বাংলা নিউজ > ময়দান > IND vs ENG 1st T20I: ‘টেস্ট দলের জয়ের দৌড় অব্যাহত রাখব’, T20 সিরিজের আগে ভারতকে হুঁশিয়ারি বাটলারের

IND vs ENG 1st T20I: ‘টেস্ট দলের জয়ের দৌড় অব্যাহত রাখব’, T20 সিরিজের আগে ভারতকে হুঁশিয়ারি বাটলারের

জোস বাটলার।

বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে ভারতের বিরুদ্ধে ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে। তার আগে বাটলার দাবি করেছেন যে, টেস্ট স্কোয়াডের দুর্দান্ত পারফরম্যান্সে সাদা বলের ক্রিকেটাররা অনুপ্রাণিত।

মঙ্গলবার (৫ জুলাই) এজবাস্টবন টেস্টে ইংল্যান্ড ঐতিহাসিক স্কোর তাড়া করে ভারতকে হারানোর পর উচ্ছ্বাসে ভাসছে ইংল্যান্ড। ব্রিটিশদের হাজার হাজার ভক্ত এ দিন টিভির পর্দা থেকে চোখ সরাননি। তার মধ্যে ছিলেন ইংল্যান্ডের সাদা বলের অধিনায়ক জোস বাটলার। আর জো রুটরা দুরন্ত জয় ছিনিয়ে নেওয়ার পর বাটলার টেস্ট দলের তাঁর সতীর্থদের অভিনন্দন জানাতে ভোলেননি। ইংল্যান্ডের এই জয়ের ফলে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইংল্যান্ড ২-২ ড্র করে।

আরও পড়ুন: ‘ভালো স্পিনার দলে না থাকায় ওদের ক্ষতি হয়েছে’, ভারতকে তিরস্কার ব্রিটিশ প্রাক্তনীর

বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে ভারতের বিরুদ্ধে ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে। তার আগে বাটলার দাবি করেছেন যে, টেস্ট স্কোয়াডের দুর্দান্ত পারফরম্যান্সে সাদা বলের ক্রিকেটাররা অনুপ্রাণিত।

আরও পড়ুন: বারবার তৃতীয় ইনিংসে ফেল ব্যাটাররা, রিভিউ করা হবে, সতর্কবার্তা দ্রাবিড়ের

বাটলার যুক্তরাজ্যের এক দৈনিকে বলেছেন, ‘ইংল্যান্ড এজবাস্টনে যা করেছে, সেটা অবিশ্বাস্য মনে হচ্ছিল। আমরা টেস্ট দলের এই অবিশ্বাস্য জয়কে সঙ্গীকে করেই শুরু করব। ইংল্যান্ডের এই জয়ের দৌড় অব্যাহত রাখব।’

২০২২ সালের মার্চে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে পরাজয়ের পর থেকে ইংল্যান্ড সব ফরম্যাটে জয়ের দৌড়ে রয়েছে। ক্যারিবিয়ানদের কাছে হারের পর থেকে ইংল্যান্ড টানা ৪টি টেস্ট ম্যাচ এবং নেদারল্যান্ডসের বিরুদ্ধে ৩টি ওডিআই জিতেছে। নতুন অধিনায়ক জোস বাটলার ভারতের বিপক্ষে প্রথম বারের মতো তাঁর দলকে নেতৃত্ব দেবেন। এবং মাঠে নামার আগেই তিনি মেন ইন ব্লুকে সতর্ক করে দিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.