বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: পরপর দুই ম্যাচে 'গোল্ডেন ডাক' সূর্যর, সতীর্থের ব্যর্থতায় হতাশা চাপতে পারলেন না বিরাট- ভিডিয়ো

IND vs AUS: পরপর দুই ম্যাচে 'গোল্ডেন ডাক' সূর্যর, সতীর্থের ব্যর্থতায় হতাশা চাপতে পারলেন না বিরাট- ভিডিয়ো

সূর্যকুমার আউট হওয়ার পরে কোহলির অভিব্যক্তি। ছবি- পিটিআই/স্ক্রিনগ্র্যাব।

India vs Australia: সিরিজের ২টি ম্যাচে ব্যাট করতে নেমে এখনও রানের খাতা খুলতে পারেননি সূর্যকুমার যাদব।

শুভব্রত মুখার্জি: ২০২২ সালটা একেবারে স্বপ্নের ফর্মে কেটেছে ভারতের ডানহাতি মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার যাদবের। একের পর এক ম্যাচে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন তিনি। তবে ২০২৩'র শুরুতেই যেন ফর্মহীনতায় ভুগছেন তিনি। যা চিন্তা বাড়িয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টেরও।

চলতি অস্ট্রেলিয়া সিরিজে তো একেবারেই ফর্মে নেই তিনি। পরপর দুই ম্যাচে একটি রানও করতে পারেননি তিনি। দুই ম্যাচেই 'গোল্ডেন ডাক' করেছেন তিনি। অর্থাৎ প্রথম বলেই তাঁকে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছে। আর এদিন বিশাখাপত্তনমে তিনি প্রথম বলেই আউট হয়ে যাওয়ার পরে নন স্ট্রাইকার প্রান্তে থাকা বিরাট কোহলিও চাপতে পারলেন না নিজের হতাশা। যা ধরা পড়ে গেল ব্রডকাস্টারদের ক্যামেরাতে।

রবিবার দ্বিতীয় ওয়ান ডে-তে বল হাতে দুরন্ত ফর্মে ছিলেন মিচেল স্টার্ক। তিনি একার হাতে গুঁড়িয়ে দেন ভারতীয় ব্যাটিংকে। এদিন এক ওভারে তিনি আউট করেন সূর্যকুমার যাদব এবং রোহিত শর্মাকে। এদিন রোহিত শর্মাকে ১৩ রানে আউট করেন তিনি। ঠিক তার পরের বলেই সূর্যকে এলবিডব্লিউ আউট করে দেন তিনি।

আরও পড়ুন:- IPL 2023: জেমিসনের পরিবর্তে মাত্র ৪টি আন্তর্জাতিক T20 খেলা প্রোটিয়া পেসারকে দলে নিল CSK

স্টার্কের‌ বল ইনসুইং করে ঢুকে আসে। সেই বলকেই লেগে খেলতে গিয়ে মিস করে এলবিডব্লিউ আউট হয়ে যান তিনি। উল্লেখ্য প্রথম ওয়ান ডে-তেও স্টার্কের বলেই একরকমভাবে এলবিডব্লিউ আউট হয়েছিলেন তিনি। দ্বিতীয় ওয়ান ডে-তে আউট হয়ে যাওয়ার পরে রিভিউও নেননি সূর্যকুমার।

আরও পড়ুন:- IND vs AUS: জুজু ছিল না পিচে, ব্যাটিং ব্যর্থতা থেকে নেতিবাচক মানসিকতা, বিশাখাপত্তনমে ভারতের লজ্জাজনক হারের ৫ কারণ

সূর্য যখন আউট হন তখন নন স্ট্রাইকারে ছিলেন বিরাট কোহলি। সেই সময়ে প্রথমে কিছুটা হতবাক দেখায় বিরাটকে। তিনি নিজের হতাশা চেপে রাখতে পারেননি। মাথা নিচু করে সূর্যের এইভাবে আউট হয়ে যাওয়াটা তিনি যে মেনে নিতে পারেননি তা স্পষ্ট করে দেন। এদিন প্রথম ১০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ভারত ৫১ রান তোলে। বিরাট দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন। ভারত মাত্র ১১৭ রানে অলআউট হয়ে যায়। সেই রান তাড়া করে ১০ উইকেটের বিরাট ব্যবধানে ম্যাচ জিতে নেয় অজিরা। স্টার্ক এদিন আট ওভার বল করে ৫৩ রান দিয়ে পাঁচটি উইকেট নিয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন ১-৩-র বদলা ৩-১, ধোনির ছবি দিয়ে পোস্ট KKR-র, গম্ভীর অ্যাডমিন? রসিকতা নেটপাড়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.