বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: নেটে ডেভিড ঝড় দেখে চাপে পড়বে ভারত,স্মিথদের অনুশীলনের ভিডিয়ো ভাইরাল
অস্ট্রেলিয়ার নেট অনুশীলন।

IND vs AUS: নেটে ডেভিড ঝড় দেখে চাপে পড়বে ভারত,স্মিথদের অনুশীলনের ভিডিয়ো ভাইরাল

  • সিঙ্গাপুর টিমে খেলা বিস্ফোরক অলরাউন্ডার টিম ডেভিডের ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার জার্সিতে অভিষেক হতে পারে। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও নির্বাচিত হয়েছেন ডেভিড।

নেটে একের পর এক ধামাকাদার শট। টিম ডেভিডের নেট অনুশীলন দেখলে কিন্তু চাপে পড়তে হবে ভারতের বোলারদের। দুরন্ত ছন্দে নেটেই যে কোনও বলেই লম্বা লম্বা শট হাঁকাচ্ছিলেন টিম ডেভিড। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। স্বাভাবিক ভাবেই ভারতের বিরুদ্ধে প্রস্তুতিটা যে ভালো ভাবেই সারতে প্রস্তুত তিনি, সেটা প্র্যাক্টিস দেখেই বোঝা যাচ্ছে। টিম ডেভিডের সঙ্গে নেটে স্টিভ স্মিথকেও মারকুটে মেজাজে পাওয়া গিয়েছে।

প্রথমবারের মতো অস্ট্রেলিয়া দলে যোগ দিয়েছেন টিম ডেভিড। সিঙ্গাপুর টিমে খেলা এই বিস্ফোরক অলরাউন্ডারের ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার জার্সিতে অভিষেক হতে পারে।

আরও পড়ুন: কোহলি না রোহিত, টি২০-তে অজিদের রাতের ঘুম কেড়েছেন কে?

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও নির্বাচিত হয়েছেন ডেভিড। তিনি বিশ্বের অনেক টি-টোয়েন্টি লিগের অংশ ছিলেন এবং তিনি তাঁর আগ্রাসী ব্যাটিংয়ের জন্য পরিচিত। আইপিএলে প্রথম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে তাঁর অভিষেক হয়েছিল। তার পরে মুম্বাই ইন্ডিয়ান্স মেগা নিলামে বাছাই করা হয়।

আগামী সপ্তাহে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে, যার জন্য দুই দলই পৌঁছে গিয়েছে মোহালিতে।

অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের শেয়ার করা একটি ভিডিয়োতে অস্ট্রেলিয়া দলকে শনিবার নেটে অনুশীলন করতে দেখা গিয়েছে। ভিডিয়োতে প্যাট কামিন্স, স্টিভ স্মিথ এবং অধিনায়ক অ্যারন ফিঞ্চের মতো সিনিয়র খেলোয়াড়দের দেখা যায়।

আরও পড়ুন: T20-তে আর ৯৮ করলে প্রথম ভারতীয় হিসেবে কোহলি গড়বেন বড় নজির,ভাঙবেন কোচের রেকর্ডও

ভিডিয়োতে প্যাট কামিন্স তাঁদের অনুশীলন সেশন সম্পর্কে কথা বলেছেন এবং ভারতে সিরিজটি অনুষ্ঠিত হওয়ার জন্য তার আনন্দ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘আমরা এখানে মোহালিতে রয়েছি, এ দিন আমাদের প্রথম প্রশিক্ষণ সেশন ছিল। সত্যিই ভালো সেশন, নতুন মুখ হিসেবে দুরন্ত ছন্দে টিভ ডেভিডকে দেখে ভালো লাগল। ও প্রথম অজি টিমের সঙ্গে সফরে এসেছে। ও যে কোনও বলেই লম্বা শট মারছিল। আমি ওকে ম্যাচে খেলতে দেখার অপেক্ষায় রয়েছি।’

তিনি আরও যোগ করেছেন, ‘কোভিডের পর প্রথম বার ভারতে এসে ভালো লাগছে। সমস্ত ভক্তদের দেখার অপেক্ষায় রয়েছি। ওরা সব সময় এখানে উজ্জীবিত থাকে। আশা করছি পুরো ভর্তি স্টেডিয়ামদেখতে পাব। যা সব সময়েই বেশ মজার।’

অস্ট্রেলিয়ার তিন প্রধান খেলোয়াড় মার্কাস স্টোইনিস, মিচেল স্টার্ক এবং মিচেল মার্শ চোটের কারণে বাদ পড়েছেন। তাঁদের মধ্যে দুই খেলোয়াড় স্টার্ক ও স্টোইনিস দলের প্রধান অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ার পূর্ণ স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, টিম ডেভিড, জোস হ্যাজলউড, জোস ইঙ্গলিস, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, ম্যাথিউ ওয়েড, ক্যামেরন গ্রিন, অ্যাডাম জাম্পা, নাথান এলিস, ড্যানিয়েল সামস, শন অ্যাবট।

বন্ধ করুন