বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: এমন ভুল আর নয়, রোহিত-কোহলিদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে BCCI
অনুরাগীদের সঙ্গে রোহিত-কোহলি। ছবি- টুইটার।

IND vs ENG: এমন ভুল আর নয়, রোহিত-কোহলিদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে BCCI

  • বিরাট কোহলিদের কাজে মোটেও খুশি নয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ড সফর শুরুর আগেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এমন ভুল আর নয়। ফের যদি এমন ভুল করেছেন কেউ, তাঁকে শাস্তি পর্যন্ত পেতে হতে পারে।

আসলে ইংল্যান্ডে পৌঁছেই রোহিত শর্মা ও বিরাট কোহলিকে অনুরাগীদের ছবি তোলার আব্দার মোটাতে দেখা যায়। ওদিকে ব্রিটেনে প্রতিদিনই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই ইংল্যান্ড সফরে যাওয়া নিউজিল্যান্ড দলের একাধিক সদস্য করোনা আক্রান্ত হন।

তাছাড়া রবিচন্দ্রন অশ্বিন করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি। এই অবস্থায় ভারতীয় শিবিরে করোনা হানা দিলে বার্মিংহ্যাম টেস্টে তার প্রভাব পড়তে পারে। বিসিসিআই কোনওভাবেই ঝুঁকি নিতে চায় না। সেকারণেই রোহিত-কোহলিদের আচরণে মোটেও খুশি নয় বোর্ড।

আরও পড়ুন:- IND vs ENG: বদলে গিয়েছে কোচ-ক্যাপ্টেন, একই সিরিজে এমন পালটে যাওয়া দু'টি ভারতীয় স্কোয়াড নজিরবিহীন

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল এপ্রসঙ্গে ইনসাইডস্পোর্টকে বলেন, ‘ইংল্যান্ডে করোনার ঝুঁকি তুলনায় কম হলেও ক্রিকেটারদের সাবধান থাকা উচিত। আমরা দলকে বাড়তি সাবধানতা অবলম্বন করতে বলব।’

আরও পড়ুন:- IND vs ENG: পূজারা না শুভমন- দ্বিতীয় ওপেনার কে হবেন? স্পষ্ট ইঙ্গিত দিল BCCI

গতবছর করোনার জন্যই ইংল্যান্ড সফরে ৫ ম্যাচের সিরিজের শেষ টেস্ট খেলা হয়নি ভারতের। এবারও তেমন কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হোক, চায় না বোর্ড। উল্লেখ্য, আগামী ১ জুলাই থেকে বার্মিংহ্যামের এজবাস্টনে অনুষ্ঠিত হবে ইংল্যান্ড-ভারত সিরিজের স্থগিত হয়ে যাওয়া পঞ্চম টেস্ট।

বন্ধ করুন