বাংলা নিউজ > ময়দান > চোট সারিয়ে দ্বিতীয় টেস্টে ফিরতে চলেছেন অক্ষর প্যাটেল, সিরিজে নেই জাদেজা, রিপোর্ট

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বড় ব্যবধানে পরাজিত হওয়ার পর দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে রদবদলের ইঙ্গিত। ফিট হয়ে যাওয়া অক্ষর প্যাটেল ফিরতে চলেছেন স্কোয়াডে। তাঁকে জায়গা ছেড়ে দিতে হতে পারে শাহবাজ নদিমকে, এমনটাই খবর।

বিসিসিআইয়ের এক সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘অক্ষরের হাঁটুতে হালকা সমস্যা দেখা দিয়েছিল। ও ইতিমধ্যেই নেটে ব্যাট করতে শুরু করেছে। আশা করা হচ্ছে দু-একদিনের মধ্যেই বোলিংও করবে। প্রথম টেস্টের প্লেয়িং ইলেভেন ও আমাদের প্রথম পছন্দ ছিল। তবে সবকিছু নির্ভর করছে ক্যাপ্টেন কোহলি, কোচ রবি শাস্ত্রী ও বোলিং কোচ ভরত অরুণের সিদ্ধান্তের উপর।’

চিপকের প্রথম টেস্টে অক্ষর প্যাটেলের দীর্ঘতম ফর্ম্যাটে অভিষেক কার্যত নিশ্চিত ছিল। তবে হাঁটুর চোটের জন্য শেষ মুহূর্তে স্কোয়াড থেকে ছিটকে যান তিনি। পরিবর্তে স্ট্যান্ড বাই থেকে ভারতের প্রথম একাদশে ঢুকে পড়েন শাহবাজ নদিম। অক্ষর ফিট হয়ে ওঠায় স্বাভাবিকভাবেই তাঁকে জায়গা ছেড়ে দিতে হতে পারে নদিমকে।

অন্যদিকে ক্রিকবাজের খবর অনুয়ায়ী চলতি ভারত-ইংল্যান্ড সিরিজে রবীন্দ্র জাদেজার আর মাঠে নামার সম্ভাবনা নেই। আঙুলের অস্ত্রোপচারের পর আশা করা হয়েছিল ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ দু'টি টেস্টের দলে ফিরতে পারেন জাদেজা। তবে শোনা যাচ্ছে তাঁর ফিট হয়ে উঠতে আরও কিছুদিন সময় লাগবে।

বন্ধ করুন