বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: হাতে গেল না ৩ ক্যাচ, তারপরও এল না বড় রান, আউট হয়ে দেওয়ালে মারলেন বিরাট : Video
হতাশ বিরাট কোহলি। (ছবি সৌজন্য টুইটার)
হতাশ বিরাট কোহলি। (ছবি সৌজন্য টুইটার)

Ind vs Eng: হাতে গেল না ৩ ক্যাচ, তারপরও এল না বড় রান, আউট হয়ে দেওয়ালে মারলেন বিরাট : Video

  • মনে হচ্ছিল, রবিবার তাঁর সঙ্গে ক্রিকেট দেবতা আছে। কিন্তু এবারও শতরান এল না।

মনে হচ্ছিল, রবিবার তাঁর সঙ্গে ক্রিকেট দেবতা আছে। ওভাল টেস্টের চতুর্থ দিনে বিরাট কোহলির কমপক্ষে তিনটি ক্যাচ ইংল্যান্ডের ফিল্ডারদের সামনে পড়েছিল। শেষপর্যন্ত অবশ্য বড় রান করতে পারলেন না বিরাট কোহলি। বরং তুলনায় নির্বিষ বলে আউট হয়ে ড্রেসিংরুমে ক্ষোভ উগরে দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

রবিবার ওভালে ১১১ তম ওভারে মইন আলির শেষ বলে বিরাট আউট হয়ে যান। বলে তেমন কোনও ভয়ানক জাদু ছিল না। পিচের ক্ষতস্থানে বল ফেলার চেষ্টা করেন মইন। কিন্তু ক্ষতে না পড়ে অফ-স্টাম্প লাইনের বল সোজা চলে যায়। কোহলি সেই বল খেলার জন্য বড়সড় পা ফেলেছিলেন। বিরাট ব্যাটের কোণায় বল ছুঁয়ে স্লিপে দাঁড়ানো ক্রেগ ওভারটনের হাতে জমা পড়ে। তার পলে ৯৬ বলে ৪৪ রান করেই প্যাভিলিয়নে ফিরতে হয় বিরাটকে।

সেই সময় আউট হওয়ায় স্বভাবতই হতাশ দেখাচ্ছিল ভারতীয় অধিনায়ককে। বিশেষত সকালের দিকে তুলনামূলকভাবে নয়া বলে ইংল্যান্ডের আক্রমণ সামলে দেওয়ার পর ওভালে বড় স্কোরের দিকে ধীরে-ধীরে এগোচ্ছিলেন। যে বিরাটের ব্যাট থেকে দু'বছর শতরান আসেনি। সেইসঙ্গে ভারতের বড় লিডের জন্য ক্রিজে তাঁর থাকাটা অত্যন্ত জরুরিও ছিল। বিরাটের সেই হতাশা রাগে পরিণত হতে বেশি সময় লাগেনি। ড্রেসিংরুমে ফিরে দেওয়াল সপাটে মারেন বিরাট। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

তারইমধ্যে ওভাল টেস্টের চতুর্থ দিনে মধ্যাহ্নভোজে ভারতের স্কোর দাঁড়িয়েছে ছ'উইকেটে ৩২৯ রান। ক্রিজে আছেন ঋষভ পন্ত (৪১ বলে ১৬ রান) এবং শার্দুল ঠাকুর (২২ বলে ১১ রান)। চতুর্থ দিনের প্রথম সেশনে তিন উইকেট হারিয়ে ৫৯ রান তুলেছে ভারত।

বন্ধ করুন