বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: চাকরিটা কি ছেড়ে দেব- পূজারার বোলিং দেখে অশ্বিনের প্রশ্ন, সপাটে জবাব দিলেন চেতেশ্বর

IND vs AUS: চাকরিটা কি ছেড়ে দেব- পূজারার বোলিং দেখে অশ্বিনের প্রশ্ন, সপাটে জবাব দিলেন চেতেশ্বর

পূজারার বোলিং দেখে অশ্বিনের বার্তা, পালটা দিলেন চেতেশ্বর (ছবি-টুইটার)

চেতেশ্বর পূজারার বোলিং নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন আমদাবাদ টেস্টের সবচেয়ে সফল বোলার আর অশ্বিন। পূজারার ছবি দিয়ে টুইট করেছেন অশ্বিন। যেখানে বল হাতে পুজারাকে দেখা যাচ্ছে। এতে খুশি হয়ে অশ্বিন লেখেন, ‘কী করব, চাকরিটা কি ছেড়ে দেব।’

বর্ডার গাভাসকর ট্রফিতে আবারও ভারতীয় দলের দাপট দেখা গেল। সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোং। আমদাবাদ টেস্টে দুই দলেরই দুর্দান্ত ব্যাটিং দেখা গিয়েছে। কিন্তু এই ম্যাচ ড্র হয়েছে। এ দিকে ভক্তরাও দারুণ কিছু মুহূর্ত উপভোগ করেছেন। এই সময়ে ভারতের দুর্দান্ত ব্যাটসম্যানদের বোলিং করতে দেখা গিয়েছিল। এমন অবস্থায় ব্যাটারদের বল করতে দেখে মজা করেছেন রবিচন্দ্রন অশ্বিন।

দ্বিতীয় ইনিংসে ভারতের ওপর ৮৬ রানের লিড নিয়েছিল অস্ট্রেলিয়া। ম্যাচটি ড্রয়ের দিকে এগোচ্ছিল, সেই সময়ে ভারতের তরুণ ব্যাটসম্যান শুভমন গিল ও টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটার চেতেশ্বর পূজারা বল হাতে পারফর্ম করতে থাকেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই দুই খেলোয়াড়ের ছবি। একইসঙ্গে টিম ইন্ডিয়ার স্পিন মাস্টার রবিচন্দ্রন অশ্বিনও ম্যাচের পর টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। দুই ব্যাটসম্যানই স্পিন বোলিং করেছেন। শুভমন গিল আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো বোলিং করেছিলেন, আর চেতেশ্বর পূজারাকে তাঁর দীর্ঘ ক্যারিয়ারে দ্বিতীয়বার বল করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… শ্রেয়স চোট পাওয়ায় ড্র-এর জন্য খেলেছিলাম-মন্থর ইনিংস নিয়ে সমালোচকদের জবাব কোহলি

চেতেশ্বর পূজারার বোলিং নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন আমদাবাদ টেস্টের সবচেয়ে সফল বোলার আর অশ্বিন। পূজারার ছবি দিয়ে টুইট করেছেন অশ্বিন। যেখানে বল হাতে পুজারাকে দেখা যাচ্ছে। এতে খুশি হয়ে অশ্বিন লেখেন, ‘কী করব, চাকরিটা কি ছেড়ে দেব।’

স্পিন মাস্টারের এই টুইট দেখে ভক্তরা দারুণ মজা পেয়েছেন। তবে এরপরে চুপ করে থাকেননি পূজারা। টুইটারে জবাব দিতে গিয়ে তিনি নাগপুর টেস্টের কথা মনে করিয়ে দিয়ে লেখেন, ‘কখনই নয়, এটি ছিল নাগপুর টেস্টে প্রথম ডাউন নামার জন্য আপনাকে ধন্যবাদ জানানোর একটি উপায়।’

চেতেশ্বর পূজারা ম্যাচে মাত্র ১ ওভার বোলিং করেন, যেখানে তিনি দেন মাত্র ১ রান। তাঁর বোলিং দেখে ধারাভাষ্যকাররা মজা করে বলেছিলেন যে উইকেটের আড়াল থেকে, উইকেটরক্ষক কেএস ভরতের উচিত শাবাশ ওয়ার্ন (অস্ট্রেলিয়ার দুর্দান্ত লেগ-স্পিনার) বলে পূজারাকে উৎসাহিত করা। পূজারার পাশাপাশি শুভমন গিলও ১.১ ওভার ছুড়ে মাত্র ১ রান দেন। এরপর ম্যাচটি ড্র ঘোষণা করা হয়।

আরও পড়ুন… IND vs AUS: আমি আজ প্লেন ওড়াব- ম্যাচের মাঝেই বিরাটের মজা, ভাইরাল হল ভিডিয়ো

শেষ টেস্ট টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির জন্যও উপকারী ছিল। এই ম্যাচে ১৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন কোহলি। দুর্ভাগ্যবশত, তিনি মাত্র ১৪ রানের জন্য ডাবল সেঞ্চুরি মিস করেন। একইসঙ্গে দুর্দান্ত সেঞ্চুরি করে ওপেনিং-এ নিজের দাবিও তুলে ধরেছেন শুভমন গিল। এবার দুই দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা দেখা যাবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। জুনে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে!

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.