোহলির ব্যাট টোকা দিয়ে দেখলেন স্মিথ। সম্মুখসমরে অন্য কোনও খেলায় বোধহয় ম্যাচ চলাকালীন এমনটা পরখ করার চল নেই। কিন্তু সেই জন্যই ক্রিকেট জেন্টলম্যানস গেম। তাই সৌজন্য দেখাতে ভুললেন না কোনও কিংবদন্তি। পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন মার্নাস ল্যাবুশান। তিনিও সুযোগ ছাড়লেন কোহলির ব্যাটটিকে তারিফ করার। 

 

কমবক্সে তখন দীনেশ কার্তিক। দুই কিংবদন্তির সম্পর্কের রসায়ণ তখন তাঁকেও মুগ্ধ করেছে। এখানে কোনও রেশারেশি নেই, নেই দেশের বেড়াজাল, নেহাতই ক্রিকেটের প্রতি ভালোবাসা মিলিয়েছে দুই সেরার সেরাকে। স্মিথ সেখানে বাধ্য ছাত্র কোহলির টোলে। কাল হয়তো বদলে যাবে ভূমিকা, কিন্তু সেখানেও কমন ফ্যাক্টর হবে ক্রিকেটীয় উৎকর্ষের এভারেস্টে যাওয়ার মনোবাঞ্ছা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এদিক নেই, ওদিক আছে! কথায় কথায় ভারতকে 'তোপ' দাগা মুইজ্জুর নয়া আবদার দিল্লির কাছে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে?

Latest IPL News

IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.