বাংলা নিউজ > ময়দান > IND A vs BAN A: অভিমন্যু-যশস্বীর জোড়া শতরানে ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা বাংলাদেশ-এ দলের

IND A vs BAN A: অভিমন্যু-যশস্বীর জোড়া শতরানে ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা বাংলাদেশ-এ দলের

সেঞ্চুরির পরে অভিমন্যু ঈশ্বরন। ছবি- বিসিসিআই।

India A vs Bangladesh A 1st Unofficial Test: দ্বিতীয় দিনের লাঞ্চেই প্রথম ইনিংসের নিরিখে বড় ব্যবধানে এগিয়ে গিয়েছে ভারতীয়-এ দল।

ঘরের মাঠে ভারতীয়-এ দলের কাছে প্রথম বেসরকারি টেস্টে রীতিমতো ল্যাজেগোবরে অবস্থা বাংলাদেশ-এ দলের। ম্যাচের শুরু থেকেই দাপট দেখাচ্ছে ভারতীয় দল। দ্বিতীয় দিনে প্রথম সেশনেই কার্যত ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা বাংলাদেশের।

বাংলাদেশ-এ দলকে প্রথম ইনিংসে মাত্র ১১২ রানে গুটিয়ে দিয়ে পালটা ব্যাট করতে নামে ভারত। প্রথম দিনের শেষে ভারতীয়-এ দলের স্কোর ছিল বিনা উইকেটে ১২০ রান। অভিমন্যু ঈশ্বরন ৫৩ ও যশস্বী জসওয়াল ৬১ রানে অপরাজিত ছিলেন।

তার পর থেকে দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে ভারতের দুই ওপেনারই ব্যক্তিগত শতরান পূর্ণ করেন। যশস্বী ১৪টি বাউন্ডারির সাহায্যে ১৫৯ বলে তিন অঙ্কের গণ্ডি টপকে যান। ক্যাপ্টেন ঈশ্বরন ব্যক্তিগত শতরান পূর্ণ করেন ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮৪ বলে।

ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

আপাতত দ্বিতীয় দিনের লাঞ্চে ভারতীয়-এ দল তাদের প্রথম ইনিংসে ৫৯ ওভার ব্যাট করে বিনা উইকেটে ২২৯ রান সংগ্রহ করেছে। ১৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭১ বলে ১১৮ রান করে অপরাজিত রয়েছেন যশস্বী। ১৮৬ বলে ১০২ রান নট-আউট রয়েছেন অভিমন্যু। ভারতীয়-এ দল প্রথম ইনিংসের নিরিখে ইতিমধ্যেই ১১৭ রানে এগিয়ে রয়েছে।

বিজয় হাজারে ট্রফির ২টি সেমিফাইনালের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

তার আগে বাংলাদেশের হয়ে প্রথম ইনিংসে সব থেকে বেশি ৬৩ রান করেন মোসাদ্দেক হোসেন। ১৯ রান করেন নাজমুল হোসেন শান্ত। ১২ রানের যোগদান রাখেন তাইজুল ইসলাম। মোমিনুল হক ৪ রান করে আউট হন। খাতা খুলতে পারেননি মহম্মদ মিঠুন।

ভারতের হয়ে প্রথম ইনিংসে সৌরভ কুমার ৪টি, নভদীপ সাইনি ৩টি, মুকেশ কুমার ২টি ও অতীত শেঠ ১টি উইকেট নেন। উইকেট পাননি জয়ন্ত যাদব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

করোনার পরে ফুসফুসের সমস্যা বেড়েছে ভারতীয়দের, ভুগছেন দীর্ঘদিন, দাবি রিপোর্ট ঝটপট ওজন বাড়াবে এইসব খাবার! নরেন্দ্র মোদীর সফরের দিন গ্রেফতার দেখানো হতে পারে শাহজাহানকে, দাবি শুভেন্দুর ট্রাক-লরির গুঁতোয় জ্যাম? যানজট কমাতে বিশেষ পরিকল্পনা রাজ্যের, পৌঁছে যাবেন জলদি রুটের LBW-র সময় সত্যিই ভুলে করেছিল DRS? হিসাবটা বোঝালেন হক-আইয়ের প্রতিষ্ঠাতা ১৭ লক্ষ ভুয়ো ভোটারের তালিকাসহ নির্বাচন কমিশনকে চিঠি দিলেন শুভেন্দু আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের ২৯ ফেব্রুয়ারির রাশিফল জানুন লাকি কারা কাল তো ২৯ ফেব্রুয়ারি, কেন ‘লিপ ডে’ পালিত হয়? কারণটা জানেন? কে শুরু করেন? ‘স্বামী হৃতিক না হলে চুমু খাবেন না?’ দত্তক সন্তানকে কটূক্তি, ধুয়ে দিলেন জোজো কংগ্রেস জিততেই পাকিস্তান জিন্দাবাদ স্লোগান, পালটা হুঁশিয়ারি দিলেন ওই রাজ্যের CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.