বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: চোটের কী অবস্থা, ইংল্যান্ড সিরিজের শেষ ম্যাচ খেলতে পারবেন কি? জানালেন বিরাট
বিরাট কোহলি। (ছবি সৌজন্য, টুইটার)
বিরাট কোহলি। (ছবি সৌজন্য, টুইটার)

Ind vs Eng: চোটের কী অবস্থা, ইংল্যান্ড সিরিজের শেষ ম্যাচ খেলতে পারবেন কি? জানালেন বিরাট

  • চোটের জন্য শেষের দিকে মাঠে ছিলেন না।

চোটের জন্য শেষ চার ওভার মাঠে ছিলেন না। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টি-টোয়েন্টির শেষে বিরাট আশ্বাস দিলেন, তাঁর চোট নিয়ে চিন্তার কিছু নেই। সিরিজের ফয়সলাকারী ম্যাচেও তিনি খেলতে পারবেন।

বৃহস্পতিবার ইংল্যান্ডের ইনিংসের শেষদিকে বিরাটের পরিবর্তে ভারতের অধিনায়কত্ব করেন রোহিত শর্মা। মাঠের বাইরে বসেছিলেন বিরাট। ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অবশ্য আসেন তিনি। সেখানে চোট নিয়ে প্রশ্ন করা হলে বিরাট জানান, তাঁর কী ধরনের আঘাত লেগেছে। ভারত অধিনায়কের কথায়, ‘আমি বলের জন্য দৌড়েছিলাম। আমি ঝাঁপিয়ে পড়েছিলাম এবং বল ছুড়ে দিয়েছিলাম। তাই আমি সম্ভবত খুব ভালো জায়গায় ছিলাম না। আমি শুধু আউটফিল্ড থেকে ভিতরের দিকে চলে আসি। আমি ৩০ গজের বৃত্তে ফিল্ডিং করছিলাম। কিন্তু তাপমাত্রা অত্যন্ত দ্রুত কমে যায়। তাই আপনার শরীরের শক্ত হয়ে যাওয়ার প্রবণতা থাকে। তার জেরে আমার উপরের দিকে পেশিতে লেগে যায়। এখান থেকে চোট বেড়ে যাক, সেটা চাইনি। (সেজন্য বিশ্রাম নিয়েছি।)’

তবে চোট নিয়ে চিন্তার কিছু নেই জানান বিরাট। সিরিজের শেষ ম্যাচের আগেই ১০০ শতাংশ ফিট উঠবেন বলে জানান। তিনি বলেন, ‘গুরুতর চোটের কিছু হয়নি। আমি দেড়দিনের মধ্যে ঠিক হয়ে যাব। সন্ধ্যায় খেলা আছে তো। সম্ভবত বুদ্ধিমানের মতো কাজ করে পাঁচ-ছ'ওভার দৌড়ে পরিস্থিতি খারাপ করতে চাইনি। কারণ আমাদের সামনেই একটা গুরুত্বপূর্ণ ম্যাচ আছে।’ আগামিকাল (শনিবার) আমদাবাদেই পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ আছে। ভারত চতুর্থ ম্যাচ জিতে যাওয়ায় আপাতত সিরিজের ফলাফল ২-২ আছে।

বন্ধ করুন