বাংলা নিউজ > ময়দান > অশ্বিনের ছবি টুকরো করে ছিঁড়ে ফেলছেন অ্যান্ডারসন, লর্ডস টেস্টের উত্তপ্ত আবহে ভাইরাল পুরনো ভিডিও
অশ্বিনের ছবি টুকরো করছেন অ্যান্ডারসন। ছবি- টুইটার।
অশ্বিনের ছবি টুকরো করছেন অ্যান্ডারসন। ছবি- টুইটার।

অশ্বিনের ছবি টুকরো করে ছিঁড়ে ফেলছেন অ্যান্ডারসন, লর্ডস টেস্টের উত্তপ্ত আবহে ভাইরাল পুরনো ভিডিও

  • লর্ডস টেস্টে অ্যান্ডারসন বেশ কয়েক দফায় ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন।

ভারত-ইংল্যান্ড লর্ডস টেস্টের আবহ রীতিমতো গনগনে ছিল সন্দেহ নেই। বেশ কয়েক দফায় দু'দলের ক্রিকেটাররা কথার লড়াইয়ে জড়িয়েছেন। তবে তার মধ্যেও আলাদাভাবে চোখে লেগেছে কোহলি-বুমরাহদের সঙ্গে জেমস অ্যান্ডারসনের কথা কাটাকাটির বিষয়টি।

চলতি পতৌদি ট্রফির এমন উত্তপ্ত পরিবেশে হঠাৎই একটি পুরনো ভিডিও ভাইরাল হয়ে যায়, যেখানে জেমস অ্যান্ডারসনকে রবিচন্দ্রন অশ্বিনের একটি ছবি টুকরো করে ছিঁড়ে ফেলতে দেখা যাচ্ছে।

আসলে ভিডিওটি ২০১৯ সালের। সেবছর আইপিএলে রবিচন্দ্রন অশ্বিনের জোস বাটলারকে মানকাডিং করা নিয়ে বিস্তর বিতর্ক হয়। সেই ঘটনার পরেই বিবিসির একটি অনুষ্ঠানে অশ্বিনের ছবি কাটার দিতে টুকরো করতে দেখা যায় অ্যান্ডারসনকে। দু'বছর আগের সেই ভিডিওটি চলতি টেস্ট সিরিজের প্রেক্ষাপটে প্রাসঙ্গিক বলেই মনে হয় নেটিজেনদের। পুরনো সেই ভিডিওর জন্য এই মুহূর্তে অ্যান্ডারসনের মুণ্ডপাত শুরু হয়ে গিয়েছে সোস্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, লর্ডস টেস্টে ব্যাট-বলের উত্তেজক লড়াইয়ে ভারত টেক্কা দেয় ইংল্যান্ডকে। শেষ দিনে নাটকীয় পটপরিবর্তন করে ম্যাচ। চতুর্থ দিনের শেষে চাপে ছিলেন কোহলিরাই। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ভারত ১৫১ রানের দাপুটে জয় ছিনিয়ে নেয়।

তার আগে নটিংহ্যামের বৃষ্টিবিঘ্নিত প্রথম টেস্ট ড্র হয়। আপাতত পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে টিম ইন্ডিয়া। বাকি রয়েছে সিরিজের আরও তিনটি টেস্ট ম্যাচ।

বন্ধ করুন