বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: সেট হয়েও বড় শতরান হাতছাড়া, খারাপ বলে আউট হওয়ায় হতাশ রাহুল

IND vs ENG: সেট হয়েও বড় শতরান হাতছাড়া, খারাপ বলে আউট হওয়ায় হতাশ রাহুল

শতরান করে লোকেশ রাহুল। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

প্রথম দিনে নিজের ১২৭ রানের সঙ্গে মাত্র দুই রান যোগ করেই দ্বিতীয় দিনের শুরুতে সাজঘরে ফেরেন রাহুল।

প্রথম দিনের শেষে ২৭৬ রানে তিন উইকেট হারিয়ে সুবিধার জায়গায় থাকলেও, দ্বিতীয় দিনে ৮৮ রানে বাকি সাত উইকেট হারিয়ে ইংল্যান্ডকে ম্যাচে ফেরার সুযোগ করে দেয় ভারতীয় দল। শতরানকারী রাহুল আগের দিনের ১২৭ রানের সঙ্গে মাত্র দুই রান যোগ করেই সাজঘরে ফেরেন। সেট হয়েও বড় রান হাতছাড়া করায় হতাশ ভারতীয় ওপেনার।

দিনের খেলাশেষে রাহুল জানান, ‘সেট হওয়ার পরও আউট হলে আমি বরাবরই হতাশ ও বিরক্ত হই। আজকের (ম্যাচের দ্বিতীয় দিনের) সকালটা খুবই গুরুত্বপূর্ণ ছিল এবং মনে মনে আমি প্রথম সেশনে ৭০ থেকে ৮০ রান করার পরিকল্পনাও করেছিলাম। আমি সেট ছিলাম এবং নিজের ব্যাটিং নিয়ে আত্মবিশ্বাসীও ছিলাম। তবে একটা সহজ হাফ ভলি বলে আউট হওয়ায় আমি নিজের ওপর প্রচন্ড বিরক্ত।’

ইংলিশ দলও নিজেদের প্রথম ইনিংসের শুরুটা ইতিবাচকভাবে করেছে। দ্বিতীয় দিনের শেষে জো রুটের ব্যাটের ভর করে তিন উইকেট হারিয়ে ইংল্যান্ডের মোট সংগ্রহ ১১৯। তৃতীয় দিনের শুরুতেই উইকেট তুলে ইংল্যান্ডকে ব্যাকফুটে ঠেলে দেওয়ার লক্ষ্যেই ভারত মাঠে নামবে বলে জানান রাহুল।

‘ম্যাচে কে এগিয়ে, কে পিছিয়ে সেটা এত তাড়াতাড়ি বলা সম্ভব নয়। আমরা ভবিষ্যত নিয়ে বেশি কিছু ভাবার চেয়ে বর্তমানের ওপরেই নিজেদের ফোকাসটা রাখতে চাই। কালকে (ম্যাচের তৃতীয় দিনে) শুরুতেই ইংল্যান্ডের উইকেট তুলে নেওয়াই আমাদের লক্ষ্য হবে। আমরা প্রত্যেক ব্যাটসম্যানের জন্য আলাদা আলাদা পরিকল্পনা করেছি এবং সেই পরিকল্পনা অনুযায়ীই আমরা বোলিং করব।’ বলেন ২৯ বছর বয়সী ভারতীয় তারকা ক্রিকেটার।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.