বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: স্বস্তির খবর, ভারতে পা দেওয়া ইংল্যান্ড দলের কেউ করোনা আক্রান্ত নন
টিম হোটেলে জো রুটরা। ছবি- ইসিবি।
টিম হোটেলে জো রুটরা। ছবি- ইসিবি।

IND vs ENG: স্বস্তির খবর, ভারতে পা দেওয়া ইংল্যান্ড দলের কেউ করোনা আক্রান্ত নন

  • সিরিজের প্রথম দু'টি টেস্টে অংশ নিতে বুধবারই জো রুটরা চেন্নাইয়ে পৌঁছেছেন।

শ্রীলঙ্কা সফরে পৌঁছেই দুঃসংবাদ পেয়েছিল ইংল্যান্ড শিবির। বিমানবন্দরের বাধ্যতামূলক করোনা টেস্টেই পজিটিভ চিহ্নিত হয়েছিলেন মঈন আলি। ভারত সফরের শুরুতে অবশ্য তেমন কোনও বিপত্তির মুখে পড়তে হয়নি জো রুটদের।

ভারতের বিরুদ্ধে চার টেস্টের সিরিজের আগে ইংল্যান্ড দল বুধবার পা দেয় চেন্নাইয়ে। শ্রীলঙ্কা থেকে চার্টার্ড বিমানে ভারতে পৌঁছন রুটরা। এদেশে পা দেওয়ার পর বিমানবন্দরেই বাধ্যতামূলক করোনা টেস্ট করা হয় ইংল্যান্ড দলের সমস্ত সদস্যের। সেই করোনা টেস্টে ইংল্যান্ডের সব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের রিপোর্ট নেগেটিভ এসেছে। আইএএনএসকে এমনটাই জানিয়েছেন এক আধিকারিক।

সংশ্লিষ্ট আধিকারিক বলেন, ‘ইংল্যান্ডের খেলোয়াড়দের সমস্ত করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সিরিজ শুরুর আগে প্রতি তিন দিনে একবার করে করোনা টেস্ট করা হবে প্রত্যেকের।’

ভারত ও ইংল্যান্ড, উভয় দলের ক্রিকেটাররাই চেন্নাইয়ে পৌঁছে গিয়েছেন। হোটেলের বায়ো-বাবলে ঢুকে পড়েছেন তাঁরা। করোনা প্রটোকল অনুয়ায়ী ১ ফেব্রুয়ারি পর্যন্ত অনুশীলন করতে পারবে না দু'দল। ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে প্রত্যেককে।

প্রথম টেস্ট শুরুর তিন দিন আগে চিপকে প্রথমবার অনুশীলনে নামতে পারবেন দুদলের ক্রিকেটাররা। চেন্নাইয়ে প্রথম টেস্ট শুরু হবে ৫ ফেব্রুয়ারি থেকে।

বন্ধ করুন