বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: পঞ্চম টেস্ট অনুষ্ঠিত হবে কিনা, নিশ্চিত নন BCCI সভাপতি সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।

IND vs ENG: পঞ্চম টেস্ট অনুষ্ঠিত হবে কিনা, নিশ্চিত নন BCCI সভাপতি সৌরভ

  • ম্যাঞ্চেস্টারে সিরিজের পঞ্চম টেস্টে মাঠে নামার আগের দিন ফের ভারতীয় শিবিরে হানা দেয় করোনা।

ভারতীয় শিবিরে করোনা সংক্রমণের জেরে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের পঞ্চম টেস্ট আদৌ অনুষ্ঠিত হবে কিনা, সে বিষয়ে নিশ্চিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার কলকাতায় একটি বই প্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়ে বিসিসিআই সভাপতি জানান, তিনি এখনও পর্যন্ত জানেন না পঞ্চম টেস্ট নির্দিষ্ট সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে কিনা।

ওভাল টেস্ট চলাকালীন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর করোনা আক্রান্ত হন। তিনজনকে ছাড়াই সিরিজের শেষ টেস্ট খেলতে ম্যাঞ্চেস্টারে পৌঁছয় ভারতীয় দল। তবে বিপত্তি দেখা দেয় ম্যাঞ্চেস্টারেও। সিরিজের পঞ্চম টেস্টে মাঠে নামার আগের দিন ফের ভারতীয় শিবিরে হানা দেয় করোনা।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক ভারতীয় সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ আসে। টিম ইন্ডিয়ার জুনিয়র ফিজিও যোগেশ পারমার করোনা আক্রন্ত হয়েছেন বলে খবর। যোগেশের করোনা রিপোর্ট পজিটিভ জানা মাত্রই ভারতীয় দল অনুশীলন বন্ধ করে দিতে বাধ্য হয়। তড়িঘড়ি ক্রিকেটাদের নিজেদের হোটেলের রুমে থাকার নির্দেশ দেওয়া হয়। উল্লেখ্য, বুধবার ভারতীয় দলের অনুশীলনের পরে যে নমুনা সংগ্রহ করা হয়েছিল, তাতেই পজিটিভ চিহ্নিত হয়েছেন যোগেশ।

স্বাভাবিকভাবেই শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ম্যাঞ্চেস্টার টেস্টের ভবিষ্যৎ নিয়ে সংশয় দেখা দেয়। এপ্রসঙ্গে জানতে চাওয়া হলে সৌরভ বলেন, ‘এই মুহূর্তে আমরা জানি না ম্যাচ অনুষ্ঠিত হবে কিনা। আশা করি আমরা খেলার সুযোগ পাব।’

ক্রিকেটারদের আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট এখনও হাতে আসেনি। যদি কারও রিপোর্ট পজিটিভ আসে, তবে সন্দেহ নেই যে, শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টার টেস্ট আয়োজন নিতান্ত অনিশ্চিত হয়ে দাঁড়াবে।

বন্ধ করুন