বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: এমন ভুল আর নয়, রোহিত-কোহলিদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে BCCI

IND vs ENG: এমন ভুল আর নয়, রোহিত-কোহলিদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে BCCI

অনুরাগীদের সঙ্গে রোহিত-কোহলি। ছবি- টুইটার।

বিরাট কোহলিদের কাজে মোটেও খুশি নয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ড সফর শুরুর আগেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এমন ভুল আর নয়। ফের যদি এমন ভুল করেছেন কেউ, তাঁকে শাস্তি পর্যন্ত পেতে হতে পারে।

আসলে ইংল্যান্ডে পৌঁছেই রোহিত শর্মা ও বিরাট কোহলিকে অনুরাগীদের ছবি তোলার আব্দার মোটাতে দেখা যায়। ওদিকে ব্রিটেনে প্রতিদিনই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই ইংল্যান্ড সফরে যাওয়া নিউজিল্যান্ড দলের একাধিক সদস্য করোনা আক্রান্ত হন।

তাছাড়া রবিচন্দ্রন অশ্বিন করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি। এই অবস্থায় ভারতীয় শিবিরে করোনা হানা দিলে বার্মিংহ্যাম টেস্টে তার প্রভাব পড়তে পারে। বিসিসিআই কোনওভাবেই ঝুঁকি নিতে চায় না। সেকারণেই রোহিত-কোহলিদের আচরণে মোটেও খুশি নয় বোর্ড।

আরও পড়ুন:- IND vs ENG: বদলে গিয়েছে কোচ-ক্যাপ্টেন, একই সিরিজে এমন পালটে যাওয়া দু'টি ভারতীয় স্কোয়াড নজিরবিহীন

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল এপ্রসঙ্গে ইনসাইডস্পোর্টকে বলেন, ‘ইংল্যান্ডে করোনার ঝুঁকি তুলনায় কম হলেও ক্রিকেটারদের সাবধান থাকা উচিত। আমরা দলকে বাড়তি সাবধানতা অবলম্বন করতে বলব।’

আরও পড়ুন:- IND vs ENG: পূজারা না শুভমন- দ্বিতীয় ওপেনার কে হবেন? স্পষ্ট ইঙ্গিত দিল BCCI

গতবছর করোনার জন্যই ইংল্যান্ড সফরে ৫ ম্যাচের সিরিজের শেষ টেস্ট খেলা হয়নি ভারতের। এবারও তেমন কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হোক, চায় না বোর্ড। উল্লেখ্য, আগামী ১ জুলাই থেকে বার্মিংহ্যামের এজবাস্টনে অনুষ্ঠিত হবে ইংল্যান্ড-ভারত সিরিজের স্থগিত হয়ে যাওয়া পঞ্চম টেস্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.