বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ট্রেন্ট ব্রিজের পিচ কেমন হবে? ছবি প্রকাশ করে কী বলল BCCI?
কেমন হবে ট্রেন্ট ব্রিজের পিচ?
কেমন হবে ট্রেন্ট ব্রিজের পিচ?

IND vs ENG: ট্রেন্ট ব্রিজের পিচ কেমন হবে? ছবি প্রকাশ করে কী বলল BCCI?

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বিরাট কোহলির ভারত ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে নাটিংহ্যামের প্রথম টেস্ট খেলতে নামবে।  এই সিরিজে বেন স্টোকস এবং জোফ্রা আর্চারকে চোটের কারণে পাবে না ইংল্যান্ড। ভারত আবার শুভমন গিলকে পাবে না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে চোট পেয়ে তিনি ছিটকে গিয়েছেন।

অলিম্পিক্সের মাঝেই ভারত-েইংল্যান্ড সিরিজ ঘিরে ধীরে ধীরে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। সেই উত্তেজনাকে আরও একটু বাড়িয়ে দিয়েছে বিসিসিআই। রবিবার তারা ট্রেন্ট ব্রিজের পিচের ছবি শেয়ার করেছে। 

রবিবার টুইটারে ছবিটি দিয়ে বিসিসিআই ক্যাপশনে লিখেছেন, ‘ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট শুরুর আগে আর তিন দিন বাকি। পিচ দেখে নিন।’ এর সঙ্গেই তারা চিন্তা করতেও বলেছেন। ছবি দেখা যাচ্ছে, পিচে এখনও অনেক ঘাস রয়েছে। হয়তো ঘাস ছেঁটে ফেলা হবে। না হলে এমন ঘাস থাকতে বেশ চাপেরই বিষয় হবে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বিরাট কোহলির ভারত ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে নাটিংহ্যামের প্রথম টেস্ট খেলতে নামবে। ভারত-ইংল্যান্ডের মোট পাঁচটি টেস্ট খেলার কথা রয়েছে। এই সিরিজে আবার বেন স্টোকস এবং জোফ্রা আর্চারকে পাবে না ইংল্যান্ড। তাঁদের চোট রয়েছে। নিঃসন্দেহে ভারতের কাছে এটা বাড়তি পাওনা।

ভারত আবার শুভমন গিলকে পাবে না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে চোট পেয়ে তিনি ছিটকে গিয়েছেন। রোহিত শর্মার সঙ্গে ভারতের কে ওপেন করবেন, তা নিয়ে সংশয় রয়েছে। অনেকেই মনে করছেন, ময়াঙ্ক আগরওয়াল এবং কেএল রাহুলের মধ্যে একজন কেউ ওপেন করবেন। বাংলার অভিমন্যু ঈশ্বরণও বিকল্প হিসেবে রয়েছেন।

এ দিকে দুই দলই নিউজিল্যান্ডের কাছে হেরে এই সিরিজ জেতার জন্য মুখিয়ে থাকবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন ফাইনালে ভারত নিউজিল্যান্ডের কাছে হেরেছে। আর এই ফাইনালের আগে প্রস্তুতি হিসেবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলেছিল নিউজিল্যান্ড। সেখানে তারা ইংল্যান্ডকে হারিয়েছিল।

বন্ধ করুন